1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
প্রেজেন্টার্স প্লাটফর্মের শপথগ্রহণ অনুষ্ঠিত - Swadeshnews24.com
শিরোনাম
সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার এবার এটিএন বাংলার চায়ের চুমুকে নোয়াখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী কামালের বিপক্ষে পরিকল্পিত অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্র মহল সোয়াজিল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হলেন মাহমুদুর রহমান শিষান ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে যা বললেন মন্ত্রী শতভাগ পাশের শিক্ষাপ্রতিষ্ঠান বেড়েছে ৬১৪টি ওবায়দুল কাদেরের ভাগনেসহ দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার

প্রেজেন্টার্স প্লাটফর্মের শপথগ্রহণ অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭
  • ৩৩৩ Time View

হামিম রাফি, নিউজ ডেস্কঃ টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপকদের নিয়ে গঠিত হয়েছে সংগঠন ‘প্রেজেন্টার্স প্লাটফর্ম অব বাংলাদেশ’ (পিপিবি)। সংগঠনটির সভাপতি হলেন আব্দুন নূর তুষার ও সাধারণ সম্পাদক আনজাম মাসুদ। গত বছরের শেষের দিকে সংগঠনটি যাত্রা শুরু করে।

তবে আনুষ্ঠানিকভাবে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে সংগঠনের শপথগ্রহণ ও অভিষেক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আবু সায়ীদ। সংগঠনটির জন্য শুভকামনা জানান তিনি।

অনুষ্ঠানে আব্দুন নূর তুষার জানান, উপস্থাপকদেরও তাঁর শিল্পী মনে হয়। তিনি বলেন, ‘আমরা একটা সংগঠন করতে চেয়েছি, এর পেছনে অনেক কারণ আছে। সকল শিল্পমাধ্যমের সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের প্রতিনিধিত্ব আছে কিন্তু উপস্থাপকদেরও আমার শিল্পী মনে হয়। কারণ তাঁরা সারাক্ষণ শিল্পীদের সঙ্গে কথা বলেন। আমরা আশা করছি, আমাদের সংগঠনটি নিয়মের মধ্যে চলবে। উপস্থাপকদের অনেক ভালো অনুষ্ঠান আমরা আর্কাইভ করার চেষ্টা করব। এ ছাড়া আমাদের অনেক পরিকল্পনা আছে।’

সংগঠনের পক্ষ থেকে একটি স্কুল প্রতিষ্ঠা করা হবে বলে জানান আনজাম মাসুদ। তিনি বলেন, ‘আমরা একটা স্কুল গড়ে তুলতে চাই। সেখান থেকে অনেক উপস্থাপক তৈরি হবে বলে আমার বিশ্বাস। যাঁরা এই সংগঠনের সঙ্গে যুক্ত হলেন, তাঁদের সবাইকে আমার অভিনন্দন।’

অনুষ্ঠানে পিপিবির সকল সদস্য শপথ গ্রহণ করেন। শপথগ্রহণ শেষে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গান পরিবেশন করেন কাজী শুভ, ঐশী প্রমুখ।
আব্দুন নূর তুষার ও আনজাম মাসুদ ছাড়া পিপিবির অন্য সদস্যরা হলেন সহসভাপতি খন্দকার ইসমাইল, ফেরদৌস বাপ্পী, শারমিন লাকী ও ফারহানা নিশো। সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন দেবাশীষ বিশ্বাস। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন ফারজানা ব্রাউনিয়া, শফিউল আলম ও নওশীন নাহরীন মৌ।

এ ছাড়া সংগঠনের বিভিন্ন পদে আছেন নীরব খান, আলিফ আলাউদ্দীন, সামিয়া আফরিন, সায়েম মালেক, শান্তা জাহান, সৈকত সালাহউদ্দীন, মাসুমা রহমান নাবিলা, আফরিন আহমেদ ও মারিয়া নূর। সংগঠনের কার্যনির্বাহী সদস্যরা হলেন রুমানা মালিক মুনমুন, তানভীর তারেক, আমব্রিন, পারিহা লিমা, খাইরুল ইসলাম পাখি, শাহেদা পারভীন তৃষা, মৌসুমী বড়ুয়া, ইভান সাইর, ইমতু রাতিশ ও জেরিন চৈতী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com