1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কটিয়াদীতে ট্রাক মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

কটিয়াদীতে ট্রাক মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

  • Update Time : রবিবার, ২৪ জুলাই, ২০১৬
  • ২২৯ Time View

কটিয়াদী (কিশোরগঞ্জ) থেকে সুবল চন্দ্র দাস ঃ
কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার উজানচর-কটিয়াদী সড়কে রবিবার (২৪ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে বড়াটিয়া নামক স্থানে ট্রাক ও মোটর সাইকেল সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী পিরিজপুর ইউনিয়নের গজারিয়া গ্রামের আব্দুস সালামের পুত্র সজিব মিয়া (৩০) ঘটনাস্থলে নিহত হয়। ট্রাকটি কটিয়াদী থানা পুলিশ আটক করেছে। এ ব্যাপারে রবিবার দুপুরে কটিয়াদী থানায় একটি সাধারণ ডায়েরী করেছে পুলিশ। –

কিশোরগঞ্জে ৩ সাহসী বীরকে সম্মাননা দিল উপজেলা পরিষদ
কটিয়াদী (কিশোরগঞ্জ) থেকে সুবল চন্দ্র দাস ঃ কিশোরগঞ্জের শোলাকিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত তিন জনকে সদর উপজেলা পরিষদ আর্থিক সহায়তা ও তিন সাহসী বীরকে সংবর্ধনা দিয়েছে। সদর উপজেলা পরিষদ হল রুমে মাসিক আইন শৃংখলা ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভায় তাদেরকে এ সম্মাননা প্রদান করা হয়। সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো.শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু নাসের বেগ,ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: কামরুন্নাহার লুনা, কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারর হোসেন, ওসি ( তদন্ত) মুর্শেদ জামান, চৌদ্দশত ইউপি চেয়ারম্যান আ.করিম,বিন্নাটি ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম, মাইজখাপন ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন প্রমুখ। সভায় শোলাকিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত দুই পুলিশ সদস্য আনসারুল ও জহিরুল ইসলামকে এবং ঝর্ণা রানী ভৌমিককে ২৫ হাজার টাকা করে সর্ব মোট ৭৫ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশাররফ হোসেন, ওসি ( তদন্ত) মুর্শেদ জামান ও শোলাকিয়া ঈদগাহ মাঠ পরিচালনা কমিটির সদস্য সচিব সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু নাসের বেগ মাঠের অনতীদুরে আজিমুদ্দিন স্কুলের পাশে সন্ত্রাসী হামলা প্রতিরোধে বীরত্বপুর্ণ সাহসী ভূমিকা পালন করায় তাদেরকে সদর উপজেলা পরিষদ সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করে। এ সময় উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অবৈধ জাল ব্যবহারকারীদের কারাদন্ড দেয়ার জের
কটিয়াদী (কিশোরগঞ্জ) থেকে সুবল চন্দ্র দাস ঃ নিকলীতে ইউএনও-ওসির ওপর হামলা কিশোরগঞ্জের নিকলীতে মাছ ধরার অবৈধ জাল জব্দ করে ব্যবহারকারীদের কারাদন্ড দেয়ায় ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় ইউএনও এবং ওসিসহ আদালতের সাত সদস্য আহত হয়।শনিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে নিকলীর রোদার পুড্ডা গ্রামের পেছনের খাল এলাকায় এ ঘটনা ঘটে। নিকলী থানার ওসি মুঈদ চৌধুরী জানান, মৎস্য সপ্তাহ উপল¶ে পরিচালিত অভিযানের সময় ওই খাল এলাকায় ব্যবহারের সময় অবৈধ কারেন্ট ও বেড়জালসহ আটক করে দুই ব্যক্তিকে এক বছর করে কারাদন্ড প্রদান করলে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় ভ্রাম্যমান আদালতের বিচারক উপজজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহবুব আলম ও তিনি (ওসি)নিজেসহ ৭জন আহত হন।
এ রিপোর্ট লেখার সময় এ ঘটনায় মামলা দায়েরের প্র¯—ুতি চলছিল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com