1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হাত পা বেঁধে মালয়েশিয়াতে পাচারকালে আটক ৪ - Swadeshnews24.com
শিরোনাম
আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে যা বললেন মন্ত্রী শতভাগ পাশের শিক্ষাপ্রতিষ্ঠান বেড়েছে ৬১৪টি ওবায়দুল কাদেরের ভাগনেসহ দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার বিএনপি এখন অদৃশ্য শক্তির ওপর নির্ভর হয়ে পড়ছে: পররাষ্ট্রমন্ত্রী শাকিব খানের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ৩ ডোনাল্ড লু আসছেন শুনেই বিএনপি ক্ষমতার স্বপ্নে বিভোর: ওবায়দুল কাদের এবার ইসরাইলে সরকার পতনের ডাক টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

হাত পা বেঁধে মালয়েশিয়াতে পাচারকালে আটক ৪

  • Update Time : রবিবার, ১৬ নভেম্বর, ২০১৪
  • ২৮১ Time View

us ma nমালেয়েশিয়ায় পাচারের সময় দুই মা্দ্রাসা ছাত্রসহ চারজনকে উদ্ধার করেছে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি। গত শনিবার ভোরে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কোয়াইনছড়ি পাড়া থেকে অপহৃতসহ তাদের আটক করা হয়েছে। এসময় পাচারে জড়িত তিন শীর্ষ মালয়েশিয়া মানব পাচারের দালালকে আটক করা হয়।

বিজিবি সূত্রে জানা গেছে, গতকাল ভোরে দুই ছাত্রসহ চারজনকে অপহরণ করে সমুদ্রপথে মালয়েশিয়ার উদ্দেশ্যে জাহাজে তুলে দেয়ার গোপন সংবাদের ভিত্তিতে সাবরাং বিওপির সুবেদার বজলুর রহমানের নেতৃত্বে বিজিবি’র সদস্যরা সাবরাং ইউনিয়নের কোয়াইনছড়িপাড়ার মৃত আমির হোসাইনের ছেলে খুইল্যা মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির মালিক মানব পাচারে শীর্ষ দালাল খুইল্যা মিয়া (৩৮), একই এলাকার মৃত মীর আহমদের ছেলে মোহাম্মদ ইউনুছ (২৫) ও উখিয়ার পালংখালীর নুরুজ্জামান (৪০)কে আটক করে। পরে বাড়িতে তল্লাশি চালিয়ে রুমে হাত-পা বাঁধা বন্দি অবস্থায় দুই ছাত্রসহ চার অপহৃতকে উদ্ধার করা হয়। অপহৃত উদ্ধারকৃত হচ্ছে কক্সবাজার পূর্ব খরুলিয়ার মৃত নুরুল আলমের ছেলে মো. ইছহাক (২৩), নাজির হোসাইনের ছেলে নুরুল ইসলাম (২২), টেকনাফ সদরের উত্তর লম্বরী ফরিদ আহমদের ছেলে ও মিঠাপানিরছড়া মাদরাসার ছাত্র মোহাম্মদ ইব্রাহীম (১৩) ও মৌলভী হাসানের ছেলে মোহাম্মদ ইউসুফ (১৩)কে।

উদ্ধার হওয়া ছাত্র মোহাম্মদ ইউসুফ জানান, দালালরা আমাদের অপহরণ করে একটি বাড়িতে নিয়ে প্রথমে মারধর করে। এরপর হাত-পা বেঁধে হাতে রং দিয়ে দালালের চিহ্ন ইংরেজিতে “এ” চিহ্ন লিখে দিয়ে একটি কক্ষে আটকে রাখে। অপহৃত পরিবারের দাবি গত ১১ই নভেম্বর দিনের যেকোন সময় মাদরাসার আশেপাশের এলাকা থেকে একটি চক্র অপহরণ করে নিয়ে যায়। এর পরের দিন একটি মুঠোফোন থেকে অপহৃতদের মুক্ত করতে প্রায় তিন লক্ষাধিক টাকার প্রয়োজন হবে। সে টাকা মজুত করে রাখেন বলে ফোনটি কেটে দেন।

এ ঘটনায় পরিবারটি বিজিবিকে অবহিত করলে বিজিবি সদস্যরা গতকাল তাদের দুই ছেলেকে উদ্ধার করে। এ ব্যাপারে টেকনাফ ৪২ বিজিবি’র লে. কর্নেল মো. আবু জার আল জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহৃত ছাত্রসহ চারজনকে উদ্ধার করে সঙ্গে তিন শীর্ষ মানব পাচারের দালালকে আটক করে পুলিশে সোপর্দ করে থানায় মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com