1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
কক্সবাজারে ৮ পুরুষ প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে রীনা এখন ইউপি চেয়ারম্যান - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা এবং নারায়ণগঞ্জের সর্বসাধারণের জন্য টেলিমেডিসিন সেবার চুক্তি স্বাক্ষর হবিগঞ্জে নদীতে বাড়ছে পানি, এক গ্রাম প্লাবিত রিজার্ভ ফের ঊর্ধ্বমুখী প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় পুত্রবধূর হামলায় শাশুড়ি আহত বাংলাদেশে তেল বেচতে চায় রাশিয়া ইউক্রেনের প্রয়োজন মার্শাল প্ল্যান: দাভোস প্রেসিডেন্ট বিয়ে নিয়ে মুখ খুললেন কিয়ারা পুকুরে-জলাশয়ে ভেজানো সুপারিতে কেমিক্যাল, স্বাস্থ্যঝুঁকি ৭ ওভারেই নেই ৫ উইকেট, ‘ডাক’ মারলেন ৩ জন! নাটোরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ বেলজিয়ামে এবার মাঙ্কিপক্সের জন্য ৩ সপ্তাহ কোয়ারেন্টিন ১৩ বছর পর ‘গোল্ডেন ডাক’ সাকিবের ফিলিপাইনে ফেরি ডুবে ৭ জনের মৃত্যু আশ্রয় দেওয়াই কাল হলো, স্বামীকে নিয়ে পালালেন ইউক্রেন সুন্দরী

কক্সবাজারে ৮ পুরুষ প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে রীনা এখন ইউপি চেয়ারম্যান

  • Update Time : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১০৪ Time View

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৮ পুরুষ প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে ভোটযুদ্ধে জয়ী হয়েছেন কক্সবাজারের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী খোদেস্তা বেগম রীনা।

নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বেসরকারি ভাবে তিনি বিজয়ী হয়েছেন।

খোদেস্তা বেগম রীনার জয়ের বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করা উপজেলা শিক্ষা কর্মকর্তা গৌর চন্দ্র দে।

গৌর চন্দ্র দে জানান, এই ইউনিয়নের ১৬ হাজার ১২৮ জন ভোটারের মধ্যে ১৩ হাজার ২৯২ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ২৯০টি ভোট বাতিল হয়। নৌকা প্রতীক নিয়ে খোদেস্তা বেগম রীনা ৫ হাজার ৯১৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টেবিল ফ্যান প্রতীকে মো. ইউনুছ পেয়েছেন ৩ হাজার ৪৩৫ ভোট, ঘোড়া প্রতীক নিয়ে মোহাম্মদ সাইফুল আলম পেয়েছেন ৩ হাজার ৭১ ভোট, হাতপাখা প্রতীক নিয়ে মুহাম্মদ শফিউল্লাহ পেয়েছেন ২৫০ ভোট, টেলিফোন প্রতীক নিয়ে মো. সাইফুল ইসলাম পেয়েছেন ২১৭ ভোট, আনারস প্রতীক নিয়ে ইয়াসিন মনির সোহাদ পেয়েছেন ৪২ ভোট, মোটর সাইকেল প্রতীক নিয়ে মুহাম্মদ ওমর ফারুক পেয়েছেন ৩০ ভোট, অটোরিকশা প্রতীক নিয়ে সাদ আল আলম চৌধুরী পেয়েছেন ২৮ ভোট এবং চশমা প্রতীক নিয়ে এয়াকুব পেয়েছেন ১৪ ভোট।

খোদেস্তা বেগম রীনা বলেন, একজন নারী প্রার্থী হয়ে আমি আট প্রতিদ্বন্দ্বী পুরুষ প্রার্থীকে পরাজিত করে বিজয়ী হয়েছি। এটি আমার জীবনের বড় অভিজ্ঞতা হয়ে থাকবে।
জনগণ ভালোবেসে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন তাদের কথা আজীবন মনে রাখবো। দলের নেতাকর্মীসহ যারা আমার জন্য রাতদিন পরিশ্রম করে কাজ করেছেন তাদের কাছে আমি চিরঋণী হয়ে গেলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com