1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ছাত্রলীগকর্মীর মা-বোনকে গরম তেল নিক্ষেপ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

ছাত্রলীগকর্মীর মা-বোনকে গরম তেল নিক্ষেপ

  • Update Time : বুধবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৫
  • ১৮৬ Time View

sylhet_awamilig_swadeshnews24সিলেটে ছাত্রদল নেতাকর্মীদের বিরুদ্ধে ছাত্রলীগকর্মীর মা ও বোনের উপর গরম তেল নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। এতে গুরুতর আহত হয়েছেন মা ও মেয়ে। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরীর খুলিয়াটুলায় মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, খুলিয়াপাড়া ১৩ নম্বর বাসার বাসিন্দা ছাত্রলীগকর্মী আশফাক আহমদ বাপ্পীর মা নাজমা বেগম (৪৫) ও বোন ফাহমিদা আহমেদ (১৮)। বাপ্পী স্থানীয় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আহমদ মুন্নার ছেলে।

সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ বাংলামেইলকে জানান, ‘আশফাক আহমদ বাপ্পী একসময় ছাত্রদল করত। পরে সে ছাত্রলীগে যোগ দেয়। এরপর থেকে স্থানীয় ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে তার বিরোধ চলে আসছিলো।

দল পরিবর্তনের জেরে মঙ্গলবার রাতে খুলিয়াটুলায় তার বাসার পাশে একটি রেস্টুরেন্টের সামনে ছাত্রদলকর্মী সবুজ, তোফায়েল, শামীম, সুমন ও রহিমসহ কয়েকজনের সঙ্গে বাপ্পীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজনা দেখা দিলে বাপ্পীর মা ও বোন বাসা থেকে বের হয়ে আসেন। এসময় ছাত্রদল কর্মীরা কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক ছড়ায় ও হোটেলের কড়াই থেকে বাপ্পীর মা ও বোনের শরীরে গরম তেল নিক্ষেপ করে।

ছাত্রলীগ নেতা রাশেদ আরও জানান, আহতাবস্থায় মা ও মেয়েকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে হামলার এ ঘটনা রাজনৈতিক নয় দাবি করে লামাবাজার ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বাংলামেইলকে বলেন, ‘পারিবারিক বিরোধের জেরে মা ও মেয়ের উপর দুর্বৃত্তরা গরম তেল ছুঁড়ে মারে।

এদিকে হামলার খবর পেয়ে আহতদের দেখতে রাতেই ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের কমান্ডার ভবতোষ রায় বর্মন রানা, ডেপুটি কমান্ডার আবদুল খালিক, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আফসার আজিজ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ, ওসমানী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সৌমেন রায় প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com