1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বিএনপি'র কর্মসূচি: বিভিন্ন স্থানে সংঘর্ষ, সড়ক অবরোধ - Swadeshnews24.com
শিরোনাম
‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে যা বললেন মন্ত্রী শতভাগ পাশের শিক্ষাপ্রতিষ্ঠান বেড়েছে ৬১৪টি ওবায়দুল কাদেরের ভাগনেসহ দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার বিএনপি এখন অদৃশ্য শক্তির ওপর নির্ভর হয়ে পড়ছে: পররাষ্ট্রমন্ত্রী শাকিব খানের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ৩ ডোনাল্ড লু আসছেন শুনেই বিএনপি ক্ষমতার স্বপ্নে বিভোর: ওবায়দুল কাদের

বিএনপি’র কর্মসূচি: বিভিন্ন স্থানে সংঘর্ষ, সড়ক অবরোধ

  • Update Time : মঙ্গলবার, ৬ জানুয়ারী, ২০১৫
  • ২১৪ Time View

oborod 1_31374_0বিএনপি’র ডাকা লাগাতার অবরোধ কর্মসূচিতে দেশের বেশ কয়েকটি স্থানে সংঘর্ষ ও সড়ক অবরোধের খবর পাওয়া গেছে। দেশের বিভিন্ন এলাকায় অভ্যন্তরীণ ও দূরপাল্লা রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। তবে, হালকা যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এদিকে, ট্রেন ও লঞ্চ চলাচলও স্বাভাবিক রয়েছে।

নারায়ণগঞ্জ: মঙ্গলবার সকালে অবরোধ সমর্থনে নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালের সামনে থেকে একটি মিছিল বের করে মহানগর বিএনপি ও যুবদল। পুলিশ লাঠিচার্জ করলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে, মহল্লায় ঢুকে পুলিশের দিকে নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে ৪ জন আহত হন।

বরিশাল: এদিকে, সকালে বরিশাল-ঝালকাঠি সড়কের রূপাতলী এলাকায় গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করে শিবিরকর্মীরা। এসময় রাস্তায় পেট্রোল ঢেলে আগুন দেয় তারা। এছাড়া, নগরীর ঠাকুর বাড়ি এলাকায় রাস্তায় পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা। এদিকে, অর্নিদিষ্টকালের অবরোধে বাস চলাচল বন্ধ থাকলেও অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে।

সিলেট: সিলেটে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কের তেলিবাজারে সড়ক অবরোধের চেষ্টা করে বিএনপির নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে দুই পক্ষের সংঘর্ষ বাঁধে। এসময়, নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশও এসময় বেশ কয়েক রাউন্ড শটগানের গুলি ছোঁড়ে।

খুলনা: অবরোধে খুলনায় অভ্যন্তরীণ ও দূরপাল্লার রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। তবে, সড়কগুলোতে হালকা যানবাহন চলাচল করতে দেখা গেছে। যে কোন ধরনের নাশকতা এড়াতে নগরী জুড়ে র‌্যাব-পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়েছে।

ফেনী: এদিকে, ২০ দলের অবরোধ কর্মসূচিতে ফেনীর পরিস্থিতি মোটামুটি স্বাভাবিক রয়েছে। অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকলেও হালকা যানবাহন চলাচল করছে। ফেনী থেকে ট্রেন চলাচলও স্বাভাবিক রয়েছে। শহরের বিভিন্ন পয়েন্টে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।
এছাড়া, গাজীপুর, সুনামগঞ্জ, ঠাকুরগাঁওসহ দেশজুড়ে ২০ দলীয় জোটের অবরোধ কর্মসূচিতে অপ্রীতিকর যেকোন ধরনের পরিস্থিতি এড়াতে র‌্যাব-পুলিশের টহল জোরদার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com