1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চলচ্চিত্র একটি শিল্প, একটি পরিবার : এটি স্থির হয়ে যাক,কখনই চাই না : তারানা হালিম - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

চলচ্চিত্র একটি শিল্প, একটি পরিবার : এটি স্থির হয়ে যাক,কখনই চাই না : তারানা হালিম

  • Update Time : বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ৩৫৮ Time View

জাতীয় চলচ্চিত্র দিবসকে কেন্দ্র করে এফডিসিতে বিভাজনের সৃষ্টি হয়েছে। যার কারণে এফডিসি ও চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলো আলাদাভাবে দিবসটি উদযাপন করছে।

পৃথক এই অবস্থানের জন্য এফডিসির ব্যবস্থাপনা পরিচালককে (এমডি) দায়ী করেছেন প্রখ্যাত অভিনেতা আলমগীর।

মঙ্গলবার (০৩ এপ্রিল) বিকেলে এফডিসিতে জাতীয় চলচ্চিত্র দিবস পালন উপলক্ষে চলচ্চিত্র পরিবারের আয়োজনে এক অনুষ্ঠানে বক্তৃতা দেওয়ার সময় আলমগীর বলেন, এফডিসির এমডি মহোদয় (আমির হোসেন) যদি চলচ্চিত্রের প্রতি আন্তরিক হতেন তবে আজকে এই বিভাজন সৃষ্টি হতো না।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন- বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, কিংবদন্তি অভিনেতা সৈয়দ হাসান ইমাম, চিত্রনায়ক ফারুক, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, পরিচালক মুশফিকুর রহমান গুলজার ও মিশা সওদাগর।

আলমগীরের বক্তব্যের পরিপ্রেক্ষিতে তারানা হালিম বলেন, ‘চলচ্চিত্রের সমস্যাগুলো আমি জানি। আমার পক্ষ থেকে সমস্যা সমাধানের সর্বোচ্চ চেষ্টা করবো। চলচ্চিত্র একটি শিল্প, একটি পরিবার। এটি স্থির হয়ে যাক সেটি কখনই চাই না।’

তিনি আরও বলেন ‘আপনাদের কাছে আমার একটি অনুরোধ  ক্ষুদ্র ব্যক্তি স্বার্থের এই বিভাজন দূর করাই হবে এখন প্রথম কাজ। আমি আপনাদের সেতু বন্ধন হিসেবে কাজ করবো। প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন, আমি আপনাদের পাশে আছি। আমার বিশ্বাস ভাই ভাইয়ে আর বিভাজন থাকবে না।’

মঙ্গলবার সকালে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প অর্পণের মাধ্যমে দিবসটির সূচনা করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

অন্যদিকে তথ্যমন্ত্রী দিবসটি উদ্বোধন করে চলে যাওয়ার পর এফডিসিতেই বেলা ১১টায় আলাদা করে দিবসটি উদযাপন শুরু করে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলো।

চলচ্চিত্র দিবস উদযাপনের বিভাজনের কারণ হিসেবে জানা গেছে, এবারের আয়োজনে চলচ্চিত্র পরিবার সৈয়দ হাসান ইমামকে সভাপতি করতে চেয়েছিলো। কিন্তু তাতে নাকি আপত্তি জানিয়েছিলো বিএফডিসি কর্তৃপক্ষ। যার ফলে এফডিসির ভেতরে পৃথকভাবে দিবসটি পালন করেছে দুই পক্ষ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com