1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অসম প্রেম: বয়সকে হার মানিয়েছেন তারা - Swadeshnews24.com
শিরোনাম
আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে যা বললেন মন্ত্রী শতভাগ পাশের শিক্ষাপ্রতিষ্ঠান বেড়েছে ৬১৪টি ওবায়দুল কাদেরের ভাগনেসহ দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার বিএনপি এখন অদৃশ্য শক্তির ওপর নির্ভর হয়ে পড়ছে: পররাষ্ট্রমন্ত্রী শাকিব খানের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ৩ ডোনাল্ড লু আসছেন শুনেই বিএনপি ক্ষমতার স্বপ্নে বিভোর: ওবায়দুল কাদের এবার ইসরাইলে সরকার পতনের ডাক টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

অসম প্রেম: বয়সকে হার মানিয়েছেন তারা

  • Update Time : সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩২৭ Time View

দুই বছরের প্রেম ভালবাসার পর ২০১৭ সালে বিলাসবহুল এক অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন স্কটল্যান্ডের ব্যবসায়ী, ধনাঢ্য, মিডিয়া মুঘল ডানকান বানাতিন (৭০) ও উজবেকিস্তানের সুন্দরী নিগোরা হোয়াইটহর্ন (৩৮)। তাদের বয়সের ব্যবধান ৩২ বছরের। তাতে কি প্রেমের এক নতুন নজির স্থাপন করেছেন তারা। সম্প্রতি বারবাডোজে অবকাশ যাপনে গিয়ে বিকিনি পরা স্ত্রী নিগোরার প্রতি যে ভালবাসা প্রদর্শন করেছেন ডানকান তা যেকোন যুবককেই ঈর্ষায় ফেলে দেবে। আবার স্বামীর প্রতি একই সমান ভালবাসা প্রদর্শন করেছেন নিগোরা। ডানকান ওয়াকার বানাতিন স্কটল্যান্ডের উদ্যোক্তা, সমাজহিতৈষী ও লেখক। তার রয়েছে বহু মাত্রিক ব্যবসা। রয়েছে

অনেক হোটেল, হেলথ ক্লাব, স্পা, মিডিয়া, টেলিভিশন ও প্রপার্টি।

বিবিসির ড্রাগনস ডেন কর্মসূচিতে তাকে উপস্থিত করার জন্য তিনি ব্যাপক পরিচিতি পান। ডানকান ও নিগোরের প্রেম ভালবাসা নিয়ে অনেকে নাক সিটকান। স্ত্রী তার চেয়ে ৩২ বছরের ছোট হওয়ার কারণে অনেকে মনে করেন দাম্পত্য জীবনে সুখী নন নিগোরা। কিন্তু গত রোববার তাদের মুখে যেন ছাই ছুড়ে মারলেন এই দম্পতি।

ওইদিন ক্যারিবিয় অঞ্চলের দ্বীপে তাদেরকে যে অবস্থায় দেখা গেছে তা অভাবনীয়। দু’জনকেই দেখা গেছে সুইমস্যুটে বা সাঁতারের পোশাকে। সামান্য বিকিনি পরে যখন তার স্ত্রী নিগোর সমুদ্রের পানিতে পা ভিজাচ্ছিলেন, তখন হাস্যোজ্বল ডানকান যেন অবাক চোখে তাকে দেখছিলেন। শুধু একটি হাফ প্যান্ট পরা ডানকান যুবতী স্ত্রীর আমন্ত্রণে এগিয়ে গিয়ে সমুদ্রের পানিতে পা ভিজান। স্ত্রীকে ডান হাত বাড়িয়ে দিয়ে পিছন থেকে জড়িয়ে ধরেন। তাদেরকে কিছু বলতে শোনা যায়। আচ্ছা কি বলেছিলেন এ সময় তারা!

কখনো তাদেরকে দেখা গেছে সমুদ্রে জেট স্কিতে চড়ে উত্তাল ঢেউয়ের দোলায় দুলছেন। চোখে তাদের সানগ্লাস। শরীরে লাইফ জ্যাকেট। ঢেউয়ের তালে তালে যখন তাদের জেটস্কি দুলছিল তখন দক্ষ হাতে তা সামাল দেন ডানকান। টগবগে যুবতী স্ত্রীকে যেন দেখিয়ে দেন, তিনি অতোটা কাঁচা নন। বয়স হয়েছে ঠিকই। তবে অনেক যুবককে পরাজিত করতে পারেন তিনি।

পরের দিন আরেকটি বিকিনিতে দেখা যায় নিগোরাকে। এ বিকিনিকে বৃটিশ মিডিয়া সেনসেশনাল বলে আখ্যায়িত করেছে। কারণ, এ বিকিনিতে নিগোরকে দেখাচ্ছিল অদ্ভুত সুন্দরী। তার শরীর ফুটে উঠেছিল এতে। তিনি হয়ে উঠেছিলেন সুন্দরীদের সুন্দরী। তিনি দুই পিসের বিকিনি পরে স্বামীকে যেন অভিভূত করছিলেন। প্রকাশ ঘটাচ্ছিলেন শরীরের অমূল্যবান সম্পদের। এক সন্তানের মা নিগোর এদিন চোখে ব্যবহার করেছিলেন ল্যাশ, আইভ্রুতে ব্যবহার করেছিলে

ন প্রসাধনী। সব মিলে তিনি হয়ে উঠেছিলেন গ্লামারাস।

ডানকান বানাতিনের তৃতীয় স্ত্রী নিগোর। এর আগে প্রথম স্ত্রী গাইলের ঔরসে রয়েছে তার চারটি সন্তান। দ্বিতীয় স্ত্রী জোয়ানার ঔরসে আছে দুটি সন্তান। তারপর তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নিগোরার সঙ্গে। সেই বিয়ের পর থেকেই তিনি নিগোরার সঙ্গে সন্তান নেয়ার বিষয়ে কথা বলেছেন। গত বছর ‘দিস মর্নিং’ নামের এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নিগোরা। তিনি তখন বলেছিলেন, অবশ্যই আমরা একসঙ্গে সন্তান নিতে চাই। আমরা আমাদের ভবিষ্যত পরিবার কেমন হবে তা নিয়ে পরিকল্পনা করবো। আমি তো কমপক্ষে দুটি ছেলে সন্তান নিতে চাই।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডানকান। জবাবে তিনি বলেন, আমি তো আবার পিতা হওয়ার জন্য অপেক্ষা করে থাকতে পারছি না।

কেন ডানকানের সঙ্গে সন্তান নিতে চান নিগোর তারও ব্যাখ্যা করেছেন নিগোর। তিনি বলেছেন, ডানকান একজন অতি চমৎকার পিতা। আমার মেয়ের সঙ্গে তিনি যেভাবে পিতার আচরণ করেন তাতে আমি গর্বিত। তিনি তো আমার মেয়ের কাছে সৎপিতা নন, যেন তিনিই ওকে জন্ম দিয়েছেন। গর্বিত। তিনি তো আমার মেয়ের কাছে সৎপিতা নন, যেন তিনিই ওকে জন্ম দিয়েছেন।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com