1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘আমার এবারের ভিডিওটি একেবারেই সাদামাটা’ - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

‘আমার এবারের ভিডিওটি একেবারেই সাদামাটা’

  • Update Time : সোমবার, ২৩ জানুয়ারী, ২০১৭
  • ২৭৫ Time View

Habib-l-120150615184227জনপ্রিয় সংগীত পরিচালক-শিল্পী হাবিব ওয়াহিদ। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। বিশেষ করে শুরুর সময় থেকে আজ পর্যন্ত নিজের সফলতা একইভাবে ধরে রেখেছেন হাবিব। সিনিয়র থেকে চলতি প্রজন্মের শিল্পীরা তার গানের প্রশংসায় পঞ্চমুখ। চলচ্চিত্রের গানে হাবিব যেমন সরব তেমনি অডিওর গানেও সমান ব্যস্ত। তবে নিজের মনের মতো হলেই কোন কাজ তিনি করে থাকেন। বানিজ্যিক উদ্দেশ্যের চেয়ে মানের দিকটিকেই বেশি গুরুত্ব দেন। আর মানই হাবিবের সফলতার অন্যতম কারণ। সব মিলিয়ে এখনও গান নিয়ে তার ব্যস্ততা চলছে নিয়মিত। অডিও, চলচ্চিত্রের গানের বাইরেও এখন স্টেজে ব্যস্ত তিনি। এই ব্যস্ততার মাঝেও কেমন আছেন? ভালো তো? হাবিব ওয়াহিদ বলেন, খুব ভালো আছি। ব্যস্ততার মধ্যে থাকলে ভালো থাকাটা বেশি হয়। এই আর কি। এদিকে চলচ্চিত্রের বাইরেও গত দুই বছরে ‘হারিয়ে ফেলা ভালোবাসা, ‘মন ঘুমায়রে’, ‘মনের ঠিকানা’, ‘বেপরোয়া মন’-এর মতো জনপ্রিয় গান উপহার দিয়েছেন হাবিব। তারই ধারাবাহিকতায় ক’দিন আগেই এ বছরের প্রথম গান প্রকাশ করলেন তিনি। গানের নাম ‘তুমিহীনা’। এটি লিখেছেন মিনার। সুর ও সংগীত হাবিবের নিজের। ভিডিওটি পরিচালনা করেছেন তোফায়েল রশিদ। বছরের শুরুতে মুক্তি পাওয়া তার এই গানের অনলাইন পার্টনার কায়নেটিক নেটওয়ার্ক। নতুন এ গানের সাড়া কেমন পাচ্ছেন? হাবিব বলেন, সচরাচর আমাদের দেশের মিউজিক ভিডিওগুলো নির্মাণের ক্ষেত্রে গ্ল্যামারকেই গুরুত্ব দেয়া হয়। ভিডিওতে মডেল থাকে, লোকেশনগুলো চাকচিক্যময় হতে হয়। তবে আমার এবারের ভিডিওটি একেবারেই সাদামাটা। এটা ইচ্ছে করেই করেছি। গানটিতে কোনো মডেলও নেই। কেবল আমিই আছি। এখন পর্যন্ত শ্রোতা-দর্শকদের অনেক সাড়া পেয়েছি। আমি হ্যাপি। তবে গানটিকে আরও সময় দিতে চাই। নতুন কাজের পরিকল্পনা কেমন এ বছর? হাবিব বলেন, একই রকম পরিকল্পনায় এগুবো। চলচ্চিত্র ও জিঙ্গেলের কাজের বাইরে এভাবেই নতুন গান প্রকাশ করে যাবো। সঙ্গে ভিডিও থাকবে। তবে আগে যে ধরনের কাজ করেছি,  সেই একই ধরনের কাজ করব না। ভিন্নতা আনার চেষ্টা করবো। এরই মধ্যে সেরকম কিছু গানের ট্র্যাক তৈরি করছি। অডিও গানের কথাতো শোনা হলো। চলচ্চিত্রের গানের কি খবর? হাবিব বলেন, চলচ্চিত্রের গানতো নিয়মিতই করছি। গত বছর বেশ কিছু চলচ্চিত্রের গান করেছি। পাশাপাশি নিজের গানের ভিডিও করেছি। তবে একটি বিষয় লক্ষ্য করেছি। আমি যে গানগুলো ভিডিও করে ছেড়েছি তার প্রতি শ্রোতাদের আগ্রহটা বেশি ছিলো চলচ্চিত্রের গানের চেয়ে। তাই আমি এ বিষয়টিকে বেশ গুরুত্ব দিচ্ছি। আর চলচ্চিত্রের গান করবো, তবে সব কিছু মনপছন্দ হতে হবে। যেমন ভালো পরিচালক, গল্প, নির্মাণশৈলী প্রভৃতি বিষয়। বর্তমানে গানের ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? হাবিব বলেন, ইন্ডাস্ট্রির অবস্থা ভালোই। সেলফোন কোম্পানিগুলো এখন বেশ ভূমিকা রাখছে। পাশপাশি নিজের গান নিজেই প্রকাশ করা যাচ্ছে। সেক্ষেত্রে স্বত্বটাও নিজের কাছেই থাকছে। সারা বিশ্বে এভাবেই মিউজিক হচ্ছে। এখনকার গান কেমন হচ্ছে? তরুণরা কেমন করছে? হাবিব বলেন, যে যার স্টাইলে গান করে যাচ্ছে। সবাই ভালো কিছু করার চেষ্টা করছে। এটা অবশ্যই ইতিবাচক একটি বিষয়। আমাদের অনেক মেধাবী গীতিকার, সুরকার ও শিল্পী রয়েছে। আমি আশাবাদি তাদের নিয়ে, আমাদের মিউজিক নিয়ে। সংসার কেমন চলছে? হাবিব বলেন, বেশ ভালো চলছে সবার দোয়ায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com