1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অনিশ্চয়তায় মোহামেডান-মুক্তিযোদ্ধা - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

অনিশ্চয়তায় মোহামেডান-মুক্তিযোদ্ধা

  • Update Time : বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ২১৪ Time View

বাংলাদেশ প্রিমিয়ার লীগের দলবদল শুরু হয়েছে গতকাল। তবে দলবদলে অংশ নেয়া নিয়ে অনিশ্চতার মধ্যে রয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। মোহামেডান-মুক্তিযোদ্ধার সঙ্গে ক্যাসিনো-কাণ্ডে জড়িত আরামবাগ ক্রীড়া সংঘও আছে সংকটে।
সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে ক্যাসিনো পাওয়া যায় ঢাকার বেশ কয়েকটি ক্লাবে। এর মধ্যে প্রিমিয়ার লীগের তিন দল ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও আরামবাগ ক্রীড়া সংঘের সম্পৃক্ততা পাওয়া যায় এসব ক্যাসিনোতে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অবৈধ ক্যাসিনো উচ্ছেদের পর তিনটি ক্লাবই এখন সংকটের মধ্যে দিয়ে দিন কাটাচ্ছে। মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসের ভূঁইয়া আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক আর আরামবাগ ক্রীড়া সংঘের সভাপতি একেএম মমিনুল হক সাঈদ দেশের বাইরে। এ অবস্থায় ফুটবলের দলবদলে দুই ক্লাবের অংশ নেয়া অনিশ্চিতই মনে করছেন সংশ্লিষ্ট অনেকে। ক্লাবের সাবেক পরিচালক ফজলুর রহমান বালুল বলেন, ‘আমরা বুঝতে পারছি না মোহামেডানের ভাগ্যে এখন কী আছে।’ কীভাবে ক্লাবটি দল বদলে অংশ নেবে তাও জানাতে পারছেন না সাবেক এই কর্মকর্তা। এ বিষয়ে তিনি বলেন, ‘আমরা আসন্ন দলবদলের করণীয় কী জানতেই দু’দিন আগে অন্তর্বর্তীকালীন সময়ে দায়িত্ব পাওয়া আমিন উদ্দিন সাহেবের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম।

কিন্তু রায়ের কপি হাতে না পাওয়ায় তিনি আমাদের কোনো দিক নির্দেশনা দিতে পারেননি। আমরা জানি না রায়ের কপিতে কী আছে। আগের কমিটি বহাল আছে কি না সেটাও জানি না। তারপরেও আমরা ম্যানেজার আমিরুল ইসলাম বাবুর সঙ্গে যোগাযোগ করেছিলাম। সেও আমাদের দল বদলের ব্যাপারে ভালো কিছু শোনাতে পারেনি। তারপরেও আমরা চেষ্টা করছি। ক্লাবটির আরেক সাবেক পরিচালক বাদল রায় বলেন, ‘যে করেই হোক মোহামেডান দলবদলে অংশ নেবে।’ এদিকে আরামবাগ ক্রীড়া সংঘের কোচ মারুফুল হক বলেছেন, ‘দলবদলের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নিইনি। এখনো আমাদের হাতে দেড় মাস সময় আছে। এ মুহূর্তে নিশ্চিত করে কিছু বলতে পারছি না।’ যদিও শোনা যাচ্ছে দলবদলের কাজটি আগেই সেরে রেখেছেন ক্যাসিনো কাণ্ডে জড়িত ক্লাবটির সভাপতি মুমিনুল হক সাঈদ। এরইমধ্যে নাকি ক্লাবটির বেশিরভাগ খেলোয়োড়ের সঙ্গে চুক্তিও হয়ে গেছে। এখন বাকি শুধু আনুষ্ঠানিকতা। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের এক কর্মকর্তা সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমরা ২২ জনকে টোকেন মানির চেক দিয়েছিলাম। এর মধ্যে ৪/৫ জনের চেক ফেরত এসেছে। মুক্তিযোদ্ধার ভবিষ্যত কী আমি জানি না। শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা বলতে পারবেন।’ ফুটবলের দলবদল চলবে ২০শে নভেম্বর পর্যন্ত। এক মাস ২০ দিনের এ দলবদল প্রক্রিয়ায় এই তিন ক্লাব কী করবে সেটা দেখতে শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে। এবার স্থানীয় ও বিদেশি খেলোয়াড়দের দলবদল এক সঙ্গে শুরু হয়ে এক সঙ্গেই শেষ হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com