1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
স্বপ্ন বিলাসী মডেল ও অভিনেত্রী সামিরা মাহির এগিয়ে চলা!  - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

স্বপ্ন বিলাসী মডেল ও অভিনেত্রী সামিরা মাহির এগিয়ে চলা! 

  • Update Time : রবিবার, ২৫ জানুয়ারী, ২০১৫
  • ৪২৮৮ Time View
Samira Khan Mahi, PC-FC Pince

Model & Actress Samira Khan Mahi, PC-FC Prince

বিনোদন ডেস্ক, স্বদেশ নিউজ ২৪ ডট কম: মানুষ স্বপ্ন বিলাসী। স্বপ্ন দেখতে কারো কোন মানা নেই। কিন্তু স্বপ্নটা বাস্তবায়ন করাই কষ্টকর। অনেকেই অনেক স্বপ্ন দেখেন কিন্তু তা বাস্তব রূপে পরিণত করতে পারে না। আবার অনেকেই নিজের একান্ত প্রচেষ্টা, কাজের প্রতি ভালবাসা, সৃজনশীলতার মাধ্যমে স্বপ্ন পূরণে জয়ী হন। আজ এমনই একজন স্বপ্নময়ী মডেল ও সম্ভাবনাময় অভিনেত্রীর কথা শুনব। হ্যা সেই স্বপ্নময়ী নারীটি হচ্ছে তরুণ মডেল ও অভিনেত্রী সামিরা খান মাহি। প্রাইভেট ইউনিভার্সিটিতে ল’তে ৪র্থ সেমিস্টারে পড়াশুনা করছে। পিতা ফজলুল করিম খান, মাতা আফরোজা খানম। ৪ ভাই-বোনের মধ্যে সামিরা মাহি ৩য়। মা-বাবার অনুপ্রেরণায় মাহির মিডিয়াতে পর্দাপন হয়। ২০১৪ সালে শুরু হয়ে যায় তার মিডিয়া জীবন। র‌্যাম্প মডেল ও অভিনয় দিয়ে চলতে থাকে তার পথচলা।

rong_rtv_1st_runner_up_samira_swadeshNews24_rjsaimurআর এরই ধারাবাহিকতায় ২০১৪ সালে ‘রং আরটিভি ২০-২০ কালারস মডেল সার্চ ২০১৪’ এর প্রতিযোগিতার মধ্য দিয়ে। এই প্রতিযোগীতায় হাজারো প্রতিযোগীদের মধ্যে নিজের শ্রেষ্ঠত্ব এর দ্বারা ছিনিয়ে আনেন ১ম রানার আপ এর মুকুট। 

এই রিয়েলিটি শো’তে বিজয়ী হবার পর থেকে তার পথ চলাটা আরো সুগম হয়। ছোট বেলা থেকেই সামিরা অভিনয় করতে খুবই ভালোবাসত। নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে তৈরী করতে চান। অভিনয় জগতে নিজের ভালো কিছু করে যেতে চান এই অভিনেত্রী ।  তরুণ ও সম্ভাবনাময়ী এই অভিনেত্রীর সাথে স্বদেশ নিউজ ২৪ ডট কমের একান্ত কথপোকথন-এপর্যন্ত সামিরা ৪টি নাটকে কাজ করেছে।

10350434_520662234723757_6765281988895753069_nমডেল হিসেবে করেছেন অনেক ফ্যাশন হাউজ ও ফটো শুটের কাজ। এছাড়াও গানও অনেক ভালবাসেন মাহি। আর একটা ভালো লাগা হলো আর.জে. (রেডিও জকি)। একটা সময়ে খুব বেশী পছন্দ ছিল এখনো এই প্রোফেশনটা পছন্দের সময় ও সুযোগ পেলে নিজেকে ভবিষ্যতে আর.জে. হিসেবে দেখতেও পারে দর্শক ও শ্রোতারা এমনই কথা বলেছেন রেডিও স্বদেশ ডট নেট এর চেয়ারম্যান আর.জে. সাইমুর রহমানের সাথে তরুন মডেল ও অভিনেত্রী সামিরা। তবে সামিরা মাহি মডেল হলেও তিনি অভিনয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান।

শীঘ্রই ২৪ পর্বের মেগা সিরিয়াল ‘ছায়া মেঘ’ নাটকে সামিরা মাহিকে দেখা যাবে সরকারী টেলিভিশন বিটিভি-তে। ছোট পর্দার পাশাপাশি সামিরা খান মাহি বড় পর্দায় কাজ করার ইচ্ছা আছে।

samira_mahi2_SwadeshNews24অভিনয়ে আইডল হিসেবে যাকে অনুসরণ করেন তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মোস্তফা। সামিরা যে কোন গল্পের বই পড়তে পছন্দ করে। তা প্রিয় কবি হচ্ছে কাজী নজরুল ইসলাম। মাহির সবচেয়ে পছন্দের চলচ্চিত্র হলো বিদ্রোহী তুমি। কালো রং তার খুবই প্রিয়। আইসক্রীম তার প্রিয় খাবারের তালিকার অন্যতম খাবার। ফুটবল খেলা দেখতে মাহি অনেক পছন্দ করে। পছন্দের ফলটি হলো আপেল। সামিরার প্রিয় ব্যক্তিত্ব হলো তার বাবা। মন খারাপ থাকলে সামিরা গান করতে পছন্দ করে। কাজের প্রতি সচেতন যেমন ঠিক তেমনি নিজের শরীরের প্রতি তার নজর আছে মানে হচ্ছে সামিরা অবসর পেলেই ঘুমাতে পছন্দ করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com