1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আবারো একসাথে মেসি-নেইমার! - Swadeshnews24.com
শিরোনাম
‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে যা বললেন মন্ত্রী শতভাগ পাশের শিক্ষাপ্রতিষ্ঠান বেড়েছে ৬১৪টি ওবায়দুল কাদেরের ভাগনেসহ দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার বিএনপি এখন অদৃশ্য শক্তির ওপর নির্ভর হয়ে পড়ছে: পররাষ্ট্রমন্ত্রী শাকিব খানের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ৩ ডোনাল্ড লু আসছেন শুনেই বিএনপি ক্ষমতার স্বপ্নে বিভোর: ওবায়দুল কাদের

আবারো একসাথে মেসি-নেইমার!

  • Update Time : সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ৩৪২ Time View

ক্লাব ছেড়েছেন এক বছর হতে চললো। কিন্তু সুযোগ পেলেই পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে ঢুঁ মারেন বার্সেলোনাতে। অবসর সময় কাটিয়ে যান এখানে। পুরনো ক্লাবের টান কোনভাবেই ভুলতে পারেন না নেইমার। তাই হয়তো এবার পুরনো বন্ধু মেসির সঙ্গে জুটি বাঁধতে চাইছেন ব্রাজিলিয়ান এ তারকা ফুটবলার।নেইমার এবং তার সাবেক বার্সেলোনা সতীর্থর মধ্যে বড় কিছু দৃশ্যমান হতে চলেছে। অন্তত নেইমারের রহস্যজনক এক বার্তা তারই আভাস দিচ্ছে। কি সেই বার্তা? রোববার নিজের টুইটারে মেসির সঙ্গে একটা ছবিসহ মেসেজ দেন নেইমার। তাতে ব্রাজিলিয়ান ‘ওয়ান্ডার বয়’ লিখেছেন, যখন আমি এবং আমার বন্ধু লিও মেসি একসাথে হই, তখন বড় কিছুই ঘটে। আমি খুব শীঘ্রই আপনাদের আরো কিছু বলব, সঙ্গে থাকুন।

নেইমারের এই বার্তার পরই তা স্ফুলিঙ্গের মতো চারদিকে ছড়িয়ে পড়ে। পিএসজি তারকার মেসেজের দুটি অর্থ খোঁজার চেষ্টা করছেন বিশ্লেষকরা। এক. নেইমার কি আবার বার্সায় ফিরছেন? দুই. নাকি মেসি পিএসজিতে যাচ্ছেন?বিশ্লেষকদের বেশিভাগের পাল্লা দ্বিতীয়টির দিকে ঝুঁকে। আর্থিক সামর্থ্যের বিচারে নেইমারের মেসেজের যথার্থতা প্রমাণ করতে গেলে বলতে হয়, ফ্যাশনের শহর প্যারিসের দিকে যাচ্ছেন মেসি। তবে বিশ্লেষকরা যাই বলুন না কেন, মেসির প্যারিস যাত্রা এখন পর্যন্ত নেইমারের মেসেজ বার্তার চেয়ে বিশ ধোঁয়াশায় ঢাকা।ফুটবল বিশ্লেষকরা বলছেন, এমন টুইট করে ফুটবল অনুরাগীদের ধন্দে ফেলেছেন নেইমার। খেলার বাইরে কোনো বাণিজ্যিক কারণেও মিলিত হতে পারেন সময়ে দুই মহাতারকা।

পিএসজি এরই মধ্যে বেশ কয়েকজন সুপারস্টারকে দলে ভিড়িয়েছে। নেইমার কেলিয়ান এমবাপে এবং এডিনসন কাভানি তাদের আক্রমণভাগের নেতৃত্ব দিচ্ছেন। তারপরও মেসিকে ব্যবহার করতে পারে ফ্রেঞ্চ জায়ান্টরা, বিশেষ করে ইউরোপ সেরার লড়াইতে।চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে আছেন মেসি। লা লিগায় সবশেষ লেগানিসের বিপক্ষে বার্সার ৩-১ গোলে জেতা ম্যাচে করেছেন হ্যাটট্রিক। আর সব প্রতিযোগিতা মিলিয়ে এই মৌসুমে করেছেন ৩৯ গোল।মেসি যেমন বার্সায়, নেইমার তেমনি রাজ করছেন পিএসজিতে। চলতি মৌসুমে ২০ ম্যাচ খেলে ব্রাজিলিয়ান সুপারস্টার গোল করেছেন ১৯টি। সেই সঙ্গে অ্যাসিস্ট আছে ১৩টি। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে রিয়ালের বিপক্ষে হেরে বিদায় নেয় পিএসজি। প্রথম লেগে রিয়ালের মাঠে খেলতে পারলেও ইনজুরির কারণে দ্বিতীয় লেগে মাঠে নামা হয়নি নেইমারের। তারপর আর মাঠেই নামতে পারেননি। ইনজুরি থেকে রিহ্যাবের জন্য বর্তমানে ব্রাজিলে আছেন পিএসজি তারকা। তার একমাত্র টার্গেট এখন রাশিয়া বিশ্বকাপ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com