1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বাড়ি কিনলে বিনামূল্যে ‍‍`বউ‍‍` পাবেন! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বাড়ি কিনলে বিনামূল্যে ‍‍`বউ‍‍` পাবেন!

  • Update Time : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩০১ Time View

কি বিশ্বাস হচ্ছে না তো? বিশ্বাস না হওয়ার মতোই কথা। আসলে আমাদের আশেপাশে এমন সব গঠনা ঘটে থাকে, যা এতটাই আজব ধরনের যে মাঝে মাঝে তো বিশ্বাসই হয় না যে এমনটা বাস্তবিকই হয়েছে। যেমন খবরের কাগজের একটা বিজ্ঞানের কথাই ধরুন। বিজ্ঞাপনটিতে লেখা আছে, ‘আপনি যদি এই প্রপাটিটা কেনেন, তাহলে বিনামূল্যে স্ত্রী পাবেন।’

সত্যিই সত্যিই কিন্তু এমনটা হয়েছে! ঘটনাটা ঘটেছে কিছু দিন আগেই। এক মহিলা এই বিজ্ঞাপনটি দিয়েছিলেন। তিনি রাজি ছিলেন সেই ব্যক্তির সঙ্গে বিয়ে করতে, যে তার বাড়িটি কিনতে রাজি থাকবেন।

বিজ্ঞাপনটি প্রকাশিত হওয়ার পর সারা দুনিয়ায়, বিশেষত সোশ্যাল মিডিয়ায় আলোড়ন পরে গিয়েছিল। তারপর যা যা ঘটেছিল তা যে কোনও গল্পকে হার মানায়। মহিলা ইন্দোনেশিয়ার বাসিন্দা: ইউনা লিনা, ৪০ বছর বয়সের এই মহিলা ইন্দোনেশিয়ার সেলেমনের বাসিন্দা। কয়েক বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকেই তার পক্ষে সুবিশাল বাড়ির দেখভাল করা আর সম্ভব হয়ে উঠছিল না।

এদিকে একাকিত্বও ঘিরে ধরছিল। তাই তিনি একদিন সিদ্ধান্ত নিয়ে ফেলেন যে, এমন একটি বিজ্ঞাপন দেবেন যাতে তার দুটি সমস্যাই মিটে যায়।

তবে আসলে ইউনা তার বাড়ি বিক্রি করার উদ্দেশ্য হাজির হয়েছিলেন এক বন্ধুর কাছে। সেই বন্ধু ছিলেন আসলে একজন রিয়েল এস্টেট এজেন্ট। সেই এজেন্ট সব কথা শোনার পর এমন বিজ্ঞাপন দেওয়ার পরামর্শ দিয়েছিলেন ইউনাকে।

আসল লক্ষ্য ছিল কম সময়ে অনেকেই যাতে বাড়িটির বিষয়ে জানতে পারেন এবং তাড়াতাড়ি কেউ রাজি হয়ে যায় বাড়িটি কোনার জন্য, এই কথা ভেবেই এমন অভিনব বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছিল। আর হয়েছিলও ঘটেছিলেও তেমনটা।

বিজ্ঞাপনটি প্রকাশ হওয়ার পর দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল সমগ্র ইন্দোনেশিয়ায়। তারপর ইউনা স্বপ্নেও ভাবেননি যে এতটা জনপ্রিয়তা পাবে তার দেওয়া সেই বিজ্ঞাপন। সেই সময় এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘আমি আসলে এক বন্ধুকে বলেছিলাম, এমন যদি কেউ থাকে যে জীবনসঙ্গী খুঁজছে এবং একই সঙ্গে একটা বাড়ি কেনার কথাও ভাবছে, তাহলে আমাকে যেন সে জানায়।’

বিজ্ঞাপনটি প্রকাশ পাওয়ার পর অনেকেই ইউনার কাছে দরবার করেছিলেন বিয়ের জন্য। কিন্তু কাউকেই যেন ঠিক পছন্দ হচ্ছিল না তার। এর মাঝেই একজনের সঙ্গে আলাপ হয়ে যায় ইউনার। প্রথমেই দেখাতেই সেই মানুষটিকে এতটাই পছন্দ হয়ে যায় যে তার সঙ্গেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলেন ইউনা। এইভাবে এক বিজ্ঞাপন দিয়ে শুরু হওয়া জার্নি শেষ হয় সুন্দর এক প্রেম কাহিনিতে এসে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com