1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘এখন কারো ওপর নির্ভরশীল থাকতে হচ্ছে না’ - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

‘এখন কারো ওপর নির্ভরশীল থাকতে হচ্ছে না’

  • Update Time : সোমবার, ৪ মার্চ, ২০১৯
  • ২৮৬ Time View

বর্তমানে নতুন গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা। শুধু তাই নয়, এর বাইরেও স্টেজ শো এবং টিভি লাইভে ব্যস্ত তিনি। পাশাপাশি প্লেব্যাকও করছেন। সব মিলিয়ে কি অবস্থা? দিনকাল কেমন কাটছে? পূজা বলেন, বেশ ভালো। গান ও পরিবার নিয়েই সময়টা কাটছে আমার। এখন ব্যস্ততা কি নিয়ে? পূজা বলেন, এখন নতুন গান ও শো নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। দেশের বিভিন্ন স্থানে শো করছি। তাছাড়া টিভি লাইভ করছি।সর্বশেষ নাগরিক টিভিতে লাইভ করলাম গেলো শুক্রবার রাতে। আমি ও ইমরান একসঙ্গে গান করেছি। বেশ ভালো সাড়া মিলেছে। নতুন গানের কি খবর? কি আসছে সামনে? পূজা বলেন, নতুন গান বেশ কিছু করেছি ও করছি। এরমধ্যে সম্প্রতি ‘ফার্ষ্ট লাভ’ নাটকে মিনারের সঙ্গে আমার গাওয়া ‘স্বপ্ন ভেজা মেঘ’ গানটি প্রকাশ হয়েছে। এ গানটির অনেক প্রশংসা শুনছি শ্রোতাদের কাছ থেকে।

মিনারের সঙ্গে এটাই আমার প্রথম গান। প্রথম গানই শ্রোতা-দর্শক পছন্দ করছেন। এটা খুব ভালো লাগার একটি বিষয়। এর বাইরে বেশ কজন সুরকারের সুরেই গান করছি। এরমধ্যে একটি গান পহেলা বৈশাখে বের হবে। ‘দোতরা’ শিরোনামের এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। আর গানটিতে মডেল হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর চ্যাম্পিয়ন ঐশী। খুব ভালো একটি কাজ হয়েছে। ধ্রুব মিউজিক ষ্টেশন থেকে এ গানটি ভিডিওসহ প্রকাশ হবে। এছাড়াও কিছু গান করছি। এরমধ্যে একক কন্ঠেও রয়েছে আবার দ্বৈত গানও রয়েছে। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার। এখনতো গান ডিজিটালি প্রকাশ হচ্ছে। অ্যালবাম আর নেই। এই সময়ে গান নিয়ে পরিকল্পনা কেমন? পূজা বলেন, এখন ডিজিটালি গান প্রকাশ হচ্ছে। বাজার অনেক বড়।

গোটা বিশ্বের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে হচ্ছে। যেহেতু ইউটিউবে ঢুকলেই সারা বিশ্বের গান চলে আসছে সামনে। সেদিক থেকে অবশ্যই স্ট্যান্ডার্ড কিছুই করতে হবে। না হলে টিকে থাকা সম্ভব না। আমি চেষ্টা করছি ভালো কিছু গান করতে। গানগুলোর সঙ্গে সামঞ্জস্যপূর্ণ ভিডিওই করছি। আমার একমাত্র লক্ষ্য হচ্ছে ভালো মানের গান সব সময় করে যাওয়া। এই সময়ে অডিও ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? উত্তরে পূজা বলেন, এখন অবস্থা মোটামুটি। অনেক ভালো না। আবার খারাপও না। আমরা ডিজিটালি গান প্রকাশ করছি কয়েক বছর হলো। এ ধারায় আরো অভ্যস্ত হতে সময় লাগবে আমাদের। এখনতো গানের স্বত্ত¦ নিজের কাছে রেখেও গান করা যাচ্ছে। আবার ইচ্ছে করলে কোম্পানির মাধ্যমেও প্রকাশ করা যাচ্ছে। সুতরাং এখন শিল্পীদের অপশন আছে। তাছাড়া নতুন যারা ভালো কাজ করতে চায় তাদের জন্য ইউটিউব উন্মুক্ত। এখন কারো ওপর নির্ভরশীল থাকতে হচ্ছে না।

এটা খুব ভালো একটি দিক। আমি মনে করি সব মিলিয়ে ইন্ডাস্ট্রি ভালোর দিকে যাবে ধীরে ধীরে। এবার একটু ভিন্ন প্রসঙ্গে আসি। সংসার কেমন চলছে? পূজা হেসে বলেন, খুব ভালো চলছে। আমার স্বামী অন্তু নিজেও মিডিয়ায় কাজ করছে। মডেলিং ও অভিনয়ে ব্যস্ত ও। তাছাড়া সে খুব কেয়ারিং। আমার সব বিষয়ে ও খেয়াল রাখে। সবচেয়ে বড় কথা হলো আমাদের মধ্যে বোঝাপড়াটা ভালো। এই বিষয়টা এই সময়ে খুব দরকার। আমার কাজেও সে অনেক সহায়তা করে। আমরা সব মিলিয়ে খুব ভালো আছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com