1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
লক্ষ্মীপুর অবরোধে অগ্নি সংযোগ, ককটেল বিস্ফোরণে ২ পুলিশ সদস্য আহত - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

লক্ষ্মীপুর অবরোধে অগ্নি সংযোগ, ককটেল বিস্ফোরণে ২ পুলিশ সদস্য আহত

  • Update Time : বুধবার, ৭ জানুয়ারী, ২০১৫
  • ২১৮ Time View

oborod 1_31374_0

দেশব্যাপী বিএনপির ডাকা অবরোধের ২য় দিনে (আজ বুধবার) লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে টায়ারে অগ্নিসংযোগ ও ঝটিকা মিছিল করেছে বিএনপি জোটের নেতা-কর্মীরা।

সকালে শহরের দক্ষিণ কালী বাড়ি নামক এলাকায় সড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধের চেষ্টা করে বিএনপির নেতাকর্মীরা। পরে পুলিশ গিয়ে ধাওয়া করে অবরোধকারীদের ছত্রভঙ্গ করে দেয়। এদিকে সকালে শহরের আলিয়া মাদ্রাসা এলাকা থেকে পিকেটার সন্দেহে এক জনকে আটক করে পুলিশ।এছাড়া সকাল থেকে শহরের বিসিক শিল্পনগরী, আলিয়া মাদ্রাসা ও দালাল বাজার এলাকায় অবরোধের সমর্থনে ঝটিকা মিছিল বের ২০ দলীয় জোটের নেতাকর্মীরা।

অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ন স্থানে অতিরিক্ত পুলিশের পাশাপাশি ২ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে।
অপরদিকে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে পুলিশের অস্থায়ী ক্যাম্পে ককটেল হামলা করেছে দূর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার মধ্যে রাতে জেলার চন্দ্রগঞ্জ থানাধীন লতিপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের দুই সদস্য গুরুত্বর আহত হয়। আহত নায়েক জাহাঙ্গির ও কনস্টেবল মোঃ সিদ্দিকুর রহমানকে সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জের লতিফপুরের অস্থায়ী ক্যাম্পের ডিউটিরত পুলিশদের সিপিং পরিবর্তনের সময় ক্যাম্পে ককটেল নিক্ষেপ করে দূর্বৃত্তরা। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়। পরে আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।
সহকারী পুলিশ সুপার (সার্কেল) নাসিম মিয়া ঘটনার সত্যতা swadeshnews24 কে নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com