1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কোন হুমকি ধমকি দিয়ে লাভ নেই কোন অপশক্তি, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে হটাতে পারবে না বাংলার জনগণ শেখ হাসিনার পাশে আছে-চিত্র নায়ক ফারুক - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

কোন হুমকি ধমকি দিয়ে লাভ নেই কোন অপশক্তি, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে হটাতে পারবে না বাংলার জনগণ শেখ হাসিনার পাশে আছে-চিত্র নায়ক ফারুক

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৪
  • ১৮১ Time View

বঙ্গবন্ধু সাংস্কৃতির জোট এর ৩৪তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে সংগঠনের কার্যালয় ১১, পুরানা পল্টন, ইব্রাহিম ম্যানশন আজ সকাল ১১.৩০ মিনিটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি চিত্র নায়ক ফারুক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফালগুনী হামিদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক মূখপাত্র ও কুয়েত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, আওয়ামী লীগ উপ-কমিটির সহ-সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, চিত্র নায়িকা দিলারা ইয়াসমিন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা শফিকুল বাহার মজুমদার টিপু, চিত্র নায়ক ড্যানিসিডাক, জাদু শিল্পী এ.এস. রানা, সাংগঠনিক সম্পাদক আশরারুল হাসান আসু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর ঢাকা মহানগর সভাপতি জামাল উদ্দিন মোঃ আকবর বাবলা, কেন্দ্রীয় সমন্বয়ক ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান মতি, মজিব মহসিন পিয়াস, আবু বিন মোস্তানজিদ, ইসমাত আরা চৌধুরী শান্তি, মানছূরা আক্তার মনিরা, সালমা বেগম, মোঃ শরিফ, শের-ই-জাহান দুখু, শেখ খলিল রহমান, মোঃ মনির হোসেন, কে.এম. মহিউদ্দিন, মোঃ রফিক, মাজহারুল ইসলাম খোকন, মোঃ রফিকুল ইসলাম প্রমূখ নেতৃ বৃন্দ।

বক্তব্যে চিত্র নায়ক ফারুক বলেন কান হুমকি ধমিক দিয়ে লাভ নেই কোন অপশক্তি, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে হটাতে পারবে না বাংলার জনগণ শেখ হাসিনার পাশে আছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি কুচুক্রি মহল নানান ষড়যন্ত্র করে চলচ্ছে। যতই ষড়যন্ত্র করুক না কেন তাদের এই ধরনের সরকারকে উৎখাতের ষড়যন্ত্রে তাদের আশা কোন দিন পূরণ হবে না। বেগম খালেদা জিয়া ব্রাহ্মণবাড়িয়ায় যেভাবে হুমকি ধুমকি দিয়েছেন সরকারের বিরুদ্ধে তাকে অবশ্যই এই ধরনের বক্তব্য থেকে বিরত থাকার জন্য আহবায়ন জানাচ্ছি। ভোটের মাধ্যমে সরকার কে থাকবে না থাকবে তা নির্ধারণ করবে বাংলার জনগণ। বঙ্গবন্ধু সাংস্কৃতির জোট এর ৩৪তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষ্যে জোটের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব আলমগীর কুমকুমের বিভিন্ন কর্মকান্ড ও জীবনের উপরে আলোকপাক করেন।
ফালগুনী হামিদ বলেন বাংলার মানুষের আশার ভরসার জায়গাটি হলো জননেত্রী গণতান্ত্রিক মানস কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের উন্নয়ন ডিজিটাল বাংলাদেশ রূপান্তরিত হবে বিশ্বের দরবারের বাংলাদেশকে সোনার বাংলায় রূপান্তরিত করবে।
মূখপত্র হাবিবুর রহমান হাবিব বলেন বঙ্গবন্ধুর যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশকে ২০২১ সালের ভিতর ডিজিটাল বাংলাদেশ রূপান্তরিত করবে সকল উন্নয়নের কাজ যেমন পদ্ম সেতু কাজ শুরু হয়েছে -২০১৮ সালের মধ্যে সমাপ্তি হবে। বাংলার জনগণের সাথে আমরাও প্রধানমন্ত্রীর পাশে আছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক মঙ্গল কামনা করে সংগঠনের কার্যালয় বিশেষ মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com