1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সোমবারের রাশিফল - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

সোমবারের রাশিফল

  • Update Time : সোমবার, ২৮ জুলাই, ২০১৪
  • ৩২৪ Time View

RashiFol_SwadeshNews24মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): যে ঘটনায় আপনার হাত নেই সেই ঘটনা নিয়ে না ভাবাই বুদ্ধিমানের কাজ। বিশেষ কোনো পারিবারিক সমস্যায় ভুগছেন। সকাল থেকেই এসব ভেবে যে হতাশা তৈরি হয়েছে আপনার মধ্যে তা ঝেরে ফেলুন। নিজের কাজের দিকে মনোযোগি হোন। যার কারণে পরিবারের সদস্যদের থেকে শুরু করে বন্ধুবান্ধব সবার সঙ্গেই দূরত্ব সৃষ্টি হয়েছে আপনার। কর্মক্ষেত্রেও এর প্রভাব পড়েছে। আজ যারা আপনার থেকে দূরে সরে যাচ্ছে তারাই কাল আপনার কাছে আসতে চাইবে। সঙ্গীকে নিজের কাজের অনুসঙ্গ করে নিন। কারণ আপনার সঙ্গী আপনার কাছ থেকে পূর্ণ মনোযোগ আশা করছে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): সম্পর্কের মাঝে গোপনীয়তার চর্চা না করে সঙ্গীর সঙ্গে সকল বিষয়ে পরিষ্কার থাকাই আপনার জন্য মঙ্গলজনক। তা না হলে দিনের শেষে বিচ্ছেদের সুর বাজতেও পারে। আপনার নক্ষত্র বলছে আপনি বেশ অনুভূতিপ্রবণ মানুষ। তাই অল্পতেই আঘাতপ্রাপ্ত হন। যদিও আজ সকাল থেকেই আবেগজনিত কিছু ঘটনার ভেতর দিয়ে যাবেন। ঘটনার আকস্মিকতায় হতাশ না হয়ে বুদ্ধি খাটিয়ে সিদ্ধান্ত নেবেন। কর্মক্ষেত্রে বেতন ভাতাজনিত যে সমস্যায় ভুগছেন তার আজ সমাধান হতে পারে। তবে পদোন্নতির জন্য নতুন পরিকল্পনা আজই শুরু করে দিন। বৃষ রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি বেশ রোমান্টিক।

মিথুন (মে ২১- জুন ২০): আপনিতো মশাই জন্মগতভাবেই মিশুক। অফিসে সোজা বসের রুমে চলে যান, কারণ আপনার জন্য সুখবর অপেক্ষা করে আছে। অনেক দিনের ভাঙা সম্পর্ক জোড়া লাগার যে সম্ভাবনা গত কয়েকদিনে তৈরি হয়েছে তার প্রতি মনোযোগি হোন। অবশ্য এর খেসারতও বিভিন্ন সময় দিতে হয়েছে আপনাকে। আজ অবশ্য দুশ্চিন্তার কোনো কারণ নেই। সম্ভব হলে সন্ধ্যের সময় সঙ্গীকে নিয়ে কোথাও খেতে যান। তবে মনে রাখবেন, আজ আপনি রাস্তায় বেরোলেই পদে পদে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই রাস্তায় চলাচলে হুঁশিয়ার থাকুন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): সকাল থেকেই নিজেকে অরক্ষিত মনে হতে পারে। আর এই অরক্ষিত ভাবনার মূল কারণ আপনার ক্যারিয়ার। দীর্ঘদিন ধরে চেষ্টা করার পরেও তেমন কোনো কাজ পাচ্ছেন না। হতাশ হবেন না, মনে রাখবেন আপনি একজন সৃষ্টিশীল মানুষ। যে কাজটি আপনাকে শতভাগ উৎসাহ এবং প্রেরণা দেবে তাই করবেন। পরিবারের সদস্যদের সময় দিন। সন্ধ্যে নাগাদ সুখবর পাবেন, সঙ্গে অর্থপ্রাপ্তির সম্ভাবনাও আছে। নক্ষত্র মতে, দূরে কোথাও ভ্রমণ আপনার জন্য শুভ নয়। তাই আশেপাশেই থাকুন আর ভালো থাকুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): একটু বাড়তি অর্থ পেলে কার না ভালো লাগে। তেমনি আজ আপনিও কোনো খাত থেকে বাড়তি অর্থ পাবেন। হতে পারে সেটা আপনার কাজের সম্মানী কিংবা বোনাস। আপনি যেখানেই হাত দেবেন সেখানেই ফসল ফলবে। সম্পর্কের ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হবেন। দীর্ঘদিন ধরে চাকরি করে থাকলে এবার একটু ব্যবসায়ের দিকে মনোযোগ দিতে পারেন। কারণ আপনার ব্যবসায়ীর ধাত। তাই বলে হাল ছেড়ে দেবেন না। যার জন্য এতোদিন অপেক্ষা করে ছিলেন তার দেখা পেলেই তবে সম্পর্কে জড়ান। রাশি অনুযায়ী আপনার আর্থিক অবস্থা বেশ ভালো।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আজ অবশ্যই সকাল সকাল ঘুম থেকে উঠবেন এবং দ্বিগুণ উৎসাহ নিয়ে কাজ করবেন। কন্যা রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি বরাবরই হাসিখুশি আর প্রাণচঞ্চল। সেই প্রাণচঞ্চলতা আরো বাড়িয়ে দিতে পারে কোনো একটা সুসংবাদ। অফিসে সহকর্মীদের সঙ্গে কুশলাদি বিনিময় করুন। কারণ অফিসে আজ আপনাকে মাসিক পরিকল্পনা পেশ করতে হবে। কিছুদিন অর্থের টানাটানিতে থাকবেন, যদিও অর্থ আপনার ভাবনা নয়। আপনার ভাবনা জুড়ে যে সৃষ্টিকর্ম, সেদিকেই এগিয়ে যান।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ শারীরিক ও মানসিক চাপে আপনাকে বিধ্বস্ত করে দিতে চাইবে নিয়তি। তবে ভালোবাসার সত্যিকার উষ্ণতা আপনাকে ঘিরে থাকবে। কর্মক্ষেত্রে আপনার হাতে নির্ভর করবে অনেক সহকর্মীর ভবিষ্যৎ। পারিবারিক সম্পর্কের সূত্রে কিঞ্চিত অর্থাগম হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আজ প্রিয় মানুষদের দেখা হয়ে যেতে পারে কোনো পাবলিক বাসে। আজ ভালোবাসার মানুষটির কাছ থেকে একটু দূরত্ব রাখতে ইচ্ছে করবে: অভিমানঘটিত ব্যাপার। কর্মক্ষেত্রে যাদের দ্বারা প্রতিরোধের সম্মুখীন হচ্ছেন তাদের প্রতি আরও একটু সহনশীল হতে পারেন। ভালো ফল দেবে। অর্থাগম শুভ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): নতুন অনেক কাজ হাতে আসবে আজ, যা আনবে অর্থকড়ি, মেটাবে অর্থঘটিত সমস্যা। ভালোবাসার মানুষটিকে উপহার দেয়া ছাড়াই সে ভেঙে ফেলতে পারে অভিমান, আর সন্ধ্যাটা হবে দারুণ প্রেমময়। কর্মক্ষেত্রে আইনত যিনি আপনার জবাবদিহিতা নিতে পারেন না, তার কাছে জবাবদিহিতা বন্ধ করুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ হবে সুফীবাদী প্রেম, যেখানে শুধু আত্মা সুঘ্রাণ ছড়াবে। আর প্রেমে শরীরের নয় বরং হৃদয়ের ব্যবহারের ষোলকলা পূর্ণ হবে। কর্মক্ষেত্রে পুরনো কোনো প্রকল্পে সরাসরি আপনি হাত রাখবেন না, কারও মাধ্যমে রাখুন। অর্থাগম শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজ সর্বগ্রাসী প্রেম আপনার ইতিবাচক সর্বনাশ করবে। তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ- এ ধরনের। কর্মক্ষেত্রে হতে যাচ্ছেন পথিকৃৎ আর এ গুণটিকে ধরে রাখুন, অল্প দিনের মধ্যেই ঊর্ধ্বতনের দৃষ্টি আকৃষ্ট হবে। পারিবারিক কারণে অর্থাগম ঘটতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আপনাকে যারা ভালোবাসে তারা নিরাপদে থাকবে এবং আপনাকেও নিরাপদে রাখবে। ভালোবাসার মানুষটিকে প্রেম তো দিলেন, কিন্তু বন্ধুগুলোকে অভুক্ত রেখে আর না এগোনোই ভালো। কর্মক্ষেত্রে আপনাকে হুড়োতাড়ায় ফেলে দিতে পারে কোনো সহকর্মী। তার ফাঁদে পড়ে কাজে ভুল করে বসবেন না। বন্ধুর সূত্রে অর্থব্যয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com