1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন

  • Update Time : শনিবার, ১৭ জুন, ২০১৭
  • ২৯১ Time View

thygrtমো: আকরাম খাঁন: ঝিনাইদহ সদর উপজেলার পদ্মাকর ইউনিয়নের ৫ ও ৭ ও ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে।
শনিবার দুপুরে ১১ নং পদ্মাকর ইউনিয়নের গোপালপুর ভোমরা ডাঙ্গা দাখিল মাদরাসা মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।
পদ্মাকর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাবুউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১ নং পদ্মাকর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহŸায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য পোড়াহাটি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১০ নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ ও ১১ নং পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ কুমার বিশ্বাস।
অনুষ্ঠানের আলোচনা সভা শেষে ৫, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।
সকলের সম্মতিক্রমে আমিরুল ইসলামকে সভাপতি, মিলন কুমার মন্ডলকে সাধারণ সম্পাদক করে ৫ নং ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয় এবং নুর ইসলাম সদ্দারকে সভাপতি ও রুহুল আমিন সদ্দারকে সাধারণ সম্পাদক করে ৭ নং ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয় ও আকবার হোসেনকে সভাপতি ও জুড়োন মন্ডলকে সাধারন সম্পাদক করে ৮ নং ওয়ার্ডের কমিটি ঘোষনা করা হয় এছাড়া আকবার হোসেন মন্ডলকে সভাপতি ও আলী আজমকে সাধারন সম্পাদক করে ৯ নং ওয়ার্ডের কমিটি ঘোষনা করা হয়।
নব-গঠিত এই কমিটিকে স্বাগত জানিয়েছেন আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com