1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সেই ত্রিভুবনে আবারও বিমান দুর্ঘটনা, আহত ৫ - Swadeshnews24.com
শিরোনাম
জেনারেল আজিজের ওপর নিষেধাজ্ঞা, যা বললেন মির্জা ফখরুল সোহরাওয়ার্দী কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের “প্রাক্তন শিক্ষার্থী ফোরাম” নামে অরাজনৈতিক অলাভজনক সংগঠন প্রতিষ্ঠিত তাবরিজ শহরে রাইসির লাশ, দাফন হবে মাশাহাদে সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার এবার এটিএন বাংলার চায়ের চুমুকে নোয়াখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী কামালের বিপক্ষে পরিকল্পিত অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্র মহল সোয়াজিল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হলেন মাহমুদুর রহমান শিষান ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন

সেই ত্রিভুবনে আবারও বিমান দুর্ঘটনা, আহত ৫

  • Update Time : রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৮৭ Time View
A Yeti Airlines aircraft overshoots the runway of Bhairahawa Airport in Rupandehi, on Saturday, September 24, 2016. Photo: RSS

নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস বাংলার একটি বিমান বিধ্বস্তের ক্ষত এখনও তাজা এরইমধ্যে সেখানে আবার বিমান দুর্ঘটনা ঘটেছে। শনিবার বিমানবন্দরের রানওয়ে থেকে একটি বিমান ছিটকে পড়লে অন্তত পাঁচজন আহত হয়েছেন। খবর অ্যাভিয়েশন হেরাল্ড, মাই রিপাবলিকার।

আভ্যন্তরীণ রুটে চলাচলকারী ইয়েতি এয়ারলাইন্সের একটি বিমান ২১ যাত্রী ও তিনজন ক্রু নিয়ে এই দুর্ঘটনার মুখে পড়ে। বিমানের ক্রুরা রেডিও’র মাধ্যমে জানায় বিমানটি ঘাসের ওপর রয়েছে। এতে বিমানের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

ত্রিভুবন বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, এই বিমান দুর্ঘটনায় পাঁচজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে বিমানের অন্য যাত্রী ও ক্রুরা সুস্থ আছেন বলে জানিয়েছে তারা।

ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের জেনারেল ম্যানেজার রাজ কুমার ছেত্রী বলেন, নেপালগুঞ্জ থেকে ২১  নিয়ে কাঠমান্ডুর উদ্দেশে যাত্রা শুরু করেছিল ফ্লাইট ৯এনএএইচডব্লিউ। শনিবার স্থানীয় সময় সকাল সাড়ে ৮টার দিকে ত্রিভুবনে অবতরণের সময় রানওয়ে থেকে বিমানটি ছিটকে পড়ে।

ওই দুর্ঘটনার পর বিমানবন্দরটি অন্তত সাড়ে পাঁচ ঘণ্টার জন্য বন্ধ করে দিয়েছিল কর্তৃপক্ষ।

এর আগে গত ১২ মার্চ ত্রিভুবনের এই বিমানবন্দরে বাংলাদেশের বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান বিধ্বস্ত হলে কমপক্ষে ৫১ জন নিহত হয়।

আরও পড়ুন :

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com