1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সারাদেশে ২৪ ঘন্টায় আটক ২৪৪ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

সারাদেশে ২৪ ঘন্টায় আটক ২৪৪

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৫
  • ১৯৯ Time View

atokবিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোটের অনির্দিষ্টকালের অবরোধের মধ্যে রোববার থেকে শুরু হওয়া হরতালের চতুর্থ দিনে বুধবার দেশের বিভিন্নস্থানে ধরপাকড় করেছে পুলিশসহ যৌথ বাহিনী। মঙ্গলবার সকাল থেকে আজ বুধবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় ২৪৪ জনকে আটক করা হয়েছে। এ নিয়ে জেলা প্রতিনিধিদের পাঠানো তথ্যের ভিত্তিতে বিস্তারিত খবর জানানো হলো :

ঢাকা : চলমান হরতাল-অবরোধে নাশকতামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে রাজধানীর বিভিন্ন এলাকা বিএনপি-জামায়াতের ২৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে বিএনপির ১৯জন ও জামায়াতের ৫ জন রয়েছেন।

মানিকগঞ্জ : চলমান হরতাল-অবরোধে নাশকতায় জড়িত সন্দেহে মানিকগঞ্জের সিংগাইর ও হরিরামপুর উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ৫ বিএনপি কর্মী-সমর্থককে আটক করেছে পুলিশ। জেলা পুলিশের বিশেষ শাখার এসআই আব্দুস সালাম জানান, হরতাল-অবরোধে নাশকতা এড়াতে প্রতিরাতে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় নাশকতার অভিযোগে বিএনপির ৩ নেতা ও জামায়াতের ১কর্মীসহ ৪জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, সিরাজগঞ্জ পৌরসভার ৪নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, বেলকুচি উপজেলা বিএনপির সাবেক ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম ও বিএনপির নেতা ওহেদুল ইসলাম এবং শিবির কর্মী জালাল উদ্দিন।

চাঁদপুর : বিএনপি-জামায়াতসহ ২০দলীয় জোটের টানা অবরোধ ও হরতালে নাশকতার সাথে জড়িত সন্দেহে চাঁদপুরে বিএনপি-জামায়াতের ১১কর্মীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ১জন জামায়াত ও ১০জন বিএনপি কর্মী রয়েছে।

খুলনা : খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৮জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে পুলিশ জানিয়েছে।

রংপুর : ২০ দলীয় জোটের টানা অবরোধ ও হরতালে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে রংপুরে ৫৫জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে বিএনপি ও জামায়াত- শিবিরের ১২জন রয়েছে। এ ছাড়া ৩০ কেজি গাঁজা উদ্ধারসহ বিভিন্ন মামলায় আরও ৪৩ জনকে আটক করা হয়েছে ।

চট্টগ্রাম : চলমান সরকার বিরোধী আন্দোলনে চট্টগ্রামে অভিযান চালিয়ে সহিংসতায় জড়িত সন্দেহে বিএনপি-জামায়াতের ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে বিএনপির ২, জামায়াতের ৪ ও ছাত্রশিবিরের ৬ নেতাকর্মী রয়েছে।

গাজীপুর : গাজীপুরে নাশকতা সৃষ্টির পরিকল্পনার সাথে জড়িত সন্দেহে ১২ জন বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ। গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখা সূত্রে জানা গেছে, বুধবার থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পুলিশ অভিযান চালিয়ে জয়দেবপুর থানা এলাকা থেকে ৮জন এবং কালিয়াকৈর থানা এলাকা থেকে ৪জন বিএনপি কর্মীকে আটক করেছে।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগরে পৃথক স্থানে অভিযানে ২জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, মিজানুর রহমান (৪১) ও সেলিম (১৯)। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

গাইবান্ধা : গাইবান্ধায় বিএনপি ও জামায়াত-শিবিরের ১৩ নেতাকর্মীকে আটক করেছে যৌথ বাহিনীর সদস্যরা। গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন জানান, আটককৃতরা বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মী। তারা পেট্রলবোমা হামলা চালিয়ে মানুষ হত্যাসহ বিভিন্ন নাশকতার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি।

নড়াইল : নড়াইলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছাত্রদল কর্মীসহ বিভিন্ন মামলায় পলাতক ১৬ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে মিন্টু কাজী (২২) নামে ছাত্রদলের এক কর্মী রয়েছে। পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম টকের বিষয়টি নিশ্চিত করেছেন।

যশোর : যশোরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপির ১কর্মীসহ ৪১ জন আটক করেছে পুলিশ। যশোর জেলা পুলিশের সহকারী পুলিশ কমিশনার (জনসংযোগ) রেশমা শারমীন জানান, যৌথ বাহিনীর অভিযানে আটককৃতদের মধ্যে বিএনপির এক কর্মী রয়েছে। বাকিরা বিভিন্ন মামলার পলাকত আসামি।

লক্ষ্মীপুর : হরতাল অবরোধে সহিংসতা ও নাশকতাসহ বিভিন্ন মামলার পলাতক আসামিসহ বিএনপি, জামায়াত -শিবিরের নেতাকর্মীসহ ৩০ জনকে আটক করেছে পুলিশ।

লক্ষীপুর জেলার সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো: নাসিম মিয়া জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ন জায়গায় অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের আরাপপুর উপ-শাখার শিবির সভাপতি সাইফুল্যাহকে (২৪) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে আরাপপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন আজাদ জানান, ভোরে পুলিশের একটি দল অভিযান চালিয়ে আরাপপুর এলাকা থেকে সাইফুল্যাহকে আটক করে।
– S

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com