1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অনেক চমক নিয়ে মিলা - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

অনেক চমক নিয়ে মিলা

  • Update Time : রবিবার, ১৫ নভেম্বর, ২০১৫
  • ২২৪ Time View

101396_e1ছয় বছর পর চলতি বছরের রোজার ঈদে নতুন গান নিয়ে সংগীতাঙ্গনে প্রত্যাবর্তন করেন দেশের জনপ্রিয় পপকন্যা মিলা। ‘নাচো’ শীর্ষক গানের অডিও-ভিডিওর মাধ্যমে চমক তৈরি করেন তিনি। এ গানের ভিডিওতে যথারীতি ভিন্নধর্মী মিলাকেই আবিষ্কার করা গেছে। প্রকাশের সঙ্গে সঙ্গেই বেশ ভালো শ্রোতাপ্রিয়তা পায় ‘নাচো’। এখানে গান গাওয়ার পাশাপাশি নেচেছেনও মিলা। পাশাপাশি পুরো গানে তার পারফরম্যান্স ব্যাপকভাবে প্রশংসিত হয়। এত দীর্ঘ সময় পর এসেও নিজের এ গানের মাধ্যমে মিলা প্রমাণ করেছেন এখনও তিনি আগের মতোই সমান জনপ্রিয়। এদিকে রোজার ঈদেই এ গানসহ মিলার মোট পাঁচটি নতুন গান প্রকাশের কথা ছিল। তাও আবার নিজের ডকুমেন্টারির সঙ্গে। কয়েক বছর ধরেই মিলা তৈরি করছেন তার জীবনের নানা ঘটনা নিয়ে একটি ডকুমেন্টারি। এর নাম তিনি দিয়েছেন ‘আনসেন্সরড’। কিন্তু বিভিন্ন কারণে এটি রোজার ঈদে প্রকাশ পায়নি। এরপর মিলা জানিয়েছিলেন কোরবানির ঈদে জি-সিরিজের ব্যানারে এটি প্রকাশ পাবে। কিন্তু সেটিও হয়নি। এর মাধ্যমে মিলা ভক্তদের অপেক্ষা আরও দীর্ঘায়িত হয়েছে। তবে অপেক্ষা দীর্ঘায়িত হলেও শ্রোতা-দর্শক নিরাশ হবেন না বলেই জানিয়েছেন মিলা।
কারণ এ সময়টা তিনি নিচ্ছেন আরও ভাল কিছু উপহার দেয়ার জন্য। এ সময়টায় ডকুমেন্টারির শেষের অংশের কাজ করছেন তিনি। আরও একটু এক্সপেরিমেন্ট করছেন ডকুমেন্টারি নিয়ে। এ বিষয়ে তিনি বলেন, ‘নাচো’ গানটির যে সাড়া পেয়েছি তাতে আমি অভিভূত। কারণ এতদিন পর এত ভালোভাবে গানটি শ্রোতা-দর্শক গ্রহণ করবেন সেটা ভাবিনি। এরই মধ্যে ৫ লাখ
ছাড়িয়েছে এর ইউটিউব ভিউয়ার্স। সবাই প্রশংসা করছেন। প্রতিদিনই ফোনে-ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে এ গানটির জন্য শুভেচ্ছা পাচ্ছি। একটি মহল গানটি নিয়ে অবশ্য বিতর্ক ছড়াতে চেয়েছিল। কিন্তু সেটি হয়নি। কারণ ভালো কাজের জয় সব সময়ই হয়। আমি মনে করি এখনও শ্রোতারা ভাল ও ভিন্নধর্মী কিছু পেলে সেটা সাদরে গ্রহণ করবে। আর আমি আমার ‘আনসেন্সরড’ নামক ডকুমেন্টারিটিও সেভাবেই দর্শকদের সামনে আনতে চাচ্ছি। এর জন্য সবাই অনেক আগ্রহ ও কৌতূহল নিয়ে অপেক্ষা করছে সেটা আমি জানি। তবে আর সেই অপেক্ষা দীর্ঘ করবো না। খুব শিগগিরই এটি শ্রোতা-দর্শকদের হাতে তুলে দেবো। এদিকে এ ডকুমেন্টারির কাজের বাইরে মিলা বর্তমানে নতুন গান নিয়ে এক্সপেরিমেন্ট করছেন। পাশাপাশি বড় স্টেজ শোগুলোতেই কেবল অংশ নিচ্ছেন। এর মধ্যে সর্বশেষ তিনি অংশ নিয়েছেন মাল্টিসোর্স ও রবি আয়োজিত একটি কনসার্টে। এছাড়াও দেশের ভেতর ফ্যান্টাসি কিংডম কিংবা ফয়’স লেকের শোগুলো করছেন তিনি। সামনেই দেশের বাইরেও যাওয়ার কথা রয়েছে তার। সব মিলিয়ে শো, ডকুমেন্টারি ও নতুন গানের কাজ নিয়ে বেশ ব্যস্ত মিলা। এ বিষয়ে তিনি বলেন, শো করতে বরাবরই আমার ভালো লাগে। এখানে শ্রোতাদের সরাসরি সাড়া পাওয়া যায়। তবে আমি বড় আয়োজনের শোগুলোতেই কেবল অংশ নিচ্ছি। এর বাইরে ডকুমেন্টারির কাজ চলছে। এর সঙ্গে খুব শিগগিরই প্রকাশ করবো পাঁচটি নতুন গান। এর বাইরেও আমি আরও কয়েকটি গানের কাজ করছি। সেগুলো নিয়ে প্রতিদিনই এক্সপেরিমেন্ট চলছে আমার নিজস্ব স্টুডিওতে। আমি সময় করে প্রতিদিন এসব গান তৈরিতে সময় দিচ্ছি। এ গানগুলোও অ্যালবাম আকারে প্রকাশ করবো শিগগিরই। ‘নাচো’ চমক তো দেখেছেনই সবাই, এবারও অনেক চমক নিয়ে সামনে মিলাকে শ্রোতা-দর্শকরা খুঁজে পাবেন। তাই আর একটু অপেক্ষা করুন। আমি আসছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com