1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সারাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

সারাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

  • Update Time : সোমবার, ২৮ মে, ২০১৮
  • ৪৮৬ Time View

সাইফ আলী খান ও সারা আলী খানসাইফ আলী খানের মেয়ে সারা আলী খান বিপদে পড়েছেন। বলিউডে অভিষেকের আগেই আদালতে হাজিরা দিতে হতে পারে তাঁকে। প্রথম ছবি ‘কেদারনাথ’-এর পরিচালক অভিষেক কাপুর সারার নামে মামলা করেছেন। নায়িকার নামে আনা হয়েছে চুক্তিভঙ্গের অভিযোগ। ক্যারিয়ারের শুরুতে এমন ঝামেলায় বিপর্যস্ত সারা। মেয়ের এমন বিপদে বাবা চুপ করে বসে থাকতে পারেন? সাইফ আলী খান মেয়ে সারাকে রক্ষা করতে তাই এগিয়ে এসেছেন।

এত দিন সারার বলিউডে অভিষেক আর ক্যারিয়ারের প্রতিটি সিদ্ধান্ত নিয়েছেন তাঁর মা অভিনেত্রী অমৃতা সিং। এমনকি অমৃতার অতিরিক্ত ‘নাক গলানোর’ কারণে কয়েকজন প্রযোজক নাকি সারাকে ছবিতে নেওয়ার সিদ্ধান্ত নিয়েও পরে আর নেননি। খুঁতখুঁতে স্বভাবের অমৃতা অবশেষে অভিষেক কাপুরের ছবির মাধ্যমে মেয়ের বলিউড অভিষেকে সম্মত হন। এই ছবির নায়ক সুশান্ত সিং রাজপুত।

ছবির প্রযোজক আর পরিচালকের সঙ্গে অর্থের লেনদেন নিয়ে গোল বাঁধায় ‘কেদারনাথ’ নামের সেই শুটিং মাঝপথে থেমে যায়। এই সময়টা বেকার বসে না থেকে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হন সারা। ‘সিম্বা’ নামের সেই ছবির পরিচালক রোহিত শেঠি আর প্রযোজক করণ জোহর। সারার বিপরীতে নায়ক হওয়ার কথা রণবীর সিংয়ের। কিন্তু এরই মধ্যে অভিষেক কাপুর তাঁর ছবির জন্য নতুন প্রযোজক জোগাড় করেছেন। মে থেকে জুলাই মাসের মধ্যে ‘কেদারনাথ’-এর শুটিং শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

যেমন ভাবা তেমন কাজ। চলতি মাসে সারা আলীকে শুটিংয়ে যোগ দেওয়ার ডাক পাঠান অভিষেক। কিন্তু তখন তিনি জানতে পারেন, এই সময়টা সারা ‘সিম্বা’ ছবির জন্য বরাদ্দ করে ফেলেছেন। আর এতেই সারার ওপর চটে গিয়ে মুম্বাইয়ের একটি আদালতে তাঁর নামে চুক্তিভঙ্গের অভিযোগ জানান। আর তাঁর ছবির শুটিং সময়মতো শেষ না করলে সারাকে পাঁচ কোটি রুপি ক্ষতিপূরণ দেওয়ার দাবি করেন।

মুম্বাইয়ের আদালত আগামী মঙ্গলবার সারাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। কিন্তু সাইফ চান না তাঁর মেয়ে ক্যারিয়ারের শুরুতেই এমন জটিলতায় পড়ুক। সাইফ তাই নিজে অভিষেক কাপুরের সঙ্গে কথা বলেছেন। অভিষেকের কাছে তিনি অনুরোধ করেন, বিষয়টি যেন আদালত পর্যন্ত না গড়ায়। করণ জোহর ও রোহিত শেঠির সঙ্গে আলাপের মাধ্যমে সমাধানের পথ খোঁজারও আহ্বান জানান তিনি। তবে সাইফের কথায় অভিষেক সম্মত হয়েছেন কি না, তা জানা যায়নি।

সারার বলিউডে অভিষেক নিয়ে সাইফ বরাবরই নাখোশ। সারা মেধাবী ছাত্রী হওয়ায় তাঁকে পড়াশোনাতেই বেশি মনোযোগী করতে চেয়েছিলেন সাইফ। মেয়ের বলিউড ক্যারিয়ার থেকে তাই দূরে ছিলেন সাইফ। মেয়ে এমন বিপদে না পড়লে হয়তো তাঁর বলিউড-সংক্রান্ত কোনো বিষয়ে মাথা ঘামাতেন না।

বলিউডের বাঘা বাঘা সব বাণিজ্য বিশ্লেষকও সারার পক্ষে আছেন। বাণিজ্য বিশ্লেষক অতুল মোহন বলেন, ‘সারা নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কোনো ভুল করেননি। “কেদারনাথ” ছবির নির্মাতারা তাঁদের প্রতিশ্রুতি রক্ষা করতে পারেননি। যথাসময়ে তাঁরা শুটিং শেষ করেননি। এ অবস্থায় কোনো শিল্পীর বসে না থেকে নতুন কাজে হাত দেওয়া স্বাভাবিক।’ অন্য এক প্রযোজক বিকাশ মোহন মনে করছেন, ‘সারার সিদ্ধান্ত সঠিক। কোনো চলচ্চিত্রের ভবিষ্যৎ যখন অনিশ্চিত হয়ে পড়ে, তখন শিল্পী অন্য ছবিতে সাইন করলে তাঁকে দোষারোপ করার কিছু নেই।’

‘কেদারনাথ’ মুক্তি পাওয়ার কথা আগামী ৩০ নভেম্বর। আর ‘সিম্বা’ ছবি মুক্তি দেওয়া হবে তার এক মাস পর, ডিসেম্বরে। টাইমস অব ইন্ডিয়া।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com