1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মাদারীপুরে ইউপি নির্বাচন নিয়ে হামলায় আহত ২০, ৩০টি বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

মাদারীপুরে ইউপি নির্বাচন নিয়ে হামলায় আহত ২০, ৩০টি বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ

  • Update Time : শনিবার, ২৯ অক্টোবর, ২০১৬
  • ২২১ Time View

madaripur-29-10-16-clash-and-injure-05pic madaripur-29-10-16-clash-and-injure-pic-02অজয় কুন্ডু, মাদারীপুর:
মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝিতে স্থগিত হওয়া ইউপি নির্বাচন নিয়ে বিরোধে দুই পক্ষের হামলা পাল্টা হামলায় আহত হয়েছেন অন্তত ২০ জন। এ সময় ৩০টি ঘর-বাড়িতে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শনিবার দুপুর আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ঘটমাঝি ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এ্যাডভোকেট বাবুল হাওলাদারের লোকজনের সাথে মন্টারপোল এলাকায় বিএনপি’র প্রার্থী বাদল ফকিরের সমর্থকদের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এরই জের ধরে বাবুল হাওলাদারের সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায় বাদল ফকিরের সমর্থকদের উপর। এতে আহত হয় অন্তত ২০ জন। এ সময় তারা ১০টি বাড়িতে অগ্নিসংযোগ ও ২০টি বাড়িতে ভাংচুর করে। খবর পেয়ে মাদারীপুরের পুলিশ ও র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মাদারীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এদিকে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনেক আশঙ্কাজনক অবস্থা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল মোর্শেদ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২০ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে।
উল্লেখ্য, গত ৩১ মার্চ ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘটমাঝি ইউনিয়নের ৩টি কেন্দ্র ভোটকারচুপির অভিযোগে নির্বাচন স্থগিত করে প্রশাসন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com