1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বাজারে সেরা ৭টি আই ক্রিম - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

বাজারে সেরা ৭টি আই ক্রিম

  • Update Time : শনিবার, ২৮ নভেম্বর, ২০১৫
  • ৪৬৬ Time View

smiling-womanচোখের নিচে কালি, ফোলাভাব এই সমস্যা গুলো প্রায় সব মেয়েদেরই হয়ে থাকে। বিশেষ করে চোখের নিচে কালি ঢাকার জন্য মেকআপের সাহায্য নিতে হয়। আই ক্রিম চোখের নিচে কালি দূর করে এর ফোলাভাব দূর করে থাকে। অনেকেই মনে করেন মুখে তো ক্রিম ব্যবহার করা হয়, আবার চোখের জন্য আলাদা ক্রিম কেন? Theskinspecialist এর মতে চোখের চারপাশের ত্বক মুখের ত্বকের থেকে পাতলা এবং সেনসিটিভ হয়ে থাকে। তাই চোখের ত্বকের জন্য প্রয়োজন হয় বাড়তি যত্নের। আর আই ক্রিম তৈরি করা হয়েছে চোখের ত্বকের কথা চিন্তা করে। মূলত চোখের নিচে কালি, ফোলাভাব, চোখের চারপাশে বলিরেখা দূর করা আই ক্রিমের প্রাধান কাজ। বাজার ঘুরে নানা ব্র্যান্ডের আই ক্রিম পাওয়া যায়। এর মধ্যে সেরা কিছু আই ক্রিমের নাম জেনে নিন।

১। Estee Lauder advanced night repair Eye Synchronized Complex:

বয়স্ক ত্বকের জন্য এই আই ক্রিমটি বেশ কার্যকরী। এটি শুধু চোখের নিচে কালি, ফোলাভব দূর করে থাকে না। চোখের চারপাশের বলিরেখাও দূর করে চোখের চামড়া ময়োশ্চারাইজ করে থাকে। ক্রিমটি অন্যান্য আই ক্রিম থেকে দাম অনেক বেশি। এটির দাম প্রায় ৫০০০ টাকা হতে পারে।

২। Forest Essentials Light Hydrating Hydra Eye Gel

এটি প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি হয়ে থাকে। অ্যালোভেরা,শসা, ভিটামিন ই দিয়ে তৈরি যা প্রাকৃতিক উপায়ে চোখের নিচের কালি দূর করে থাকে। এবং ত্বকে একটি ঠান্ডাভাব দিয়ে থাকে। দাম পড়বে প্রায় ৯০০ টাকা।

৩। Pond’s Gold Radiance Youth Reviving Eye Cream

পন্ডসের আই ক্রিমটি পাতলা টেক্সসারে হয়ে থাকে। ফলে সহজে ত্বকের সাথে মিশে যায়। সাথে সাথে চোখের নিচের ত্বকের রং হালকা করে দিয়ে থাকে। দাম পড়বে প্রায় ৭০০ টাকা।

৪। Shahnaz Husain Shamooth Under eye cream

কাঠবাদামের নির্যাস দিয়ে তৈরি শাহ্‌নাজ হোসেনের আই ক্রিমটি চোখের নিচে কালি দূর করার পাশাপাশি চোখের ফোলভাব এবং বলিরেখা দূর করে থাকে। মেকআপ ব্যবহারে আগে এবং রাতে ঘুমাতে যাওয়ার আগে এই ক্রিমটি ব্যবহার করলে ভাল ফল পাওয়া সম্ভব। দাম পড়বে প্রায় ৫৭৮ টাকার মত।

৫।  Lotus Herbals Nutraeye Rejuvenating and Correcting Eye gel

সবার নাগালের মধ্যে এই ক্রিমটি বেশ কার্যকরী। সয়া এবং হাইড্রলাইজ উইট দিয়ে তৈরি ক্রিমটি চোখের চারপাশের কালি দূর করার সাথে সাথে একটি উজ্জ্বলভাব দিয়ে থাকে। দাম পড়তে পারে প্রায় ৬০০ টাকা।

৬। L’oreal Paris Youth Code Under Eye Cream

বিশ্বখ্যাত ব্রান্ড লরিয়াল প্যারিস ইউথ কোড আন্ডার আই ক্রিম চোখের পাশের অতিরিক্ত তেল শুষে ত্বক ময়োশ্চারাইজ করে থাকে। দাম পড়তে পারে আনুমনিক ১১০০ টাকা।

৭। Himalaya Herbals Under Eye Cream

হিমালয়ের আই ক্রিমটি চোখের শুষ্কতা দূর করে থাকে যার কারণে চোখের নিচে কালি পরে থাকে। প্রতিদিন ঘুমাতে যাওয়ার আগে ৪ সপ্তাহ এটি ব্যবহার করুন। এর দাম পরবে প্রায় ২০০ টাকা।

এই আই ক্রিমগুলো ছাড়াও বাজারে আরও কিছু আই ক্রিম পাওয়া যায়। যা চোখের নিচের কালি দূর করা বলিরেখা পড়া রোধ করে থাকে। এমন কিছু আই ক্রিম হল Neutrogena Fine Fairness Eye Cream, Garnier Eye Roll On Pen, VLCC Skin Defence Almond Under Eye Cream ইত্যাদি। এর ক্রিমগুলোর দাম পড়বে প্রায় ৩০০ টাকা।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com