1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শরীয়তপুর স্বাস্থ্য বিভাগের ১৪১ পদের মধ্যে ৬৮ পদ শূন্য - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

শরীয়তপুর স্বাস্থ্য বিভাগের ১৪১ পদের মধ্যে ৬৮ পদ শূন্য

  • Update Time : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৩৯ Time View

শরীয়তপুর জেলা স্বাস্থ্য বিভাগের ভেদরগঞ্জ, ডামুড্যা, গোসাইরহাট, জাজিরা ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শরীয়তপুর সদর হাসপাতাল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়, সিভিল সার্জনের কার্যালয় ও বিভিন্ন উপস্বাস্থ্য কেন্দ্রে মঞ্জুরীকৃত ১৪১টি চিকিৎসক পদের মধ্যে ৬৮টি পদ দীর্ঘ দিন ধরে শূন্য থাকায় চিকিৎসা কার্যক্রম ব্যহত হচ্ছে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জুনিয়র কনসালটেন্ট সার্জারী, জুনিয়র কনসালটেন্ট এ্যানেসথিশিয়া, জুনিয়র কনসালটেন্ট গাইনী, জুনিয়র কনসালটেন্ট মেডিসিন, সহকারী ডেন্টাল সার্জন ও মেডিকেল অফিসারের ২টি পদ শূন্য রয়েছে। এছাড়া বিলাসপুর ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র, ইউনিয়ন জয়নগর উপ-স্বাস্থ্য কেন্দ্র, জাজিরা ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র, নাওডোবা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র ও সেনেরচর ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে সহকারী সার্জনের পদ শূন্য রয়েছে।

নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জুনিয়র কনসালটেন্ট সার্জারী, জুনিয়র কনসালটেন্ট গাইনী, জুনিয়র কনসালটেন্ট এ্যানেসথিশিয়া, জুনিয়র কনসালটেন্ট মেডিসিন ও ২টি মেডিকেল অফিসারের পদ শূন্য রয়েছে।

এছাড়া নড়িয়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, পন্ডিতসার উপস্বাস্থ্য কেন্দ্রে মেডিকেল অফিসারের পদ এবং জপসা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, বিঝারী ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, ফতেজঙ্গপুর ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, চরআত্রা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, চামটা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, ঘড়িসার ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, রাজনগর ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, ভূমখাড়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, মোক্তারের চর ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র ও কেদারপুর ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে সহকারী সার্জনের পদ শূন্য রয়েছে।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার, জুনিয়র কনসালটেন্ট সার্জারী, জুনিয়র কনসালটেন্ট এ্যানেসথিশিয়া ও জুনিয়র কনসালটেন্ট মেডিসিন এর পদ শূন্য রয়েছে। এছাড়া উপজেলার ধানকাঠি ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, শিধলকুড়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, ইসলামপুর ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, সিড্যা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, ডামুড্যা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র ও দারুল আমান ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে সহকারী সার্জনের পদ শূন্য রয়েছে।

ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জুুনিয়র কনসালটেন্ট গাইনী, জুনিয়র কনসালটেন্ট মেডিসিনের পদ শূন্য রয়েছে। এছাড়াও উপজেলার ছয়গাঁও উপস্বাস্থ্য কেন্দ্রে, মহিষার উপস্বাস্থ্য কেন্দ্রে, সখিপুর উপস্বাস্থ্য কেন্দ্র ও গাজীপুর উপস্বাস্থ্য কেন্দ্রে মেডিকেল অফিসারের পদ শূন্য রয়েছে। আর্শিনগর ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে, চরকুমারিয়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, নারায়নপুর ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, কাঁচিকাটা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র ও দক্ষিন তারাবুনিয়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে সহকারী সার্জনের পদ শূন্য রয়েছে।

গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জুনিয়র কনসালটেন্ট মেডিসিন ও ডেন্টাল সার্জনের পদ শূন্য রয়েছে। এছাড়া এই উপজেলার হাটুরিয়া উপস্বাস্থ্য কেন্দ্রে মেডিকেল অফিসারের পদ শূন্য রয়েছে। গোসাইরহাট ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র ও নাগের পাড়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে সহকারী সার্জনের পদ শূন্য রয়েছে।

শরীয়তপুর সদর হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট চক্ষু, সিনিয়র কনসালটেন্ট গাইনী, সিনিয়র কনসালটেন্ট মেডিসিন, জুনিয়র কনসালটেন্ট প্যাথলজি ও জুনিয়র কনসালটেন্ট গাইনী পদ শুন্য রয়েছে।

শরীয়তপুর সদর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের জুনিয়র কনসালটেন্ট এ্যানেসথিশিয়া পদ শূন্য রয়েছে। এছাড়া সদর উপজেলার কোয়ারপুর উপস্বাস্থ্য কেন্দ্র ও চিকন্দী উপস্বাস্থ্য কেন্দ্রে মেডিকেল অফিসারের পদ শূন্য রয়েছে। চিতলিয়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র ও শৌলপাড়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে সহকারী সার্জনের পদ শূন্য।

এছাড়া শরীয়তপুর সিভিল সার্জন অফিসে মেডিকেল অফিসারের ১টি পদ দীর্ঘ দিন ধরে শূন্য।

শরীয়তপুরের চিকিৎসা বিভাগে চিকিৎসকের শূন্য পদ গুলো দীর্ঘদিন ধরে শূন্য থাকার ব্যপারে শরীয়তপুরের সিভিল সার্জন ডাঃ মশিউর রহমান জানান, চিকিৎসকের পদ গুলো শূন্য থাকার ব্যপারে সংশ্লিষ্ট উবর্ধতন কর্তৃপক্ষকে বার বার অবহিত করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com