1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সিভিল ক্লাবের উদ্দ্যোগে ইইউবির স্প্রিং ২০১৫ ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠিত - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

সিভিল ক্লাবের উদ্দ্যোগে ইইউবির স্প্রিং ২০১৫ ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৭৪ Time View
নবীনদের একাংশ

নবীনদের একাংশ

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সিভিল ক্লাব এর উদ্যোগে আজ বিশ্ব বিদ্যালয় এর নিজস্ব ক্যাম্পাস এর অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় স্প্রিং ২০১৫ ব্যাচের (ডে ও ইভেনিং) নবীন বরণ । সময়ের স্বল্পতা আর কর্মজীবন এর ব্যস্ততাকে কিছুটা দূরে ঠেলে দিয়ে নবীনদের বরণ করার প্রচেষ্টায় ব্যস্ত ছিল প্রতিষ্ঠানটির সিভিল ক্লাব এর সদস্যরা । কলি যেমন সৌরভ ছড়ায় , ঠিক তেমনি নবীনদের কলকালিতে আজ মুখর হয়ে উঠে ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর মিরপুরে অবস্থিত নিজস্ব ক্যাম্পাস । বর্ণাঢ্য আয়োজনে আজ সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিএসসি প্রোগ্রাম এর নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয় বিশ্ববিদ্যালয়ের সিভিল বিভাগের সিনিয়র শিক্ষার্থীরা । বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ বছর কয়েক আগে যাত্রা করলেও আয়জনের কমতি নেই এখানে । শিক্ষার সুবিধা সহ বিনোদন ও পারিপার্শ্বিক সুযোগ সৃষ্টি করে এক অভিনব শিক্ষা প্রতিষ্ঠানের কাতারে মাথা উচু করে দাঁড়াচ্ছে বিশ্ববিদ্যালয়টি । পক্ষান্তরে তৈরি হচ্ছে সমৃদ্ধ ও দায়িত্ব বান সমাজ গঠনের এক একটি হাতিয়ার ।
নবীন বরন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চেয়ারম্যান ড. মকবুল আহমেদ খান, বিশেষ অতিথি হিসেবে ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস-চ্যান্সেলর ড. আবদুল মান্নান ।

সিভিল ক্লাব এর সদস্যরা

সিভিল ক্লাব এর সদস্যরা

অনুষ্ঠানে প্রধান অতিথি ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চেয়ারম্যান ড. মকবুল আহমেদ খান বলেন , শিক্ষার্থীরা জাতির ভবিষ্যৎ । শিক্ষাকে উপভোগ করতে হবে । শিক্ষাকে যদি হৃদয় এ ধারন করা যায় , তবে জীবন ও সমাজের জন্য তা উপকারে আসবে । যে কাজই করা হোক না কেন তা যেন মনোযোগের সাথে করা হয় । অনুষ্ঠান সম্পর্কে তিনি বলেন সিভিল ক্লাব এর সদস্যরা অনেক কষ্ট করেছে । এই বিশ্ববিদ্যালয় এর এইটি প্রথম কোন বড় আয়োজন । তিনি অনুষ্ঠানে সবাইকে আন্তরিক অভিনন্দন জানান ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. আলিম দাদ। তিনি বলেন , সাধারণত ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের পড়ালেখা নিয়ে খুব বেশি ব্যস্ত থাকতে হয় ও এখানে যারা ভর্তি হয়েছেন তাদের অধিকাংশই কর্মজীবনে পেশাগত কাজে নিয়োজিত আছেন । তারপরও কর্মজীবনের ব্যস্ততাকে দূরে ঠেলে দিয়ে এত বড় আয়োজন করেছে যা সত্যি আনন্দের । আমি তাদের আয়োজনের উত্তর উত্তর সাফল্য কামনা করচ্ছি ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিভিল ক্লাব, ইইউবির সিভিল ক্লাব এর ফাউনডার মো: শাহজাহান, কাজী মোহতাদী হোসেন, তানিম আহাম্মেদ আবদুস সালাম মিয়া ও নবীনদের পক্ষ থেক বক্তব্য রাখেন ইইউবি স্প্লেন্দর ক্লাব এর সভাপতি মামুনুর রশিদ রাজ ।
রাজ বলেন , আমরা প্রতিটি শিক্ষার্থী এক একটা ফুল । আমরা যেন এখান থেকে পরিপূর্ণ ভাবে আমাদের শিক্ষা সম্পন্ন করতে পারি আর ইউনিভার্সিটি এর মুখ উজ্জল করতে পারি । ফুল হয়ে যেন ফুটে থাকি বিশ্ব মাঝে ।
সিভিল ক্লাব, ইউবির উদ্যোগে ২১০ জন নবীন শিক্ষার্থীদরে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করে নেওয়া হয়। নবীন বরণ অনুষ্ঠানে ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস-চ্যান্সেলর ড. আবদুল মান্নান গান গেয়ে সবাইকে মুগ্ধ করেন । উক্ত অনুষ্ঠানে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক জনাব প্রিন্স রেজা, ও রমজি ,সিভিল ইংরেজী বিভাগের শিক্ষক জনাব সোহেল গান পরিবেশন করেন। উক্ত অনুষ্ঠাদের আয়োজন করেন সিভিল ক্লাব,ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ।

 

11018899_1454456624844291_6713289474915846860_n copy 11037326_1454456541510966_4340145384852462257_n copy

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com