1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আজ কন্ঠশিল্পী ইমন খানের শুভ জন্মদিন - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

আজ কন্ঠশিল্পী ইমন খানের শুভ জন্মদিন

  • Update Time : বুধবার, ২ জানুয়ারী, ২০১৯
  • ১০২১ Time View

স্বদেশ নিউজ২৪কম, সম্পাদনায়-আরজে সাইমুর রহমান: হালের জনপ্রিয় কন্ঠশিল্পী ইমন খান। ‘আজো প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’ এ গানের মধ্য দিয়েই অডিও বাজার কাঁপিয়ে ছিলেন তিনি। ২০০৮ এর শেষের দিকে ‘মন বোঝোনা মনের মানুষ’ এই অ্যালবামে জায়গা করে নেন কোটি শ্রোতার মন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তরুণ এই গায়ককে। আজ কন্ঠশিল্পী ইমন খানের শুভ জন্মদিনে স্বদেশ নিউজ২৪ ডট কম ও স্বদেশ মাল্টিমিডিয়া পরিবারের পক্ষ থেকে শুভ জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন। এগিয়ে যাক এই গানের ভুবনের নক্ষত্র।

অডিও ক্যাসেটের যুগ যখন হারিয়ে যাওয়ার পথে তখন ইমনই ছিলেন শেষ বাজিমাত। তারপর একে একে ‘ভালোবেসে দুঃখ পেলাম’, ‘তুমি তো সুখেই আছো’, ‘বিবেক হীনা’, ‘সে যে আমার মনের মানুষ’, ‘কষ্টের নদী’, ‘কষ্টে কাটে দিন’, এই অ্যালবামের গানগুলোও হৃদয় কেড়েছে তার ভক্তদের। গান করেছেন মিল্টন খন্দকার, আহমেদ রিজভী, শফিক তুহিন, লিয়াকত আলী বিশ্বাসেরমত জনপ্রিয় সব গীতিকারদের।

ইউটিউবেও ইমন দখল করে নিয়েছেন তার জায়গা। অডিও কোম্পানি ছাড়াও এই শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল ‘আবর্তন মিডিয়া’ দিয়েও অর্জন করেছেন ব্যাপক জনপ্রিয়তা। তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে প্লাবন কোরেশী’র কথা ও সুরে জাহিদ বাশার পঙ্কজ-এর কম্পোজিশনে ‘পরী’, রবিউল ইসলাম জীবনের কথায় মুহাম্মাদ মিলনের সুরে এমএমপি রনি’র কম্পোজিশনে ‘ভুল মানুষের ঘর’, নীহার আহমেদ এর কথায় প্লাবন কোরেশী’র সুরে এবং জাহিদ বাশার পঙ্কজ এর কম্পোজিশনে ‘সম্পকর্’, এন এন নজরুল ইসলামের কথায় আলামিন খান এর সুর সংগীতে ‘পাখি ৩’, প্রসেনজিৎ মন্ডলের কথায় এবং আলামিন খানের সুর ও সংগীতে ‘পাখি ৪’।

এছাড়াও হাতে রয়েছে- ‘ধ্রুব মিউজিক ষ্টেশন’র ব্যানারে থেকে বেশ কিছু গান। পাশাপাশি ‘সিডি জোন’, ‘সেভেন টিউনস, এন এ খোকন’, ব্যানারেও কাজ চলেছে আরও কিছু গানের। শুধু কি তাই? নিজের মৌলিক গানের পাশাপাশি ইস্টেজ শো নিয়েও ব্যাপক ব্যস্ত এই গায়ক।

বাহরাইন, লেবানন, কাতার, মালায়েশিয়া, নেপাল, ইনন্ডিয়া, দোহা’রেও শো করেছেন ইমন খান। বিদেশের পাশাপাশি দেশের মাটিতেও শো করে বেড়াচ্ছেন দেদারসে। তবে শ্রোতাদের মন জয় করার জন্যই বর্তমানে দেখে শুনে বুঝে কাজ করছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। কারণ বিদ্যুতের মত আসা যাওয়ার অবস্থান থেকে দুরে থাকার জন্যই এই চিন্তাধারা। এমন কিছু গান রেখে যেতে চান যে গানগুলো সারাজীবন কালজয়ী হয়ে থাকবে শ্রোতাদের হৃদয়ে। এমনটাই জানালেন ইমন খান।

ইমন বলেন, আমি গানের মানুষ, গানকে ভালবাসি তাই সারাদিন রাত গান নিয়েই ভাবনা আমার। আমার ইচ্ছা আকাশ ছোঁয়া নয়; ভালকিছু গান করে যাওয়া। যে গানগুলো আমার অস্তিত্বকে টিকিয়ে রাখবে সারাজীবন। সে চিন্তাধারা নিয়েই শুরু থেকে এখনো পর্যন্ত পথ চলেছি। আমার ইচ্ছা একটাই; শ্রোতাদেরকে ভাল গান উপহার দেয়া। আমি স্মরণ করছি তাদের; আজকের এই ইমন খান হওয়ার পিছনে যাদের অবদান অনেক বেশি। আমি দোয়া চাই। ভালবাসা চাই। বেঁচে থাকতে চাই শুধু গান নিয়ে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com