1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মেসির সঙ্গে রিয়ালের নতুন কোচের মিল যেখানে - Swadeshnews24.com
শিরোনাম
দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক

মেসির সঙ্গে রিয়ালের নতুন কোচের মিল যেখানে

  • Update Time : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮
  • ১৭৮ Time View
সান্তিয়াগো সোলারি, মেসি, রিয়াল মাদ্রিদ, কোচ, বার্সেলোনা, আর্জেন্টিনা, আরটিভি অনলাইন, RTV ONLINE, Real Madrid Solari: A Real Madrid supporter and a fan of Messi

ফুটবল ক্যারিয়ারের ১৬ বছরই কাটিয়েছেন স্পেনে। খেলেছেন অ্যাথলেটিকো মাদ্রিদ (৪৬ ম্যাচ) ও রিয়াল মাদ্রিদে (১৩১ ম্যাচ)। আর্জেন্টিনার জনপ্রিয় ক্লাব রিভার প্লেট (৬৭ ম্যাচ) আর ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানের (৩৯ ম্যাচ) জার্সিতেও মাঠ মাতিয়েছেন এই মিডফিল্ডার। আর্জেন্টাইনদের জাতীয় দলের হয়ে ১৯৯৯ থেকে ২০০৪ সাল পর্যন্ত ১১টি ম্যাচেও অংশ নিয়েছেন সান্টিয়াগো সোলারি। ২০১১ সাল পর্যন্ত মেক্সিকো এবং উরুগুয়াইয়ান লিগ খেলার পর ২০১৩ সালে ফের চলে আসেন স্পেনে। যোগ দেন রিয়াল মাদ্রিদের যুব দলের কোচ হিসেবে। ২০১৬ সালে হাল ধরেন রিয়ালের ‘বি’ টিমে। লস ব্লঙ্কোসদের ক্রান্তি লগ্নে এবার দায়িত্বগ্রহণ করছেন মূল দলে। হুলেন লোপেতেগুইয়ের বদলে রিয়ালের অন্তর্বর্তীকালীন কোচ হলেন সান্তিয়াগো সোলারি।
রোববার চলতি মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে ৫-১ গোলের বড় ব্যবধানে বিধ্বস্ত হয় মাদ্রিদের দলটি। এ নিয়ে সোমবার সান্তিয়াগো বার্নাব্যুতে দিনভর ছিল উত্তেজনা। স্প্যানিশ গণমাধ্যমগুলো উঁচু আওয়াজে বলতে থাকে দলের হাল ধরছেন ইতালির সাবেক কোচ আন্তোনিও কন্তে। যদিও জুভেন্টাস ও চেলসির সাবেক এই কোচ শেষ মুহূর্তে নিজের নাম প্রত্যাহার করে নেন। অন্যদিকে রিয়াল কর্তৃপক্ষ জানায়, লোপেতেগুইকে বরখাস্ত করছে তারা। অন্যদিকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে সান্তিয়াগো সোলারির নাম ঘোষণা করা হয়।
রিয়ালের প্রধান প্রতিপক্ষ বার্সেলোনা। কাতালানদের সবচেয়ে বড় তারকার লিওনেল মেসি আর সোলারির জন্মস্থান একই। ১৯৮৭ সালে আর্জেন্টিনার রোজারিওতে জন্ম নেন মেসি। একই স্থানে ১৯৭৬ সালে জন্মগ্রহণ করে সোলারি। এখন দেখার বিষয় প্রত্যাশার এমন চাপ কতটুকু নিতে পারবেন মেসির ‘দেশি ভাই’।
মজার বিষয় হচ্ছে, রিয়ালে যুব দলের দায়িত্ব বুঝে নেয়ার আগে একটি পত্রিকায় কলাম লিখতেন ৪২ বছর বয়সী এই কোচ, তার লেখনীতে মেসির বন্দনা ফুটে উঠেছে অনেকবার।
রিয়াল মাদ্রিদের ইতিহাসের সবচেয়ে বড় তারাকা ক্রিশ্চিয়ানো রোনালদো আর মেসির তুলনা নিয়ে একবার সোলারি বলেন, বিশ্বের সেরা ফুটবলার রোনালদো, কারণ মেসি অন্য খেলা খেলেন।
একবারতো পেলে আর ম্যারাডোনার সঙ্গেও মেসিকে তুলনা করেছিলেন রিয়ালের নতুন এই কোচ। তাই তো স্প্যানিশ ফুটবলের মুখপত্র হিসেবে খ্যাত ‘মার্কা’ শিরোনাম করেছে, ‘সোলারি: রিয়ালের সমর্থক ও মেসির ফ্যান’।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com