1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গৃহবধূর আপত্তিকর ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ স্বেচ্ছাসেবকলীগ নেতার !! - Swadeshnews24.com
শিরোনাম
জেনারেল আজিজের ওপর নিষেধাজ্ঞা, যা বললেন মির্জা ফখরুল সোহরাওয়ার্দী কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের “প্রাক্তন শিক্ষার্থী ফোরাম” নামে অরাজনৈতিক অলাভজনক সংগঠন প্রতিষ্ঠিত তাবরিজ শহরে রাইসির লাশ, দাফন হবে মাশাহাদে সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার এবার এটিএন বাংলার চায়ের চুমুকে নোয়াখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী কামালের বিপক্ষে পরিকল্পিত অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্র মহল সোয়াজিল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হলেন মাহমুদুর রহমান শিষান ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন

গৃহবধূর আপত্তিকর ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ স্বেচ্ছাসেবকলীগ নেতার !!

  • Update Time : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৬৭ Time View

জাজিরায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে খুঁজছে পুলিশ:
॥ জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এক গৃহবধূর আপত্তিকর ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে জাজিরা থানা পুলিশ তাকে গ্রেফতার করতে হন্য হয়ে খুজছে।

স্বেচ্ছাসেবকলীগ নেতা পলাতক রয়েছে। সরেজমিনে গিয়ে গৃহবধূর বাবা ছাড়া উভয় পরিবারের কাউকেই খুজে পাওয়া যায়নি। গৃহবধূর বাবা এ বিষয়ে কোন কিছুই জানেন না বলে জানান। এ ঘটনায় গৃহবধূর পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করেনি। স্বেচ্ছাসেবকলীগ নেতাকে সাময়িক ভাবে দল থেকে বহিঃস্কার করা হয়েছে।

জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক কে প্রধান করে ৭ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জাজিরা থানা ও সরেজমিন ঘুরে জানাগেছে, ২০১৬ সালে জাজিরা উপজেলার জয়নগর খোড়াতলা গ্রামের আঃ মান্নান মাদবরের ছেলে আশরাফুল ইসলাম মাদবর ওরফে মিঠুন এর সঙ্গে একই উপজেলার এক কলেজ পড়–য়া ছাত্রির সঙ্গে পরিচয় হয়। এরই সূত্রধরে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে ঐ ছাত্রির সঙ্গে মিঠুনের শারিরীক মেলামেশা হয়।

এ সব কিছু আপত্তিকর ভিডিও ও ছবি ধারন করে মিঠুন। পরবর্তীতে ঐ সকল ভিডিও ও ছবি পুজি করে মিঠুন কলেজ ছাত্রিকে ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষন করে। এরই মধ্যে পারিবারের মতামতে গত ২৫ নভেম্বর ঐ ছাত্রির পার্শ্ববতী শিবচর উপজেলার এক ছেলের সঙ্গে তার বিয়ে হয়। মিঠুন কলেজ ছাত্রিকে বিয়ে করতে না পেরে ক্ষুদ্ধ হয়।

গত ২৭ নভেম্বর গৃহবধূ স্বামীর গ্রামের বাড়িতে বেড়াতে শিবচর যায়। এ সময় মিঠুন পূর্বে ধারন করা তার সঙ্গের সেই আপত্তিকর ভিডিও ও ছবি গৃহবধূর স্বামীর হাতে তুলে দেয়। এতে করে তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। ফলে সংসার ভাংগার উপক্রম হয়। গত ১৫ ফেব্রুয়ারী জয়নগর ইউনিয়ন ছাত্রলীগ নামে ফেইসবুকের একটি আইডি থেকে ঐ গৃহবধূর আপত্তিকর ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়া হয় বলে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচার করা হয়।

এ নিয়ে এলাকায় ব্যাপক ভাবে তোলপাড় শুরু হয়। জাজিরা থানা পুলিশ স্বেচ্ছাসেবকলীগ নেতা মিঠুনকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। কোথাও তাকে খুজে পাওয়া যায়নি। সে পলাতক রয়েছে। এ দিকে গৃহবধূর বাড়িতে গিয়ে তার বাবা আঃ হামিদ সিকদার ছাড়া আর কাউকেই পাওয়া যায়নি।

তার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি কিছুই জানেন না বলে জানান। অভিযোগের ভিত্তিতে আশরাফুল ইসলাম মিঠুন ও সনিয়া আকতার তানজিলা নামে ফেইসবুক আইডতে গিয়ে অশীøল ভিডিও ও ছবি দেখতে পাওয়া যায়।

এ ব্যাপারে গৃহবধূর বাবা আঃ হামিদ সিকদার বলেন, আমার মেয়েকে অনেকদিন আগেই পার্শ্ববতী উপজেলায় বিয়ে দিয়েছি। এ সব বিষয়ে আমি কিছুই জানিনা।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ এনামূল হক মুন্সি বলেন, অভিযোগ পাওয়ার পর মিঠুনকে সাময়িক ভাবে বহিঃস্কার করা হয়েছে। পাশাপাশি জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এমদাদুল হক কে প্রধান করে ৭ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে তদন্ত কমিটি প্রতিবেদন দিবে। সত্যতা পাওয়া গেলে স্থায়ী ভাবে বহিঃস্কার করা হবে।

জাজিরা থানার ওসি মোঃ এনামূল হক বলেন, এ বিষয়ে কেউ আমার কাছে কোন অভিযোগ করেনি। পত্রিকায় খবর প্রকাশের পরে আমরা এলাকায় গিয়ে কাউকেই পাইনি। মিঠুন পলাতক রয়েছে। গৃহবধূর বাবা জানিয়েছে সে এ বিষয়ে কিছুই জানেন না। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com