1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে এটা গভীর ষড়যন্ত্র: সেলিনা সিদ্দিকী - Swadeshnews24.com
শিরোনাম
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে যা বললেন মন্ত্রী শতভাগ পাশের শিক্ষাপ্রতিষ্ঠান বেড়েছে ৬১৪টি ওবায়দুল কাদেরের ভাগনেসহ দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার বিএনপি এখন অদৃশ্য শক্তির ওপর নির্ভর হয়ে পড়ছে: পররাষ্ট্রমন্ত্রী শাকিব খানের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ৩

লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে এটা গভীর ষড়যন্ত্র: সেলিনা সিদ্দিকী

  • Update Time : বৃহস্পতিবার, ৯ অক্টোবর, ২০১৪
  • ২৪৪ Time View

Selina_Siddik_swadeshnews24লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে এটা একটা গভীর ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তাকে দূরে সরিয়ে রাখার অপচেষ্টা করছে। যে ভাবে বঙ্গবন্ধুর কাছ থেকে তাজুদ্দিন আহমদকে সরানো হয়েছে, সে ভাবেই তারা এগুচ্ছে। গভীর আক্ষেপে কথাগুলো বলেন লতিফ সিদ্দিকীর ছোট বোন সেলিনা সিদ্দিকী শুশু।

তিনি আরো বলবেন, আজ যে ভাবে তিলকে তাল করে একটি ইস্যুকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ধর্মব্যবসায়ীদের কাছে ইচ্ছেকৃত ভাবে উচকে দেয়া হচ্ছে, তা ধর্ম নিরেপেক্ষ বাংলাদেশের ভবিষতের জন্য ভয়াবহ ক্ষতিকর! তা থেকে আগামীতে কেউ রেহাই পাবে না।

টরন্টোতে বসবাসরত সেলিনা সিদ্দিকী শুশু জানান, লতিফ সিদ্দিকী ঘরোয়া পরিবেশে একটি কথা বলেছেন। আর তা মোটেও হজ্বের বিরুদ্ধে না। তিনি নিজেও ১৯৯৮ সালে হজ্বব্রত পালন করেছেন। তাঁর বক্তব্যে হজ্বের অর্থনৈতিক বিষয়টির কথা বলেছিলেন। যা রূপ রং দিয়ে রঙ্গিণ করে একশ্রেণির মিডিয়া। সেখানে তো সাংবাদিক ছিলোনা। তাহলে কি ভাবে তা প্রচার হলো? বিদেশের মাটিতেও কালো বিড়াল উৎ পেতে আছে।

শুশু দুঃক্ষ করে বলেন, আমাদের পরিবার বাংলাদেশের জন্মের সাথে জড়িত। যারা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত, তারা মূলত মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধেই সুদূর প্রয়াসী ষড়যন্ত্রে লিপ্ত। এরা দেশের স্বাধীনতা ও গণতন্ত্র নৎসাতে লিপ্ত। এরা নাস্তিকতা-ফতোয়ার অপবাদ ছড়িয়ে দেশেকে পেছনের দিকে নিয়ে যাচ্ছে। আর আমরা পারিবারিক ভাবেই মুসলিম পরিবারের, সিদ্দিকী পরিবারের। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি ধর্ম নিয়ে কোনো আপত্তিকর কথা বলেছেন, তার নজির নেই।

তাছাড়া সজিব ওয়াজেদ জয় সম্পর্কে যা সাজানো খরব প্রচার হচ্ছে, তাও সঠিক নয়। নিউ জার্সির ড নূরুন্নবী সেকাহ্নে উপস্থিত ছিলেন। তিনি গতকাল তার প্রতিবাদ করেছেন।

আজ এরশাদ লতিফ সিদ্দিকীর ফাঁসি দাবি করে। তার অতীতের সকল নোংরা ইসিহাস এখনো জনগণ ভুলে যাননি।

লতিফ সিদ্দিকী দেশে ফিরে যাবেন ইঙ্গিত দিয়ে শুশু বনেন, আমরা ছোটবেলা থেকে দেখেছি, ভাই জেলে যাচ্ছেন, জেল থেকে বেরুচ্ছে। কারাগার তার দ্বিতীয় ঘরবাড়ি। জীবনের ১৪/১৫ বছর তিনি সেখানেই কাটিছেন। তাই তিনি গ্রেফতারি, কারাবরণে মোটেও ভীত নন।

লতিফ সিদ্দিকী এখন কোথায় আছেন, এই প্রশ্নের জবাবে শুশু বলেন, আমার সাথে যোগাযোগ হয়নি। আমি সঠিক জানিনা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com