1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হয়ে গেল ‘শাহেনশাহ’ ছবির মহরত - Swadeshnews24.com
শিরোনাম
জেনারেল আজিজের ওপর নিষেধাজ্ঞা, যা বললেন মির্জা ফখরুল সোহরাওয়ার্দী কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের “প্রাক্তন শিক্ষার্থী ফোরাম” নামে অরাজনৈতিক অলাভজনক সংগঠন প্রতিষ্ঠিত তাবরিজ শহরে রাইসির লাশ, দাফন হবে মাশাহাদে সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার এবার এটিএন বাংলার চায়ের চুমুকে নোয়াখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী কামালের বিপক্ষে পরিকল্পিত অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্র মহল সোয়াজিল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হলেন মাহমুদুর রহমান শিষান ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন

হয়ে গেল ‘শাহেনশাহ’ ছবির মহরত

  • Update Time : বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৩৬ Time View

গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে হয়ে গেল শাকিব খানের নতুন ছবির মহরত অনুষ্ঠান। শাকিবের নতুন এই ছবির নাম ‘শাহেনশাহ’। এ ছবিতে শাকিব খানের বিপরীতে নুসরাত ফারিয়ার পাশাপাশি রোদেলা জান্নাত নামে নতুন এক মুখ কাজ করবেন। গতকাল এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছবির পরিচালক শামীম আহমেদ রনী, চলচ্চিত্রের সিনিয়র অভিনেতা উজ্জল, তারিক আনাম খান, অমিত হাসান, শিবাসানু, ডন, কমল পাটেকর, প্রযোজক সেলিম খান, আব্দুল আলীম, লাইভ টেকনোলজির অন্যতম কর্ণধার ইয়াসির আরাফাতসহ অনেকে। ‘শাহেনশাহ’ ছবিতে  রোদেলা জান্নাতকে নেয়ার কারণ হিসেবে শামীম আহমেদ রনী বলেন, আমি একসময়  ভেবেছিলাম কলকাতা থেকে অভিনেত্রী নির্বাচন করব। কিন্তু শাকিব খান আমাকে বললেন যে কলকাতা থেকে অভিনেত্রী না নিয়ে দেশ থেকেই নাও। আমাদের দেশে তো অভিনেত্রীর অভাব নেই। নতুনদের সুযোগ দাও।‘শাহেনশাহ’ ছবিটি ছাড়াও শামীম আহমেদ রনী এর আগে শাকিব খানকে নিয়ে নির্মাণ করেছেন ‘রানা পাগলা: দ্য  মেন্টাল’, ‘বসগিরি’, ‘রংবাজ’ ছবিগুলো। ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করতে যাওয়া নতুন মুখ রোদেলা জান্নাত বলেন, আমি ভীষণ আনন্দিত। সেই সঙ্গে নার্ভাস। গতকালই আমাকে জানানো হয়েছিল আমাকে উপস্থিত সবার সামনে কিছু কথা বলতে হবে। তবে, আমি কোনো প্রস্তুতি নিয়ে এখানে আসিনি। কারণ আমি  চেয়েছি ভেতর থেকে যা ফিল করবো সেই কথাই বলবো। একটা কথা না বললেই নয়। ধন্যবাদ শাকিব স্যার। আপনি আমাকে কোথাও দেখেছিলেন এবং মনে করেছেন যে আমাকে দিয়ে কিছু করা সম্ভব। আপনার কারণেই হয়তো একটা জায়গা খুঁজে পেয়েছি। সেলিম স্যারকেও ধন্যবাদ (প্রযোজক) কারণ আপনি আমাকে কাজের সুযোগ দিচ্ছেন। যার ফলে আমি কাজটি করার সুযোগ পাচ্ছি। ফারিয়া ভীষণ মিষ্টি দেখতে। আমি  তোমার নাচের একজন বড় ভক্ত। আমার জন্য সবাই দোয়া করবেন। যেন অনেক ভালো কাজ করতে পারি। জানা গেছে, চলতি মাসের ১১ই সেপ্টেম্বর  থেকে কক্সবাজারে ছবিটির শুটিং শুরু হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com