1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
১৫ হাজার টাকায় এইচপি ল্যাপটপ - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

১৫ হাজার টাকায় এইচপি ল্যাপটপ

  • Update Time : রবিবার, ৩০ নভেম্বর, ২০১৪
  • ৪৬০ Time View

imagesটিবিটি বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: গুগলের ক্রোমবুক বাজারে আসার সাথে সাথে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই নেটবুকটি অত্যন্ত সস্তা এবং ইউজার ফ্রেন্ডলি হওয়ায় সহজে ক্রেতা আকৃষ্ট করতে পারছে। এই বাজার ধরতেই আরো সস্তায় এবং অনেক বেশি সুবিধা নিয়ে বাজারে এসেছে উইন্ডোজের HP Stream 11। এই ল্যাপটপটি অনেকটা নেটবুকের মতোই। এর অপারেটিং সিস্টেম ইউন্ডোজ ৮.১। স্ক্রিন সাইজ ১১.৬ ইঞ্চি। হালকা ও কালারফুল কভার সম্বলিত ল্যাপটপটিতে রয়েছে ইনটেল সেলেরন প্রসেসর। উইন্ডোজের সব সুবিধাই এতে পাওয়া যাবে। এছাড়া ডেস্কটপের অন্য সব সফটওয়্যার ইনস্টলের সুবিধাও আছে যেটা গুগলের ক্রোমবুকে নেই।
এছাড়া ক্রেতা আকর্ষণের জন্য মাইক্রোসফটের জনপ্রিয় অফিস প্রোগ্রামের মোবাইল সংস্করণ Office 365 এক বছরের জন্য ফ্রি দেয়া হবে। শুধু তাই নয় অনলাইন স্টোরেজ OneDrive এ এক টেরাবাইট মেমোরি ফ্রি। আকর্ষণীয় এই ল্যাপটপের দাম ধরা হয়েছে মাত্র ২০০ ডলার! বা বাংলাদেশি ১৫ হাজার ৪৬২ টাকা। এটি অবশ্য বাংলাদেশের বাজারে আসতে একটু সময় লাগবে।

Posted by Ab Emon

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com