1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আ.লীগ ক্ষমতায় আসলে মানুষের ভাগ্য পরিবর্তন হয় - Swadeshnews24.com
শিরোনাম
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে যা বললেন মন্ত্রী শতভাগ পাশের শিক্ষাপ্রতিষ্ঠান বেড়েছে ৬১৪টি ওবায়দুল কাদেরের ভাগনেসহ দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার বিএনপি এখন অদৃশ্য শক্তির ওপর নির্ভর হয়ে পড়ছে: পররাষ্ট্রমন্ত্রী শাকিব খানের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ৩

আ.লীগ ক্ষমতায় আসলে মানুষের ভাগ্য পরিবর্তন হয়

  • Update Time : রবিবার, ১৯ এপ্রিল, ২০১৫
  • ১২৯ Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামীলীগ যখন সরকারে থাকে তখন এ দেশের মানুষ সব সুযোগ সুবিধা পায়। কারণ বঙ্গবন্ধু সারা জীবন মানুষের অধিকারের জন্য কাজ করেছেন। এবং কৃষকদের মুক্তির জন্য পদক্ষেপ নিয়েছেন। রোববার বিকেলে রাজধানীর ফার্মগেট কৃষিবিদ ইনস্টিটিউটে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন, প্রধানমন্ত্রী বলেন, আওয়ামীলীগের নীতি হলো সর্বক্ষেত্রে আত্মনির্ভরশীল হওয়া। আওয়ামীলীগ সরকার গঠিত হওয়ার পর এদেশের কৃষকদের ভাগ্য ফিরে আসে। কিন্তু যখনই বাংলাদেশ আস্তে আস্তে সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছিল। তখনই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৯৭৫ সালে স্বপরিবারে হত্যা করা হয়।প্রধানমন্ত্রী বলেন, আওয়ামীলীগ যখন ক্ষমতায় আসে তখন দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয় আর বিএনপি ক্ষমতায় এলে মানুষের ভাগ্য পরিবর্তন হয় না। বরং দেশের মানুষ অধিকার থেকে বঞ্চিত হয়। জিয়াউর রহমান যখন দেশ পরিচালনা করে তখন তিনি কারফিউ দিয়ে দেশ পরিচালনা করত। তারা ক্ষমতায় আসার পর দেশে শুরু হয় দুর্নীতি, লুটপাট। জিয়াউর রহমান ক্ষমতায় থাকা কালীন যাদের এদেশে নাগরিকত্ব ছিল না তাদের নাগরিকত্ব দেওয়া হয় এবং যারা মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছে তাদের হাতে তিনি ক্ষমতা তুলে দেন।প্রধানমন্ত্রী আরো বলেন, জিয়াউর রহমানের স্ত্রী খালেদা যখন ক্ষমতায় আসেন তখন তিনি কৃষকদের কোনো দাবি দাওয়া মেনে নেন নি। ১৯৯১ সালে কৃষকরা সারের দাবিতে আন্দোলন করে কিন্তু খালেদা জিয়া তাদের সার না দিয়ে বরং গুলি করে ১৮ জন কৃষককে মেরে ফেলেছে। এদেশের কৃষকদের জন্য যত উন্নতি সবই আওয়ামী লীগ সরকারের অবদান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com