1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
‘আন্দোলন চালিয়ে যেতে হবে, তোমরা প্রস্তুতি নাও’ - Swadeshnews24.com
শিরোনাম
ব্যবসায়ীরাই বাড়াচ্ছেন পেঁয়াজের দাম রাশিয়ার হাতে ‘বন্দি’ ইউক্রেনের ৬ হাজার সেনা ‘গেম চেঞ্জার’ সেই দ্বীপ থেকে সব সেনা প্রত্যাহারের ঘোষণা রাশিয়ার করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত দুই হাজারের উপরে কুড়িগ্রামে আবারও পানিবন্দি ৫০ হাজার মানুষ দৈহিক গড়নের কারণেই পিছিয়ে বাংলাদেশ! ইলন মাস্কের অনুসারী ১০ কোটি ছাড়িয়েছে কুয়াকাটা সৈকতে আবারও ভেসে এল মৃত ডলফিন সিরাজগঞ্জে যমুনার পানি আবারও বাড়ছে ৫০ তম গান নিয়ে আসছেন সানি আজাদ মায়োরগার আইনজীবীর কাছে ৬ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি রোনালদোর আল্লাহ নিজেই যখন সাক্ষী ঈদে নাগরিক টিভিতে ৪ ধারাবাহিক আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন প্রিন্সিপাল ডা. আশরাফ-উজ-জামান ওয়ালটন হেডকোয়ার্টারে ওয়ার্ল্ড রেফ্রিজারেশন ডে উদযাপন

‘আন্দোলন চালিয়ে যেতে হবে, তোমরা প্রস্তুতি নাও’

  • Update Time : সোমবার, ৫ মে, ২০১৪
  • ৩২৫ Time View

24657_2বিএনপি চেয়ারপারসন, ১৯ দলীয় জোট নেতা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া জাতিয়তাবাদি ছাত্রদলকে উদ্দেশ্য করে বলেছেন, এই অবৈধ সরকারকে হটাতে আন্দোলনের বিকল্প নাই। আন্দোলন চালিয়ে যেতে হবে, তোমরা প্রস্তুতি নাও।

সোমবার রাত সাড়ে আটটায় গুলশানস্থ বিএনপি চেয়ারপারসনের রানৈতিক কার্যালয়ে সদ্য কারামুক্ত জাতীয়তাবাদি ছাত্রদলের সাধারন সম্পাদক হাবিবুর রশিদ হাবিব বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে দেখা করতে আসলে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন আরো বলেন, এই অবৈধ সরকার গুম-হত্যা, খুন, অপহরন ও হামলা-মামলা করে ক্ষমতায় টিকে থাকতে চায়। তাই তীব্র আন্দোলনের মাধ্যমে তাদের ক্ষমতাচ্যুত করতে হবে।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেস্টা সাবিহ উদ্দিন সাবি, বিএনপি চেয়ারপার্সনের উপদেস্টা আব্দুল কাইয়ুম, ছাত্রদল নেতা বজলুল করিম, রাজীব আহসান, ওবায়দুল হক নাসির, জাবেদ হাসান, আনোয়ার হোসেন টিপু, কামরুজ্জামান ও জমল হোসেন পাইলটসহ পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে দীর্ঘ প্রায় ৬ মাস কারাভোগের পর সকাল ১১টায় ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব। এসময় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি বজলুল করিম চৌধুরী আবেদের নেতৃত্বে কয়েক শ’ ছাত্রদল কর্মী হাবিবকে কারাফটকে ফুল দিয়ে বরণ করে নেন। সেখান থেকে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ করে ছাত্রদল।

সমাবেশে সদ্য কারামুক্ত হাবিবুর রশিদ হাবিব বলেন, গুম, অপহরণ, মামলা ও কারারুদ্ধ করে অবৈধ সরকারের পতন ঠেকানো যাবে না। শিগগিরই খালেদা জিয়ার নেতৃত্বে ছাত্রদল পূর্ণশক্তি নিয়ে আন্দোলনে ঝাঁপিয়ে পড়বে।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের সহ-সভাপতি ওমর ফারুক সাফিন, মাহবুবুর রশিদ মাহবুব, আহসান হাবিব প্রান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আকরামুল হাসান, এজমল হোসেন পাইলট, মনিরুল ইসলাম মনির, এমরান হোসেন মানিক, নিয়াজ মাখদুম মাসুম বিল্লাহ প্রমুখ।

উল্লেখ্য, গত বছরের ১৭ই নভেম্বর সরকার পতন আন্দোলন চলাকালে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে হাবিবকে গ্রেপ্তার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com