1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. aktarbd239@gmail.com : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. arifkhan.freshmedia@gmail.com : আরিফ, সম্পাদনায়-আরজে সাইমুর: : আরিফ, সম্পাদনায়-আরজে সাইমুর:
  4. esmatsweet@gmail.com : ইসমত দোহা, সম্পাদনায়-সাইমুর রহমান : ইসমত দোহা, সম্পাদনায়-সাইমুর রহমান
  5. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  6. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  7. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  8. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  9. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  10. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
সিঁদূরের ৩য় মিলন মেলার সফলতার সাথী যারা - Swadeshnews24.com
শিরোনাম
অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ ও পদ্মা সেতু পরিদর্শন: ভারতীয় নাগরিক গ্রেপ্তার, চার্জশিট নতুন সেনাপ্রধানকে জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো হাতিরঝিল রক্ষণাবেক্ষণের ভার রাজউকের কাঁধেই! রোনালদোর বিশ্বরেকর্ডে শেষ ষোলোয় পর্তুগাল ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে মধ্যপ্রদেশে একজনের মৃত্যু, বাড়ছে উদ্বেগ চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত খুলনা বিভাগে আরও ৩২ জনের মৃত্যু ২৭ জুন“আমি নারী আমি সাহসী” বাই বেনজির’স ডাইরি গ্রুপের গেট টুগেদার ‘আমাকে জোর জবরদস্তি অন্তঃসত্ত্বা বানাবেন না’- পুনম এসএসসি ও এইচএসসি নিয়ে উদ্বেগ বাড়ছে সিঙ্গাপুরে গৃহকর্মীকে হত্যার দায়ে ৩০ বছরের কারাদণ্ড সংগীতশিল্পী তৌসিফকে হত্যার হুমকি মুসলিম নির্যাতনের জন্য চীনের নিন্দা জানাতে ইমরান খানের অস্বীকৃতি বৃষ্টিতে ডুবলো রাজধানীর অলিগলি, জনগনের ভোগান্তি! ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব সরকারি অনুমোদন পেল

সিঁদূরের ৩য় মিলন মেলার সফলতার সাথী যারা

  • Update Time : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৮৮৪ Time View

গত ২৪ আগস্ট মিরপুরে ডিএসএস কনভেনশন হলে জাকজঁমক ও বনার্ঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো জনপ্রিয় বুটিক শপ সিঁদুর’র ৩য় গ্রান্ড গেট টুগেদার “আমি নারী, আমিই পারি”। ‘গ্রান্ড গেট টুগেদার’র টাইটেল স্পন্সর সিঁদুর। গতবারের স্পন্সরদের সাথে এবারও যুক্তও হয়েছেন নতুন অনেকে। জমকালো আয়োজনে ছিল বুফ লাঞ্চ, লাইভ গান, র‌্যাম্প, অভিনয়, কেক কাটিং, নৃত্য, ফটোশুট সেশন, র‌্যাফেল ড্র ও ডিজে।স্পন্সরদেরকে সম্মাননা স্বারক ক্রেস্ট প্রদান করেন সিদুর এর কর্ণধার ও এডমিন এবং আরজে সাইমুর এর উপস্থাপনায় স্বদেশ টিভির বিশেষ সাক্ষাতকার। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন মারুফ পারভেজ, মিশু শাহা ও রুমানা মনিষা। টিম সিঁদূরের সহযোগিতায় ছিল সিঁদূরের মডারেটর- ইরিনা ইরা, নওরীন রিতু, নুসরাত জাহান ঝুমু।
মিডিয়া পার্টনার : স্বদেশ টিভি, রেডিও স্বদেশ ডট নেট, স্বদেশ নিউজ২৪.কম

 

পেজের প্রতিষ্ঠাতা:রেজওয়ানা নাজনীন

পেজের নাম:রেজ জুয়েলারী

স্পন্সর টাইপ: গোল্ড স্পন্সর

পেজের যাত্রা : ২০১৬

সেবা ও ব্যবসায়ের ধরন: অনলাইন বেসিস। বাংলাদেশ এর গন্ডি ছাড়িয়ে অেস্ট্রেলিয়া তে ও রয়েছে রেজ জুয়েলারী পেজ এর শাখা। সামনে এর চেয়েও বড় কিছুর পরিকল্পনা আছে।। আমার পেজ এ আকর্ষণীয় জুয়েলারি আইটেম পাওয়া যায় সব ধরনের বাজেটের মধ্যে যা সব ধরনের উৎসবের জন্য মানানসই।

ভবিষ্যৎ পরিকল্পনা: আপাতত প্রবাসী কাষ্টমারদের অনুরোধে রেজ জুয়েলারী আমেরিকা পেজ খোলার ইচ্ছা রয়েছে আর ঢাকায় শো-রুম।আরো সামনে এগিয়ে যেতে চাই সবার বিশ্বাস আর ভালোবাসা কে পুঁজি করে।

সিঁদুর নিয়ে কথা ও স্পন্সরের কারণ: আমার লাইফ এর বড় একটা জায়গা রয়েছে এই সিদুর এর জন্য।। সারাজীবন থাকবে।আর খারাপ ভালো সবসময় সিদুর এর পাশেই থেকে আগাতে চাই কারন শুরু থেকেই তারা তরুন উদ্যোক্তাদের অনুপ্রেরনা জুগিয়েছে।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:
অনেক অনেক শুভকামনা স্বদেশ মিডিয়ার জন্য।এবং অনেক ধন্যবাদ আমাদের মতো ই-কমার্স উদ্যোক্তা দের সুযোগ দেয়ার জন্য।।

 

পেজের প্রতিষ্ঠাতা: নাজিয়া পেজের নাম: Mirror

স্পন্সর টাইপ: Platinum Sponsor

পেজের যাত্রা : ২৭মার্চ, ২০১৪

সেবা ও ব্যবসায়ের ধরন: নারীদের গহনা, কসমেটিকস ও অনুষঙ্গ। ভবিষ্যৎ পরিকল্পনা: সততার সঙ্গে ক্রেতাদের বাজেটের মদ্ধে বেস্ট প্রোডাক্টটি দেয়া।

সিঁদুর নিয়ে কথা ও স্পন্সরের কারণ: সিদুর মানেই শিথী। অনেক মেধাবি ও পরিশ্রমী একটা মেয়ে।যে সততার সাথে ক্রেতাদের কাছে সুলভমূল্যে বেস্ট প্রোডাক্টটি তুলে ধরে। সিদুর নিঃসন্দেহে একটি বড় প্লাটফর্ম, যেখানে অনেক সম্ভাবনা রয়েছে। সিদুরের ক্রেতারা রেগুলার ক্রেতা। তাদের কাছে আমার পেজের পরিচিতি তুলে ধরতে চাই।যাতে তারা ড্রেস এর পাশাপাশি গহনা, কসমেটিকস ও অনুষঙ্গ সহজে এক প্লাটফর্মে পেয়ে যায়।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া সম্পর্কে যতটুকু জানি তারা সবসময় নতুনদের তুলে ধরে।তা ছাড়া তারা সত্য প্রকাশে আপসহীন। সাইমুর ভাইয়া সিদুরের মাধ্যমে আমাদের মত নতুন মুখদের তুলে ধরছেন। স্বদেশ মিডিয়ার উন্নতি কামনা করছি।

 

পেজের প্রতিষ্ঠাতা: সামিয়া প্রেয়ন্তি মধু

পেজের নাম: জাহার

স্পন্সর টাইপ: ব্রোঞ্জ

পেজের যাত্রা : জানুয়ারি ২০১৬ তে পেজের যাত্রা (কার্যক্রম শুরু আগস্ট ২০১৮)

সেবা ও ব্যবসায়ের ধরন: জাহার দুইভাবে কাজ করে যাচ্ছে
১. ব্যবসায় প্রতিষ্ঠান
২. ওয়ার্কসপ
এখানে মেয়েদের স্টিচ ও আনস্টিচ পোশাকের পাশাপাশি প্রয়োজনীয় সকল পন্য (ব্যাগ, পার্স, পারসোনাল কসমেটিকস, মেকাপ সামগ্রী পাওয়া যায় এবং
অনলাইনের মাধ্যমে হোম ডেলিভারিতে শুধুমাত্র মহিলাদের জন্য টেইলরিং সুবিধা দেয়া হয়, এছাড়াও মেয়েদের স্বাবলম্বী করার প্রত্যয়ে ব্লক,বাটিক ও টেইলরিং কাজ শেখানো হয়।

ভবিষ্যত পরিকল্পনা: জাহারকে লেডিস জোন হিসেবে গড়ে তোলা যেখানে কম মূল্যে মেয়েরা পাবে তাদের প্রয়োজনীয় সকল পন্য এবং আগ্রহীদের পাশাপাশি দুস্থ ও অসহায় নারীদেরকে স্বাবলম্বী করার প্রত্যয়ে কাজ করে যেতে চাই।

সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন: সিঁদুরকে কখনো আলাদা কিছু ভাবিনা, সিঁদুর মানেই সিঁথি। সিঁথিই একজন অনুপ্রেরণা। সে পরিচিত মুখ হয়েও আশেপাশে সবার কথা ভাবে, পরিশ্রমী মেয়েদেরকে একটা অবস্থান গড়ে দিতে চেষ্টা করে। এভাবে যদি সবাই সিঁথির মতো করে কাজ করতো তাহলে আর আমাদের সমাজ তথা দেশের উন্নতি কেউ আটকে রাখতে পারতো না।
সবশেষে একটাই কথা সিঁথির প্রতি ভালোবাসাই সিঁদুরে স্পনসর করার কারন।
আমার পথচলার শুরুটা করতে চাই সিঁথির সিঁদুরের হাত ধরেই।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া কে ধন্যবাদ সিঁথির এই সুন্দর উদ্যোগে সহযোগিতা করে পাশে থাকার জন্য।
স্বদেশের জন্য রইলো শুভকামনা

 

পেজের প্রতিষ্ঠাতা: প্রভা

পেজের নাম: প্রভা’স মেকওভার এন্ড বিউটি পারলার

পেজের যাত্রা :  ৮ সেপ্টেম্ববর ২০১৪

সেবা ও ব্যবসায়ের ধরন: Tanning salon · Skincare service · Massage service, Bridal Makeover

ভবিষ্যৎ পরিকল্পনা: সততার সঙ্গে ক্রেতাদের বাজেটের মদ্ধে বেস্ট প্রোডাক্টটি দেয়া।

সিঁদুর নিয়ে কথা ও স্পন্সরের কারণ: সিদুর মানেই শিথী। অনেক মেধাবি ও পরিশ্রমী একটা মেয়ে।যে সততার সাথে ক্রেতাদের কাছে সুলভমূল্যে বেস্ট প্রোডাক্টটি তুলে ধরে। সিদুর নিঃসন্দেহে একটি বড় প্লাটফর্ম, যেখানে অনেক সম্ভাবনা রয়েছে। সিদুরের ক্রেতারা রেগুলার ক্রেতা। তাদের কাছে আমার পেজের পরিচিতি তুলে ধরতে চাই।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া সম্পর্কে যতটুকু জানি তারা সবসময় নতুনদের তুলে ধরে।তা ছাড়া তারা সত্য প্রকাশে আপসহীন। সাইমুর ভাইয়া সিদুরের মাধ্যমে আমাদের মত নতুন মুখদের তুলে ধরছেন। স্বদেশ মিডিয়ার উন্নতি কামনা করছি।

 

পেজের প্রতিষ্ঠাতা: Janet Irene (আইরিন)

পেজের নাম: TJ Shop BD

স্পন্সর টাইপ: Platinum

পেজের যাত্রা : ২০১৪ থেকে শুরু করেছি। প্রথম পেইজ বন্ধ হয়ে যাওয়ায় নতুন পেইজ ২০১৬ তে খুলি।

সেবা ও ব্যবসায়ের ধরন: মূলত হার্বাল প্রোডাক্ট ও কসমেটিকস নিয়ে কাজ আমাদের। প্রাকৃতিক উপাদান ব্যবহার করে নিজেদের ন্যাচারাল কেয়ার যারা নিতে চান তাদের জন্যই আমাদের ওই অর্গ্যানিক প্রোডাক্টগুলোর কালেকশন রেখেছি। এছাড়া হেলথকেয়ারের জন্যও অনেকরকম খাদ্যসামগ্রীও আছে পেইজে। আমরা চাই সবাই যেনো সাইডে এফেক্ট মুক্ত পণ্য ব্যবহার করে কারণ প্রায় প্রতিদিনই এমন অনেকেই আসে যাদের বিভিন্ন ব্রান্ডের প্রোডাক্ট ব্যবহারে খুব বড় রকমের ক্ষতি হয়েছে যা কিনা আমাদের হার্বাল প্রোডাক্টসে হয়না। এছাড়াও মেয়েদের আন্ডারগার্মেন্টসও আছে পেইজে আরো বড় কালেকশন আসবে এবং সামনে চায়না থেকে ব্যাগের ভালো কালেকশন আসবে। সাথে অনেক ফুড আইটেম আছে পেজে সেটার কালেকশনও বাড়বে।

ভবিষ্যত পরিকল্পনা: অনলাইন ও বাইরে একটা ব্র‍্যান্ড হিসেবে পরিচিতি পাওয়ার ইচ্ছা আছে৷ মেয়েদের প্রয়োজনীয় সব প্রোডাক্টস যেনো তারা একই শপে পেয়ে যায় এটাই আমার মেইন ইচ্ছা। আর সবসময়ই আমি চেষ্টা করেছি আনকমন কিছু নিয়ে কাজ করার তাই ভবিষ্যতেও এমন কালেকশনই থাকবে যা বাইরে সচরাচর চোখে পড়েনা। আমার TJ Shop BD হবে ইউনিক কালেকশনের জন্য সেরা।


সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন: সিথী আপু আর আপুর পেইজ সিদূরকে ফলো করি একদম প্রথম থেকেই, আপুর বুদ্ধিমত্তা আমাকে মুগ্ধ করতো। দূরের থেকেই পছন্দ করতাম এরপর নিজের বিজনেস স্টার্ট করি। প্রথম গেট টু গেদারে খুব অল্প টাকার স্পন্সর করি। আপু এতো ডেডিকেটেড ছিল প্রত্যেক স্পন্সরের প্রতি যে আমি আরো একবার মুগ্ধ হয়েছি। মূলত কৃতজ্ঞতা থেকেই তৃতীয় বারের মতো স্পন্সর করা আর সবসময়ই সিদূরের সাথে জড়িত থাকতে চাই কারণ মন থেকেই ভাললাগা কাজ করে। দোয়া করি সিদূর আরো বড় হোক এবং ধন্যবাদ আপুকে সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাওয়ার এই প্রচেষ্টার জন্য।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়ার খুব ভালো একটা উদ্যোগ এটা। নতুন ও ছোট পেইজগুলোর জন্য আপনাদের এই উদ্যোগ এক নতুন অনুপ্রেরণা দেয় এগিয়ে যাওয়ার পথে। আপনাদের জন্য অনেক শুভকামনা রইল।

 

পেজের প্রতিষ্ঠাতা: তাসনিম সুলতানা নওশিন

পেজের নাম: TSN’s Henna

স্পন্সর টাইপ: মেহেদি স্পন্সর

পেজের যাত্রা : জুন ১৬, ২০১৯।

সেবা ও ব্যবসায়ের ধরন: মেহেদি নাইট,ব্রাইডাল কিংবা যেকোন উপলক্ষে মেহেদি দিয়ে দেয়া হয়,হোম সার্ভিসের ব্যবস্থা রয়েছে।

ভবিষ্যত পরিকল্পনা: আমাদের পেইজ থেকে সকলে যেন বেস্ট সার্ভিস পায় সেটা নিশ্চিত করা আমাদের লক্ষ্য। মেহেদি আর্ট এর উপর ভিত্তি করে আরো কিছু দিকে প্রসার ঘটানোর পরিকল্পনা রয়েছে।মেহেদি ডিজাইনের মাধ্যমে কেবল হাত রাঙানোই নয়,এই ডিজাইন অন্যান্য ক্ষেত্রেও প্রয়োগের মাধ্যমে সকলকে সেবা দিতে চাই।

সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন: মানুষ সেখানেই আগ্রহী হয় যেখান থেকে সে অনুপ্রেরণা পায়।আর সিঁদূরের শিথী আপু এমন একজন মানুষ যার অমায়িক হাসি ই যে কোন মানুষের ভরসা যোগাতে সক্ষম।আপুর পরিশ্রম,সকল সমস্যা সুন্দর ভাবে মোকাবেলার সাহস,আর তার প্রতি ভাললাগা থেকে সিঁদুরে স্পন্সর করা।পেইজের যাত্রায় আপুর সহযোগিতা নিয়েই সামনে আগাতে চাই।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:সিঁদূরের সাথে সহযোগিতার মাধ্যমে নারী উদ্যোক্তাদের অনুপ্রেরণা দেয়ার জন্যে স্বদেশ মিডিয়াকে অনেক ধন্যবাদ।তারা যেভাবে নারীদের জন্যে প্লাটফর্ম তৈরী করে দিচ্ছে এজন্যে সুভকামনা।

 

পেজের প্রতিষ্ঠাতা: মেহের জান

পেজের নাম: দা লাইফ স্টাইল

স্পন্সর টাইপ: প্লাটিনাম

পেজের যাত্রা : মার্চ -৩ ২০১৮ তে পেজের যাত্রা শুরু হয়

সেবা ও ব্যবসায়ের ধরন: দা লাইফ স্টাইল একটি স্কিন কেয়ার সেবা প্রতিষ্ঠান
এখানে মেয়েদের স্কিনের যে কোন পন্য এবং ওজন কমানোর সামগ্রী আছে। স্কিন সংক্রান্ত প্রয়োজনীয় সকল পন্য
অনলাইনের মাধ্যমে হোম ডেলিভারিতে শুধুমাত্র মহিলাদের জন্য সুবিধা দেয়া হয়।

ভবিষ্যত পরিকল্পনা: দা লাইফ স্টাইল কে স্কিন কেয়ার জোন হিসেবে গড়ে তোলা যেখানে কম মূল্যে মেয়েরা পাবে তাদের প্রয়োজনীয় স্কিনের সকল পন্য। নারীদের সেবা ই হবে মূল উদ্দেশ্য।

সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন: সিঁদুরকে কখনো আলাদা কিছু ভাবিনা, সিঁদুর মানেই সিঁথি। সিঁথিই একজন অনুপ্রেরণা। সে পরিচিত মুখ হয়েও আশেপাশে সবার কথা ভাবে, পরিশ্রমী মেয়েদেরকে একটা অবস্থান গড়ে দিতে চেষ্টা করে। এভাবে যদি সবাই সিঁথির মতো করে কাজ করতো তাহলে আর আমাদের সমাজ তথা দেশের উন্নতি কেউ আটকে রাখতে পারতো না।
সবশেষে একটাই কথা সিঁথির প্রতি ভালোবাসাই সিঁদুরে স্পনসর করার কারন।
আমার পথচলার শুরুটা করতে চাই সিঁথির সিঁদুরের হাত ধরেই।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া কে ধন্যবাদ সিঁথির এই সুন্দর উদ্যোগে সহযোগিতা করে পাশে থাকার জন্য।
স্বদেশের জন্য রইলো শুভকামনা

 

পেজের প্রতিষ্ঠাতার নাম-সৈয়দা রুমানা ইসলাম লাবনী

পেজের নাম – অলিভিয়া অনলাইন শপ

স্পনসর টাইপ – ব্রোঞ্জ

পেজের যাত্রা – পেজের যাত্রা শুরু হয়েছে ২০১৮ সাল থেকে। ২০১৮ সাল থেকে শুরু হলেও আমি আর সুন্দর ভাবে পেজটা শুরু করতে যাচ্ছি সেপ্টেম্বর থেকে।

সেবা ও ব্যবসায়ের ধরন- মূলত শাড়ি দিয়েই আমার ব্যবসায় তা পরিচালিত হয়। তবে আস্তে আস্তে মেয়েদের থ্রি-পিস আনব।

ভবিষ্যৎ পরিকল্পনা – ভবিষ্যতে শুধু শাড়ি নিয়ে নয় সাথে থাকবে আরও অনেক কিছু থাকবে থাকবে আর নজরকারা ডিজাইন ও উন্নত মানসম্পন্ন শাড়ি , থ্রি-পিস ও আরও অনেক কিছু।

সিদুর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন-জন্য আসলে সিদুর নিয়ে নতুন করে বলার কিছু নাই। সিদুর এর প্রতিষ্ঠাতা আফসানা মীর শীথি আপুকে দেখেই আসলে আমি অনেক অনুপ্রানিত। এই কারনেই আপুর হাত ধরেই আসলে ভবিষ্যতের সপ্ন বাস্তবায়ন করার ইচ্ছা।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা- স্বদেশ মিডিয়াকে অনেক ধন্যবাদ সিদুর এর এতো সুন্দর এক্তা আয়োজন পাশে থেকে আমাদের মতো নতুনদের উৎসাহিত করার জন্য।

 

পেজের প্রতিষ্ঠাতা: ফাহমিদা আক্তার তৃষ্ণা

পেজের নাম: Makeover By Trishna

স্পন্সর টাইপ: মেক-আপ স্পনসর

পেজের যাত্রা :০১/০১/২০১৯

সেবা ও ব্যবসায়ের ধরন: মেক-আপ সার্ভিস

ভবিষ্যত পরিকল্পনা: নিজের স্টুডিও খোলা, কসমেটোলজি নিয়ে দেশের বাহিরে পড়াশোনা করা,ভবিষ্যতে আন্তজার্তিক মানের কসমেটিক ব্রান্ড নিয়ে কাজ করা।

সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন: সিঁদূর এর সাথে আছি অনেক বছর ধরে,প্রতিষ্ঠাতা সিথী আপুকে কাছ থেকে দেখে, তার ব্যবহারে মুগ্ধ হয়েছি।স্পন্সর হয়েছি আসলে শুধু আপুর পাশে থাকতে।তার থেকে অনেক কিছু শেখার আছে।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া অনেক অনেক ধন্যবাদ যে তারা সিঁদূর এর সাথে এক হয়ে আমাদের নিজের কিছু কথা তুলে ধরার একটি জায়গা করে দিয়েছেন।
আশা করি,ভবিষ্যতে স্বদেশ মিডিয়ার এভাবে আরও ভালো ভালো কাজ দিয়ে সবার মন জয় করে নিবে।

 

 

 

 

 

 

পেজের প্রতিষ্ঠাতা: Shaira Aidah (শাইরা আইদাহ্)

পেজের নাম: Spondon-স্পন্দন

স্পন্সর টাইপ:ব্রোঞ্জ

পেজের যাত্রা :13th march,2017 তে পেজটার যাত্রা শুরু করেছিলাম।তবে মাঝে নানা কারনে তা বন্ধ ছিল। এই বছরের জুলাই মাসে আবার নতুন করে কাজ শুরু করেছি।।

সেবা ও ব্যবসায়ের ধরন: ladies accessories (Cloth)

সেবা ও ব্যাবসার ধরনঃ আমার ব্যাবসার মুল বিশেষত্ব হলো কম দামে ভালো প্রোডাক্ট সকলের কাছে পৌছে দেয়া।বর্তমানে রেডিমেট ওয়ান পিস,গাউন,টপ্স,লেডিস শার্ট ইত্যাদি পাওয়া যাচ্ছে। ঈদের পর আমাদের নিজস্ব ডিজাইনের থ্রি-পিস ও ব্লক-বাটিকের শাড়ি পাওয়া যাবে।

ভবিষ্যত পরিকল্পনা:ভবিষ্যতে স্পন্দনকে ১টা পরিপূর্ণরুপে দেখতে চাই।।যেখানে মেয়েদের থ্রি-পিস,কুর্তি,টপ্স,শাড়ি ইত্যাদি সব ধরনের প্রডাক্ট থাকবে।সাথে কসমেটিকস নিয়ে কাজ শুরু করবো। শুরু থেকেই শো-রুম দেওয়ার ইচ্ছা আছে।

সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন: অনেক আগে থেকেই সিঁদূর এর সাথে আছি।।সব ড্রেসই কোয়ালিটি সম্পন্ন।। এজন্যই বেশি ভালো লাগে।

স্পনসরের কারন বলতে গেলে অনেক দিন ধরেই ভাবছিলাম যে কিভাবে স্পন্দনকে সকলের কাছে পৌছে দেওয়া যায়।সিঁথি আপুর সাথে কথা বলে খুবই ভালো লাগে।প্রথম দেখায় মনেই হয় নি যে আমি তার অপরিচিত।। অনেক আন্তরিক।এর জন্যই ঠিক করি যে স্পনসর হলে সিঁদূরেরই হবো।সিঁথি আপুর হাত ধরেই অনেক দূরে নিয়ে যাবো আমার স্বপ্নের স্পন্দনকে।।?? সিঁদূরের জন্য অনেক শুভকামনা।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মিডিয়া আরও বেশি গুরুত্বপূর্ণ তথ্য সবার কাছে পৌঁছে দিক।আরও অনেক দূর এগিয়ে যাক।।

 

পেজের প্রতিষ্ঠাতা: ফাতেমা তুজ যোহরা রশিদ।

পেজের নাম: টুশি কালেকশন,,,

স্পন্সর টাইপ: গোল্ড স্পনসর,,,

পেজের যাত্রা : শখের বশেই পেজ টা খুলি ২০১৬ সালে সেপ্টেম্বর মাস এর ২ তারিখ এ।

সেবা ও ব্যবসায়ের ধরন: প্রথমে হিজাব পিন আর কসমেটিক আইটেম দিয়ে শুরু করলেও পড়ে আমার ক্র‍্যাফটিং এর উপর ভালবাসা থেকে হ্যান্ড ক্র‍্যাফটিং এর আমার ডিজাইন করা জুয়েলারি নিয়ে কাজ শুরু করি।। আমার ইচ্ছা ছিল ইউনিক ডিজাইন এর জুয়েলারি রিজনেবেল প্রাইস এ সবার কাছে পৌঁছে দেওয়া, এখন অবশ্য কসমেটিক, ব্যাগ, হোম ডেকোর প্রোডাক্ট জুয়েলারি এই সবই এখন আমার টুশি কালেকশন পেজ এ পাওয়া যায়।

ভবিষ্যত পরিকল্পনা: ভবিষ্যতে আরোও ইউনিক কালেকশন রাখার পরিকল্পনা আছে,এন্ড টুশি কালেকশন পেজ ইউনিক ডিজাইন এর জুয়েলারি কালেকশন এর বেস্ট উদাহরণ হতেই পারে। ইনশাআল্লাহ

সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন:
আফসানা মীর শিথী আপু সাথে সম্পর্ক টা বেশ পুরানো,, আপু কে আর আপুর সিঁদুর পেজ কে আনেক ভালবাসি শিথী আপু কে দেখেই আসলে অনুপ্রাণিত আমি,, আর ভালোবাসা থেকেই স্পন্সর করা পোগ্রাম এ।

 

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মিডিয়া কে ধন্যবাদ সিঁদূর এর এতো সুন্দর একটা উদ্দ্যোগে পাশে থেকে আমাদের মতো
নারী উদ্যোক্তা দের উৎসাহিত করার জন্য, শুভ কামনা রইল স্বদেশ মিডিয়ার জন্য।

 

পেজের প্রতিষ্ঠাতা: রওজাতুল জান্নাত

পেজের নাম: la bella fashion world

স্পন্সর টাইপ: ব্রোঞ্জ

পেজের যাত্রা – ২০১৭ সালে একবার উদ্যোগ নিয়েছিলাম।কিন্তু অফিসিয়ালি আগাতে পারিনি।এই বছর জুলাই মাসে লা বেলার যাত্রা শুরু।

সেবা ও ব্যবসায়ের ধরন: La Bella নামটি আমি ধার নিয়েছি তিতযিয়ানো-র কাছ থেকে। নামটা আসলে এই বিখ্যাত চিত্রকরের এক শিল্পকর্মের নাম যা মূলত এক অজ্ঞাত পরিচয়ের নারীর Portrait। শিল্পীর তুলির আঁচড়ে এক অজ্ঞাত পরিচয়ের নারীও যুগ যুগ ধরে আভিজাত্য আর সৌন্দর্যের প্রতিমূর্তি হয়ে আছেন। La Bella শুরু করার সময় আমার মাথায় এই দু’টো জিনিসই আসলে ছিল- সৌন্দর্য আর আভিজাত্য। কিন্তু আমি সৌন্দর্য আর আভিজাত্যের perfect combination-টা পৌঁছে দিতে চাই মূলত দু’শ্রণীর মানুষের কাছে, এক, যারা নিজেদের সুন্দর আর অভিজাত হিসাবে দেখতে চান কিন্তু জানেন না যে কিভাবে perfect combination-টা তারা অর্জন করতে পারেন আর দুই, যারা জানেন কিন্তু জানাটাকে কাজে লাগানোর জন্য যে পরিমাণ সময় আর শ্রম বিনিয়োগ করা দরকার সেটুকু করার মতো অবস্থানে তারা নেই। আর আমি বিশ্বাস করি সৌন্দর্য আর আভিজাত্য কোন দেশ-জাতীয়তার সীমায় আবদ্ধ নয়। তাই তো আমার সংগ্রহে যেমন আছে ভিনদেশি লন।, তেমনি আছে এ দেশের মসলিন। আমার মাথায় থাকে যে আভিজাত্যের সাথে আমি আপোষ করব না। আর আভিজাত্যের সাথে আপোষ না করার মানেই হচ্ছে পণ্যের গুণগত মানের সাথে আপোষ না করা। তাই আমি ‘সাশ্রয়ী’ কথাটায় বিশ্বাসী নই বরং Value for money-তে বিশ্বাসী।

ভবিষ্যত পরিকল্পনা: আমার উদ্যোগের বয়স মোটে এক মাস। আমার লক্ষ্য ভবিষ্যতে কখনো যেন আমার কোন গ্রাহক অভিযোগ করতে না পারেন যে La Bella দু’নম্বরি মাল দিয়ে আমাদের ঠকাচ্ছে। তাইা আরো বেশি পোষাক প্রস্তুতকারকদের সাথে ব্যবসায়িক সম্পর্কের উন্নয়ন ঘটিয়ে যারা খাঁটি কাজ করেন তাদের কাজটা আরো বেশি সংখ্যক সৌন্দর্যপিপাসু মানুষের কাছ পৌছে দেয়াটাই আমার সামনের অন্তত ছ’টা মাসের জন্য মূল লক্ষ্য।

সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন: কথায় আছে, নারী তাঁর সিঁথির সিঁদুর রক্ষা করতে যমদূতের সাথেও লড়তে জানে। সিঁথি আপু তার উদ্যোগকে এমন নামটি কেন দিয়েছেন? কারন আমার বিশ্বাস তার উদ্যোগ আসলে তার অস্তিত্বের সাথে অতোপ্রোতভাবে জড়িত আর একে রক্ষার জন্য আপুও তার সর্বস্ব দিয়ে চেষ্টা করেই যাবেন। সিঁথি আপুর সাথে নিজেকে জড়ানো মানে তাই তার উদ্যোগের জন্য তার যেই dedication আর passion তা নিজের মধ্যে কিছুটা হলেও ধারন করতে পারার একটা সুযোগ পাওয়া। পাশাপাশি, আপু নিজের এই সিঁদুরখেলায় আরো আপুদেরকে যেভাবে অংশগ্রহণ করার একটা সুযোগ করে দিয়েছেন তাতে এক ছাদের নীচে অনেক রকম খেলোয়ার পাওয়ার উজ্জল সম্ভাবনা রয়েছে। আমিও তাই আপুর যাত্রাপথের একজন সঙ্গী হতে পেরে গর্বিত।

স্বদেশ টিভি ও নিউজ সম্পর্কে কিছু কথা: ব্যবসায় প্রচারে প্রসার ঘটে।সেখানে স্বদেশ এর মতো একটি টিভি ও নিউজ চ্যানেল আমাদের পাশে আছে এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া।ভবিষ্যতেও পাশে থাকবে আশা করছি।এবং স্বদেশ টিভি ও নিউজ এর জন্য অনেক শুভ কামনা।

 

পেজের প্রতিষ্ঠাতা: আরাফাত & তুলি

পেজের নাম: OVERTAKe___

স্পন্সর টাইপ: ব্রোঞ্জ স্পন্সর

পেজের যাত্রা : ২০১৫(কাজ শুরু করেছি ২০১৭ থেকে)

সেবা ও ব্যবসায়ের ধরন: আমাদের পেজে বিভিন্ন দেশী, বিদেশি কসমেটিক্স, জুয়েলারী, ড্রেস পাওয়া যায়। ছেলেদের-মেয়েদের উভঁয়ের জন্য আনকমন ও ইউনিক প্রোডাক্ট পাবেন আমাদের পেজে তাও আবার reasonable price এ। বাইরের প্রোডাক্ট গুলো আমরা নিজেরাই ইমপোর্ট করি।

ভবিষ্যত পরিকল্পনা: পেজের কাজ যখন শুরু করি তখন অল্প সময়ে খুব ভালো রেসপন্স পাই কাস্টমারদের। কিন্তু মাঝে অনেক বাধাবিপত্তি পার করে বিজনেস করার ইচ্ছাটাকে শক্ত করে ধরে রাখি। আমাদের পেজের মূল উদ্দেশ্য ” Customer Satisfaction”. সুতরাং ওইভাবেই সামনে আগাতে চাই। আমাদের প্রতি তাদের বিশ্বাস আর আস্থা যেভাবে আছে সেভাবে থাকলে আমরা ভবিষ্যতে OVERTAKe___ কে আরো এগিয়ে নিয়ে যেতে পারবো। আর সবাইকে নতুন নতুন কোয়ালিটিফুল প্রোডাক্ট দিতে পারবো।

সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন: সিঁদুর নিয়ে আলাদা ভাবে কিছু বলার নেই। সিঁদুরের ওনার আমার প্রিয় একজন মানুষ সাথে আমার বিজনেস করার অনুপ্রেরণা। যখন বিজনেস অফ রেখেছিলাম অনেক রকমের ঝামেলায় ভেঙে পড়েছিলাম তখন শিথী কে দেখেই আমার আবার নতুন করে সব শুরু করার সাহস ফিরে আসে। যার জন্য আমি আসলেই কৃতজ্ঞ। ভালোবাসা থেকেই এই গ্রুপে স্পন্সর করা। অনেকদূর এগিয়ে যাক শিথী আর ওর সিঁদুর, মন থেকে দোআ করি।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া নিয়ে এটুকুই বলবো যে সাইমুর ভাইয়ার পরিশ্রমের অনেক বড় একটা অংশ এটা। যার জন্য অনলাইন বিজনেস করা আমাদের মত উদ্যোক্তারা পরিচিতি পাচ্ছে। অনেক দোআ করি যেনো স্বদেশ মিডিয়া আরো বড় হয়।

 

পেজের প্রতিষ্ঠাতা: ফাহিমা আক্তার লিনা

পেজের নাম: 31 shades ( থারটি ওয়ান শেডস )

স্পন্সর টাইপ: গোল্ড স্পনসর,,,

পেজের যাত্রা : ৮ অক্টোবর ২০১৬ তারিখ এ।

সেবা ও ব্যবসায়ের ধরন: ladies accessories,রিজনেবেল প্রাইস এ বিভিন্ন ধরনের দেশি- বিদেশি জুয়েলারি, টি শার্ট,শাড়ি, ৩ পিসি, হ্যান্ড ম্যাডে জুয়েলারি।
ভবিষ্যত পরিকল্পনা: 31 shadesকে মুলত সবাই চিনে আসছে জ রিজনেবেল প্রাইস এর মধ্যে ভাল মানের অলংকার পাওয়া যায়। সব সময় চেষ্টা করি , কম প্রফিট রেখে যেনও ভাল কিছু মানুষকে দেওয়া যায়। বিশেষ করে স্টুডেন্ট দেড় কথা টাহ মাথায় রেখে কাজ করি। আমার পেজ এ সব শ্রেণির মানুষ শপিং করতে পারে, সব দামের , অনেক ভিন্নতা রাখার চেষ্টা করি আমি। ভবিষ্যত পরিকল্পনা যেনও মানুষ এর আস্থা , বিশ্বাস যেনও ঠিক এইভাবে যেনও ধরে রাখতে পারি এবং আস্থা বিশ্বাস দিয়ে যেনও 31 shadesকে আর এগিয়ে নিয়ে যেতে পারি।

সিঁদূর নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন:
আফসানা মীর শিথী আপু সাথে সম্পর্ক টা বেশ একটু পুরানো নাহ ,২০১৮ সালের স্পন্সর কাজ করার সময় পরিছয়।তখনি মানুষতার শাথে দেখা- পরিচয়, আপু কে আর আপুর সিঁদুর পেজ কে আনেক ভাল লাগে। শিথী আপু কে দেখেই আসলে Business Magnet মনে হএ।তার কাছ থেকে অনেক কিছু শিখার আছে। আর ভালোবাসা , আস্থা থেকেই স্পন্সর করা পোগ্রাম এ।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মিডিয়া কে ধন্যবাদ সিঁদূর এর এতো সুন্দর একটা উদ্দ্যোগে পাশে থেকে আমাদের মতো
নারী উদ্যোক্তা দের উৎসাহিত করার জন্য, শুভ কামনা রইল ।দেশ মিডিয়া সাইমুর ভাইয়ার পরিশ্রমের অনেক বড় একটা অংশ এটা। যার জন্য অনলাইন বিজনেস করা আমাদের মত উদ্যোক্তারা পরিচিতি পাচ্ছে। অনেক দোআ করি যেনো স্বদেশ মিডিয়া আরো বড় হয়।

 

পেজের প্রতিষ্ঠাতা: মিথিলা সরকার

পেজের নাম: Girisha Clothing

স্পন্সর টাইপ: ব্রোঞ্জ স্পন্সর

পেজের যাত্রা : ২৫ ফেব্রুয়ারী, ২০১৮

সেবা ও ব্যবসায়ের ধরন:

শুরুতে কিছুটা শখ ও কৌতূহলবশত হয়ে চিন্তার জগতে ভর করে উদ্যোক্তা হওয়ার স্বপ্ন। স্টার্টাপ বিজনেসের জন্য ‘অনলাইন প্ল্যাটফর্মকে’ বেছে নেই। আমার বিশ্বাস, কোনো সৃজনশীল বিষয়ে নেশা থাকলে সেটাকে পেশা বানাতে হয়। পোশাকের ডিজাইন ও এ যাবতীয় সব কিছুতে আগ্রহী হওয়ার কারণে আমার ব্যবসা টি “উইমেনস ক্লদিং” বেইজ।

ভবিষ্যৎ পরিকল্পনা:

একটি ব্যবসার সবচেয়ে বড় বিনিয়োগ হলো সম্পর্ক তৈরিতে বিনিয়োগ, কেননা ভোক্তা শুধু পণ্যই কেনে না, একই সঙ্গে তাঁর সঙ্গে জুড়ে থাকা ব্যক্তি সত্তার নির্যাস আর মূল্যবোধ গ্রহণ করে; গুরুত্ব দেয় পণ্যের আড়ালে থাকা অভিপ্রায়কে। যাকে আমরা বলি “কাস্টমার রিলেশনশিপ”। অনলাইনে কাস্টমার রা যেমন ভালোমানের পণ্য পান,তেমন কিছু খারাপ অভিজ্ঞতার কারণেও অনেক সময় বিশ্বাস হারিয়ে ফেলেন। উদ্যোক্তা হিসেবে চেষ্টা করি হোম ডেলিভারীর পণ্যগুলো দেখে নেয়ার সুবিধা ও ফ্লেক্সিবল রিটার্ন পলিসি রাখা। সারা বাংলাদেশে শহরগুলোতে তা সম্ভব হলেও, শহরের বাইরে সেটা কিছু সীমাবদ্ধতার কারনে দেয়া সম্ভব হয়না। আশা করি, গিরিশা ক্লদিং ভবিষ্যতে এ সীমাবদ্ধতা কাটিয়ে আরো বৃহৎ পরিসরে এগিয়ে যেতে পারবে।

সিঁদুর নিয়ে কথা ও স্পন্সরের কারণ:

আমার কাছে সিঁদুর মানেই শিথী আপু, মানুষটার নিজের ব্যক্তিগত সত্ত্বাই সিঁদুরে প্রতিফলিত হয়েছে। আপু একজন সফল নারী উদ্যোক্তা এবং অন্যদের জন্যও প্রেরণা। ভালোবাসা থেকেই স্পন্সর করা। সিঁদুরের জন্য অনেক শুভকামনা রইল।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:

সাইমুর ভাইকে ধন্যবাদ সিঁদুরের মাধ্যমে ই-কমার্স উদ্যোক্তাদের অনুপ্রেরণা দিয়ে পাশে থাকার জন্য। স্বদেশ মিডিয়ার জন্য অনেক শুভকামনা রইল।

 

পেজের প্রতিষ্ঠাতা: jannatul tazri maysha

পেজের নাম: অ্যারাবিয়ানা

স্পন্সর টাইপ: ব্রোঞ্জ স্পন্সর

পেজের যাত্রা : ২০১৯

সেবা ও ব্যবসায়ের ধরন:

শুরুতে কিছুটা শখ ও কৌতূহলবশত হয়ে চিন্তার জগতে ভর করে উদ্যোক্তা হওয়ার স্বপ্ন। স্টার্টাপ বিজনেসের জন্য ‘অনলাইন প্ল্যাটফর্মকে’ বেছে নেই।আমার ব্যবসা টি “উইমেনস ক্লদিং এন্ড হারবাল প্রডাক্ট” বেইজ

ভবিষ্যৎ পরিকল্পনাঃ
সখের বসে করা কাজটাকে বড় পরিসরে সাজানোর ইচ্ছা আছে।বিজনেস শুরু করতে গিয়েই আমি অনলাইন জগতে ঠকেছি।তাই বিশ্বাস এর মর্মটা বুঝি।সেজন্য সবসময় চেষ্টা থাকবে মানুষের বিশ্বাস অর্জনের।স্বপ্ন দেখি একটা সময় মানুষ আমাকে নিজের জন্য না বরং আমার কাজের জন্য চিনবে।

সিঁদুর নিয়ে কথা ও স্পন্সরের কারণ:

আমার কাছে সিঁদুর মানেই শিথী আপু।আপু একজন সফল নারী উদ্যোক্তা এবং অন্যদের জন্যও প্রেরণা। ভালোবাসা থেকেই স্পন্সর করা। সিঁদুরের জন্য অনেক শুভকামনা রইল।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:

সাইমুর ভাইকে ধন্যবাদ সিঁদুরের মাধ্যমে ই-কমার্স উদ্যোক্তাদের অনুপ্রেরণা দিয়ে পাশে থাকার জন্য। স্বদেশ মিডিয়ার জন্য অনেক শুভকামনা রইল।

 

পেজের প্রতিষ্ঠাতা: তানজিয়া মেধা & এস.আর. সাদ্দাম।

পেজের নাম: বহ্নি

স্পন্সর টাইপ: ব্রোঞ্জ স্পন্সর

পেজের যাত্রা : ২৫জানুয়ারি ২০১৯

সেবা ও ব্যবসায়ের ধরনঃ অনলাইন ভিত্তিক গয়নার ব্যবসা

ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম বড় হয়ে এমন কিছু করবো যাতে সবাই আমাকে আমার নিজস্ব পরিচয়ের মাধ্যমে চিনে এবং সেই স্বপ্নের উপর ভিত্তি করে উদ্যোক্তা হওয়ার প্রচেষ্টা,এবং নিজের সেই নিজস্ব পরিচয় তৈরির জন্য আমার নিজস্ব গয়নার ব্যবসা বহ্নির তৈরি হওয়া,,,এবং আমার এই ব্যবসা তৈরির সূচনা প্ল্যাটফর্ম হিসেবে আমি বেছে নিয়েছিলাম অনলাইন কে,,,, আমার ইচ্ছা ছিলো আমার প্রতিষ্ঠিত গয়না ব্যবসার মাধ্যমে নারীদের সাজসজ্জাকে আরও আকর্ষণীয় করে তোলার পিছনে কাজ করা।

ভবিষ্যৎ পরিকল্পনাঃ
স্বপ্ন দেখে এই ব্যবসা তৈরি করা,তাই ইচ্ছা আছে আরও বড় পরিসরে নিজের স্বপ্ন কে বাস্তবয়ন করার,,, ব্যবসা শুরু করতে গিয়েই আমি ঠোকর খেয়েছি, অনলাইন ঠকেছি তবুও নিজের বিশ্বাস কে ভাংতে দেই নি,, সেজন্য সবসময় চেষ্টা থাকবে মানুষের বিশ্বাস অর্জনের,এবং স্বপ্ন দেখি একটা সময় মানুষ আমাকে নিজের জন্য না বরং আমার কাজের জন্য চিনবে,এবং আমার একটা নিজস্ব পরিচয় তৈরি হবে।

সিঁদুর নিয়ে কথা ও স্পন্সরের কারণ: অন্য আর ১০টা মেয়ের মতোই স্বপ্ন ছিলো সিথী আপুর মতো তরুন একজন সফল নারী উদ্যোক্তা হবো সেই ইচ্ছা থেকে সিথী আপুর সাথে পরিচয় হওয়া কিন্তু পরিচয় হওয়ার পর বুঝলাম সিথী আপু শুধু একজন ভালো উদ্যোক্তাই নন বরং একজন ভালো এবং অনেক বড় মনের মানুষ তাই এই অসাধারণ মানুষ টার সাথে কাজ এবং ভালবাসা পাওয়ার লোভ থেকেই সিঁদুরে স্পন্সর করা, তবে কাজ করে দারুণ ভালো অভিজ্ঞতা হয়েছে তাই সিঁদুরের জন্য রইলো অনেক ভালোবাসা ও শুভকামনা।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:

সাইমুর ভাইকে ধন্যবাদ সিঁদুরের মাধ্যমে ই-কমার্স উদ্যোক্তাদের অনুপ্রেরণা দিয়ে পাশে থাকার জন্য, এবং আমাদের মতো তরুন উদ্যোক্তাদের এতো সুন্দর করে তুলে ধরার মাধ্যম হিসেবে কাজ করার জন্য,তাই স্বদেশ মিডিয়ার জন্য রইলো অনেক শুভকামনা।

 

পেজের প্রতিষ্ঠাতা: ববি পারভীন

পেজের নাম: পিপীলিকার হাট

স্পন্সর টাইপ: ব্রোঞ্জ স্পন্সর

পেজের যাত্রা : ২০১৭

সেবা ও ব্যবসায়ের ধরনঃ অনলাইন ভিত্তিক ডিজাইনার ড্রেস,ব্যাগ,শাড়ি, টি -শার্ট, হোম ডেকোর সামগ্রী বিক্রয়।

পিপীলিকার হাট আমার জমানো স্বপ্ন গুলোরই প্রতিচ্ছবি যেন।আমার দেখা ছোট ছোট স্বপ্ন গুলোর এক পরিপূর্ণ বাস্তবায়ন।
স্বপ্ন অনেক থাকলেও সেগুলো কে বাস্তবায়ন করার কোন সাহস বা কোন পথে হাটলে আমি আমার স্বপ্ন চূড়া পৌঁছাতে পারবো সব কিছুই ছিল অজানা।তাই নিতান্তই শখের বসে সেই ২০১৭ তে পেজ খুললেও অফিসিয়াল অগ্রগতি মাসখানেকের মতো হবে।চিন্তা একটাই সাফল্যের পথটায় আমাকে হাটতেই হবে।
সব সময়ই চাইতাম ইউনিক কিছু করতে।সেই পরিকল্পনা থেকেই হ্যান্ড পেইন্ট ড্রেস, ব্যাগ,জুতা,শাড়ী, টি-শার্ট, হোম ডেকোর সামগ্রী নিয়ে আমার স্বপ্ন যাত্রার শুরু।

ভবিষ্যৎ পরিকল্পনাঃ
আপাতত হ্যান্ড পেইন্ট সামগ্রী নিয়ে যাত্রা শুরু করলেও ভবিষ্যতে আরও অনেক ইউনিক কিছু করার ইচছা আছে।
এছাড়া আমি চাই পিপীলিকার হাট এর হাত ধরে আরও অনেক মেয়েকে আলোর পথ দেখাতে।তারা কিছু করুক সাথে অন্যদের ও সামনে আসার সুযোগ করে দিক।

সিঁদুর নিয়ে কথা ও স্পন্সর এর কারণ-শুরু থেকেই সিঁদুরের কাজ গুলো অনেক ভাল লাগতো।এতো অল্প বয়সে এত কিছু করা মোটেও সহজ কথা না।কিভাবে কি করলো সেই জানার আগ্রহ থেকেই শিথী আপুর কাজ গুলোর ুপর নজর রাখতাম প্রতিনিয়ত।ধীরে ধীরে ব্যাক্তি শিথী আপু কেও আমি ফলোআাপ করতাম।প্রচন্ড ভাল মনের একজন মানুষ মনে হতো তাকে।তার মধ্যে অন্যকে সাহায্য করার একটা প্রচেষ্টা সব সময় দেখতাম।সেই ভাবনা থেকেই থেকেই সিঁদুরে স্পন্সর করা, তবে কাজ করে দারুণ ভালো অভিজ্ঞতা হয়েছে তাই সিঁদুরের জন্য রইলো অনেক ভালোবাসা ও শুভকামনা।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:

সাইমুর ভাইকে ধন্যবাদ সিঁদুরের মাধ্যমে আমার মতো নারী উদ্যোক্তাদের অনুপ্রেরণা দিয়ে পাশে থাকার জন্য, এবং আমাদের মতো তরুন উদ্যোক্তাদের এতো সুন্দর করে তুলে ধরার মাধ্যম হিসেবে কাজ করার জন্য,তাই স্বদেশ মিডিয়ার জন্য রইলো অনেক শুভকামনা।

 

পেজের প্রতিষ্ঠাতা: শাহ আওরঙ্গজেবা নূর বিদৌরা

পেজের নাম: Koh-E-Noor Women’s Zone & Sareez By Koh-E-Noor

স্পন্সর টাইপ: গোল্ড স্পনসর

পেজের যাত্রা : ২০১৭

সেবা ও ব্যবসায়ের ধরন:

মূলত অনলাইন ভিত্তিক ইমপোর্টেড বিসনেস।ইন্ডিয়ান সব এক্সক্লুসিভ ড্রেস,শাড়ী, জুয়েলারির সমাহার আছে পেজে।এক্সক্লুসিভ এবং ব্র্যান্ডেড আইটেম গুলো ক্রেতার কাছে খুবই রিসোনাবল দামে এনে দেয়াটাই মূল লক্ষ্য।পাকিস্তানী ড্রেসগুলো ও কোয়ালিটি সম্পন্নভাবে এনে দেয়ার চেষ্টা করছি।সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে ধীরে ধীরে হলেও ক্রেতার বিশ্বাসটা অর্জন করতে পারছি।
বেশ কিছু বিদেশে অবস্থানরত বাঙালি রেগুলার ক্রেতা আছেন,যারা নিজেরাই whts app এ গ্রুপ খুলে আমাকে অ্যাড করে নিজেদের চাহিদা অনুযায়ী কালেকশন দেখছেন এবং ক্রয় করছেন।এভাবেই দেশের গন্ডির বাইরেও ক্রেতাদের চাহিদা পূরণে সক্ষম হচ্ছি আলহামদুলিল্লাহ.
যারা নতুন বিসনেস করতে কাছে অথবা ছোট বুটিক হাউস দিয়ে শুরু করতে কাছে,তাদের কেও হোলসেল এ খুবই সামান্য প্রফিট এ প্রোডাক্টস এনে দেয়ার চেষ্টা করছি।যাতে ছোট করে হলেও তারা শুরু করতে পারেন এবং নিজের পায়ে দাঁড়াতে পারেন।

ভবিষ্যৎ পরিকল্পনা:

ভবিষ্যৎ পরিকল্পনা আসলে আকাশ ছোয়া।খরগোশের মতো নয়,কচ্ছপের গতিতে কিন্তু প্রকৃত সাফল্য অর্জনে আমি বিশ্বাসী।Koh-E-Noor Women’s Zone কে লিডিং ব্র্যান্ড হিসেবে দাড়া করতে চাই.বিদেশির সাথে সাথে দেশি প্রোডাক্টস নিয়ে ও কাজ করার আছে আছে।এবং শুধু এক নয়,নিজের সাথে সাথে আরো দশজন নারীকে সাথে নিয়ে এগোতে চাই। পিছুটান,প্রতিবন্ধকতা,অসহযোগিতা কে জয় করে একদিন জিতে যাবো,এটাই প্রকৃত ইচ্ছা।ইনশাআল্লাহ।

সিঁদুর নিয়ে কথা ও স্পন্সর এর কারণ:

সিঁদুর এবং সিঁথিকে অনেক আগে থেকেই দেখছি। প্রচন্ড পরিশ্রম এবং সততার কারণেই সিঁথির সিঁদুর আজকে বাংলাদেশ এর একটি পরিচিত নাম।অনেক ভরসার জায়গা থেকেই সিঁদুরের সাথে কাজ করা। এবং আসলেই অনেক ভালো লেগেছে সিঁদুর এর সাথে থাকতে পেরে। সিঁথির জন্য অনেক অনেক ভালোবাসা এবং দোয়া । এবং সিঁদুর এর জন্য রইলো অনেক শুভকামনা।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:

সাইমুর ভাইয়া একজন সাদা মনের মানুষ।স্বদেশ মিডিয়ার মাধ্যমে উনি নারী উদ্যোক্তাদের কাজকে সবার সামনে তুলে ধরছেন,এটা অনেক বড়ো একটা ব্যাপার।এ ধরণের একটি প্লাটফর্ম একজন নারী উদ্যোক্তার জন্য অনেক অনুপ্রেরণা মূলক। সাইমুর ভাইয়া এবং স্বদেশ মিডিয়ার জন্য রইলো আন্তরিক শুভকামনা।

 

পেজের প্রতিষ্ঠাতা: Joy mohua

পেজের নাম: মৌমাছি শপিং জোন স্পন্সর টাইপ: Gold

পেজের যাত্রা : ২০১৭

সেবা ও ব্যবসায়ের ধরন: আমি মানিকগঞ্জের মেয়ে। ঢাকায় অনলাইন জগতটা যতটা আপডেট হয়েছে মানিকগঞ্জ সেই তুলনায় অনেক পিছিয়ে ছিল। আমাকে অনেক কষ্ট করে আমার গ্রুপ ও পেজ চালাতে হয়। প্রথমের দিকে অনেক কথার সম্মুখীন হয়েছি আমি কিন্তু হাল ছারিনি। ঢাকার মেয়েরা পারলে আমি কেন পারবো না একটা গ্রুপ চালাতে।

শত বাধা পেরিয়ে আমি এগুতে থাকলাম আস্তে আস্তে মেয়েদের কে বুঝাতে সক্ষম হলাম। অনলাইন বিজনেসের প্রতি ভরসা তৈরী করতে আমার অনেক সময় লাগে। ইনশাআল্লাহ আমি ৩ বছরেই সফল হয়েছি। কম  দামে ভালো মানের জিনিস মানুষের মাঝে তুলে ধরা।

মেয়েদের ড্রেস, কুর্তি, কসমেটিকস পাওয়া যায়।

ভবিষ্যৎ পরিকল্পনা:আল্লাহর অশেষ রহমতে মানিকগঞ্জে একটা শোরুম  করতে সক্ষম হয়েছি। সামনে নতুন শোরুম দেয়ার ই্চ্ছা আছে। মানুষ যেন অনলাইন শপিং এ আস্থা রাখতে পারে সেই ভরসা তৈরী করতে চাই। নারীদের অনুপ্রানিত করতে চাই। বুঝাতে চাই আমরা নারী, আমরাই পারি।

সিঁদুর নিয়ে কথা ও স্পন্সর এর কারণ-শুরু থেকেই সিঁদুরের কাজ গুলো অনেক ভাল লাগতো।এতো অল্প বয়সে এত কিছু করা মোটেও সহজ কথা না।কিভাবে কি করলো সেই জানার আগ্রহ থেকেই শিথী আপুর কাজ গুলোর ুপর নজর রাখতাম প্রতিনিয়ত।ধীরে ধীরে ব্যাক্তি শিথী আপু কেও আমি ফলোআাপ করতাম।প্রচন্ড ভাল মনের একজন মানুষ মনে হতো তাকে।তার মধ্যে অন্যকে সাহায্য করার একটা প্রচেষ্টা সব সময় দেখতাম।সেই ভাবনা থেকেই থেকেই সিঁদুরে স্পন্সর করা, তবে কাজ করে দারুণ ভালো অভিজ্ঞতা হয়েছে তাই সিঁদুরের জন্য রইলো অনেক ভালোবাসা ও শুভকামনা।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:

সাইমুর ভাইকে ধন্যবাদ সিঁদুরের মাধ্যমে আমার মতো নারী উদ্যোক্তাদের অনুপ্রেরণা দিয়ে পাশে থাকার জন্য, এবং আমাদের মতো তরুন উদ্যোক্তাদের এতো সুন্দর করে তুলে ধরার মাধ্যম হিসেবে কাজ করার জন্য,তাই স্বদেশ মিডিয়ার জন্য রইলো অনেক শুভকামনা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com