1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চাঁদনীকে ভরণপোষণের টাকা দিচ্ছেন বাপ্পা - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

চাঁদনীকে ভরণপোষণের টাকা দিচ্ছেন বাপ্পা

  • Update Time : মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ৪৩২ Time View
আজ মঙ্গলবার দুপুরে প্রথম আলোর সঙ্গে কথা হলো শাহরিয়ার নাজিম জয়ের। অন্য রকম উপস্থাপনা আর তারকাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের ভেতরের খবর সামনে তুলে ধরে এরই মধ্যে জনপ্রিয় হয়েছেন তিনি। তাঁর খুব জনপ্রিয় অনুষ্ঠান এটিএন বাংলার ‘সেন্স অব হিউমার’। এ ছাড়া একুশে টিভির ‘উইথ নাজিম জয়’ অনুষ্ঠানটিও দেখছেন দর্শক। আজ কথা প্রসঙ্গে জানালেন, তাঁর ‘উইথ নাজিম জয়’ অনুষ্ঠানে এবার অতিথি হয়ে এসেছেন চাঁদনী, অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী। অনুষ্ঠানটি আগামীকাল বুধবার একুশে টিভিতে দর্শক দেখতে পাবেন রাত ১০টায়।

সম্প্রতি বাপ্পা মজুমদার জানিয়েছেন, চাঁদনী আর তাঁর বিবাহিত জীবনের ইতি ঘটেছে। তিনি তানিয়া হোসাইনকে বিয়ে করছেন। এরই মধ্যে তাঁদের বাগদান হয়েছে।
কিন্তু চাঁদনী তো বলছেন অন্য কথা। তিনি মনে করছেন যা শোনা যাচ্ছে, সবকিছুই মিথ্যা। বাপ্পা নাকি তাঁকে তেমন কিছুই বলেছেন। আর চাঁদনী বলতে চান, তিনি এখনো বাপ্পার স্ত্রী। অনুষ্ঠানে তাঁর সঙ্গে কথা বলে মনে হলো, তিনি খুব স্বামীভক্ত। স্বামী কোনো অন্যায় করতে পারেন, তা তিনি ভাবতেই পারেন না। তাঁর বিশ্বাস, স্বামী তাঁর কাছে আবার ফিরে আসবে। আমার অনুষ্ঠানে এবার অতিথি হয়ে এসেছেন চাঁদনী। আমি বলব, সবার এই অনুষ্ঠানটি দেখা দরকার। তাহলে দর্শক নিজেই সত্যি-মিথ্যা যাচাই করতে পারবেন।

বাপ্পা মজুমদার আর চাঁদনীর সম্পর্ক নিয়ে অনুষ্ঠানে কিছু থাকছে?
হ্যাঁ, বাপ্পা মজুমদারের সঙ্গে তাঁর পরিচয়, প্রেম, বিয়ে, ভাঙন। ভাঙনের পেছনের কারণ। চাঁদনী তো বাপ্পার সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙনের ব্যাপারে তানিয়া হোসাইনকে দায়ী করছেন। কেন দায়ী করছেন, তা নিয়েও বলেছেন। চাঁদনী মনে করেন, বাপ্পা তাঁর সঙ্গে লুকোচুরি করেছেন। চাঁদনী এই অনুষ্ঠানে তাঁর জীবনের কিছু গল্প বলেছেন। লোমহর্ষক বর্ণনা! তা সিনেমার চেয়েও বড় সিনেমা।

শাহরিয়ার নাজিম জয়। ছবি: সংগৃহীতশাহরিয়ার নাজিম জয়। ছবি: সংগৃহীতবাপ্পা মজুমদারের সঙ্গে চাঁদনীর কোনো যোগাযোগ আছে? এ ব্যাপারে চাঁদনী কিছু বলেছেন?
এ অনুষ্ঠানের রেকর্ডিংয়ের আগের দিনও বাপ্পা মজুমদার তাঁকে টাকা পাঠিয়েছেন। প্রতি মাসেই দিচ্ছেন। ভরণপোষণের টাকা। এরপর তিনি বাপ্পাকে ফোন করেছেন। বাপ্পার কাছে জানতে চেয়েছেন, ‘তুমি বিয়ে করছ? ফেসবুকে দেখছি।’ তখন বাপ্পা নাকি তাঁকে বলেছেন, তুমি ওসব বিশ্বাস কোরো না। চাঁদনী আরও বলেছেন, ‘আমাকে তো অনেকেই ফোন করছে।’ এ ব্যাপারে বাপ্পা তাঁকে বলেছেন, ‘তুমি আমাকে ফোন দিতে বলবা।’

চাঁদনীর মধ্যে কোনো সমস্যা আপনার চোখে পড়েছে?
তিনি খুব কান্নাকাটি করেছেন। বাপ্পার ব্যাপারে খুব আবেগপ্রবণ ছিলেন। সিনেমার পর্দায় যেমন শাবানাকে দেখেছি, আমার কাছে চাঁদনীকেও সেই শাবানার মতোই মনে হয়েছে। তবে মনে হচ্ছে, কোথাও কোনো ঘাপলা আছে। চাঁদনী তো নিজের কথা বলে গেছেন। এরপর বাপ্পা মজুমদার আর তানিয়া হোসাইনকে আমন্ত্রণ জানাব। সেই পর্বটি প্রচারিত হবে ঈদে।

ঈদের জন্য কিছু ভেবেছেন?
এবার ঈদে ফাটানো বিনোদন হবে। এখনো সেলিব্রেটিদের নিয়ে অনুষ্ঠানগুলোতে রক্ষণশীলতা রয়ে গেছে। আমি তা ভেঙে দিয়েছি। তা করেছি দর্শকদের বিনোদনের কথা ভেবে। এ ধরনের অনুষ্ঠান কিন্তু বিদেশের টিভি চ্যানেলগুলোতে নিয়মিতই দেখা যায়। সেখানে দেশের রাষ্ট্রপ্রধান পর্যন্ত চলে আসেন। তাঁদের সেসব অনুষ্ঠান কিন্তু দর্শক খুব উপভোগ করেন।

শাহরিয়ার নাজিম জয় ও চাঁদনী। ছবি: সংগৃহীতশাহরিয়ার নাজিম জয় ও চাঁদনী। ছবি: সংগৃহীতএবার ঈদে আপনার সবচেয়ে উল্লেখযোগ্য অনুষ্ঠান কোনটি?
‘নেতার সাথে অভিনেতা’, চ্যানেল নাইনে প্রচারিত হবে। এ অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য রাজি হয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, রেলমন্ত্রী মুজিবুল হক, ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন, স্পিকার শিরীন শারমিন চৌধুরী। আসছেন আরও দুজন মন্ত্রী। সঙ্গে থাকবেন প্রত্যেকের স্ত্রী এবং স্বামী। এফডিসিতে সেট তৈরি করা হচ্ছে। ৪ থেকে ৬ জুন রেকর্ডিং হবে। ৬ পর্বের এ অনুষ্ঠানের বাজেট ধরা হয়েছে ৩০ লাখ টাকা।

আপনার খুব জনপ্রিয় অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’। ঈদে এই অনুষ্ঠানে কী থাকছে?
আমরা কেকা ফেরদৌসীকে আমন্ত্রণ জানিয়েছি। অন্য তিনটি পর্বে থাকবেন ববি, বাপ্পি ও সাইমন এবং আসিফ আকবর ও পূর্ণিমা। এটিএন বাংলায় প্রচারিত হবে।

আর কোনো অনুষ্ঠান?
এশিয়ান টিভিতে ‘সেলিব্রেটি ক্যাফে’ করব। ওমর সানির সঙ্গে অনেক দিন থেকে আমার সম্পর্কের টানাপোড়েন চলছিল। এ অনুষ্ঠানে ওমর সানি ও মৌসুমীকে আমন্ত্রণ জানিয়েছি। এ ছাড়া অন্য দুটি পর্বে থাকবেন ফেরদৌস ও পূর্ণিমা এবং রিয়াজ ও অপু বিশ্বাস।

আপনি একই ব্যক্তি সব কটি অনুষ্ঠান করছেন। একই রকম হবে?
তা কেন হবে? অবশ্যই ডিফরেন্ট কিছু করব। নতুন কিছু করতে চেষ্টা করব। এত দিন তো সেলিব্রেটিদের নিয়ে এসব অনুষ্ঠান উপস্থাপনা করেছেন মেয়েরা। এবার আমার ওপর কয়েকটি উল্লেখযোগ্য টিভি চ্যানেলের কর্তৃপক্ষ নির্ভর করছে। আমাকে তারা দায়িত্ব দিয়েছেন। যেহেতু প্রতিটি অনুষ্ঠানের গ্রন্থনা আর উপস্থাপনা আমিই করব, তাই আমার মতো আলাদা করব। অনুষ্ঠানের মেজাজ অনুযায়ী পরিকল্পনা করব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com