1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ইউরোপে আইএসের হামলার আশঙ্কা - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

ইউরোপে আইএসের হামলার আশঙ্কা

  • Update Time : শনিবার, ২৮ মে, ২০১৬
  • ১২২ Time View

15873_Islamic-Stateজার্মান গোয়েন্দারা সতর্ক করেছেন যে, এ বছরেই ইউরোপে বড় ধরনের হামলা পরিকল্পনা রয়েছে ইসলামিক স্টেটের (আইএস)। ফ্রান্সের গোয়েন্দা প্রধানও একই রকম সতর্কতা দিয়েছেন। তিনি বলেছেন, তার দেশে যেখানে মানুষের সমাগম বেশি হয় তেমন স্থানগুলোতে বোমা হামলার পরিকল্পনা নিয়ে এগুচ্ছে আইসিস। তার এ সতর্কতার পরেই জার্মান থেকে ওই সতর্কতা দেয়া হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মিরর। এতে বলা হয়, জার্মানির সংবিধান প্রতিরক্ষা বিষয়ক ফেডারেল অফিসের প্রধান হ্যান্স-জর্জ মাসেন বলেছেন, আমরা জানতে পেরেছি আইসিসের টার্গেটে রয়েছে ইউরোপ।
উল্লেখ্য, এ বছর ইউরো ২০১৬ এর আয়োজক হলো ফ্রান্স। তা শুরু হচ্ছে ১০ই জুন। চলবে পুরো ফ্রান্সে এক মাস ধরে ১০টি স্টেডিয়ামে। এ দেশটির রাজধানী প্যারিসে গত বছর সন্ত্রাসীরা ক্যাপে, বার, একটি স্টেডিয়াম ও একটি মিউজিক হলে একসঙ্গে নৃশংস হামলা চালায়। তারপর থেকেই আইসিস বা আইএসের আতঙ্ক বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com